ছিঃ ছিঃ! বাবার চর্চিত প্রেমিকা ফতিমাকে চুমু খাচ্ছেন ইরা, সাহসী ছবিতে নেটিজেনদের কড়া জবাব আমির কন্যার

সদ্যই ২৫-এ পা দিয়েছেন আমির কন্যা ইরা খান। অভিনয়ে না এসেও শিরোনামে কীভাবে থাকতে হয় তাতে বেশ সিদ্ধহস্ত আমির কন্যা ইরা খান। ইরার জন্মদিন উপলক্ষ্যেই আমির খান ও রিনা দত্তকেও দেখা গিয়েছিল একসঙ্গে। হলুদ রঙের বিকিনি, ঠিকরে বেরোচ্ছে বক্ষ-বিভাজিকা। মাথার চুল উঁচু করে বাধা, তাতে আটকানো সানগ্লাস।  ইরাকে ঘিরে রয়েছে বাবা আমির খান, মা রিনা দত্ত ও ভাই আজাদ। এই বার্থ-ডে পার্টির ছবি নেটদুনিয়ায় পোস্ট করতেই ধেয়ে এসেছে অশ্লীল কটাক্ষ। বাবা ও মায়ের সামনে বিকিনিতে ইরাকে দেখেই নোংরা মন্তব্য, সমালোচনা করেছেন নেটিজেনদের একাংশ। এবার জন্মদিনের অদেখা ছবি পোস্ট করে নেটিজেনদের পাল্টা তোপ দাগলেন ইরা খান।
 

Riya Das | Published : May 16, 2022 9:25 AM IST

110
ছিঃ ছিঃ! বাবার চর্চিত প্রেমিকা ফতিমাকে চুমু খাচ্ছেন ইরা, সাহসী ছবিতে নেটিজেনদের কড়া জবাব আমির কন্যার

ইরা খানকে নিয়ে জল্পনার শেষ নেই নেটদুনিয়ায়। জন্মদিনের দিন বাবা ও মায়ের সামনে বিকিনিতে ইরাকে দেখেই নোংরা মন্তব্য, সমালোচনা করেছেন নেটিজেনদের একাংশ। ঝড়ের গতিতে ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

210

হলুদ রঙের বিকিনি, ঠিকরে বেরোচ্ছে বক্ষ-বিভাজিকা। মাথার চুল উঁচু করে বাধা, তাতে আটকানো সানগ্লাস।  ইরাকে ঘিরে রয়েছে বাবা আমির খান, মা রিনা দত্ত ও ভাই আজাদ। এই ছবি নিয়ে উত্তাল হয়েছিল নেটদুনিয়া।

310

 

 বাবার সামনে এইভাবে বিকিনি পরে কেক কাটতে দেখেই চরম ট্রোলের শিকার হয়েছেন ইরা খান। পাশে আমির ও আজাদকেও সাঁতারের পোশাকে দেখা গেছে। যদি তাতে কোনও মন্তব্য করেননি সাইবারবাসী। কিন্তু ইরা পোশাক নিয়ে জোর সমালোচনা শুরু হয়েছিল। কেন বাবার সামনে এই ধরনের পোশাক পরে ছিলেন তা দেখেই রেগে আগুন হয়েছেন নেটিজেনরা। যদিও ইরা পুরো বিষয়টি নিয়ে স্পিকটি নট ছিলেন।
 

410

এবার জন্মদিনের অদেখা  কিছু ছবি পোস্ট করে নেটিজেনদের পাল্টা তোপ দাগলেন ইরা খান। নিজের সোশ্যাল মিডিয়ায় সাতটি ছবি পোস্ট করেছেন ইরা খান।

510

কখনও পুল পার্টিতে কখনও আবার বন্ধুদের সঙ্গে, আবার বাবার সদ্য প্রাক্তন স্ত্রী কিরণ রাওয়ের সঙ্গে জলকেলি করতেও দেখা গেছে।

610


কখনও জল থেকে উঠে ছবিতে পোজ দিয়েছেন, কখনও আবার প্রেমিক নুপূরের সঙ্গে অন্তরঙ্গতায় মত্ত। থলথল শরীরে বিকিনি পরেই নিজের জন্মদিনটা ধূমধাম করে সেলিব্রেট করেছেন আমির কন্যা। বাবার মতোই শিরোনামে থাকতে যে পছন্দ করেন আমির কন্যা ইরা খান, তা ছবিতেই স্পষ্ট।

710

ইরা শেয়ার করা শেষ ছবিতে দেখা যাচ্ছে বলি অভিনেত্রী ফতিমা সানা শেখকে জড়িয়ে ধরে চুমু খাচ্ছেন আমির কন্যা। ব্যস এই ছবি নিয়েই জোর শোরগোল পড়ে গিয়েছে। বাবার চর্চিত প্রেমিকা যে বার্থডে পার্টিতে সামিল ছিলেন তা দেখেই হতবাক হয়েছেন নেটিজেনরা।

810

কিরণের সঙ্গে বিবাহবিচ্ছেদের মধ্যেই ফতিমা সানা শেখের সঙ্গে আমিরের সম্পর্ক নিয়ে উত্তাল হয়েছিল সোশ্যাল মিডিয়া। দঙ্গল গার্ল ফতিমার জন্যই নাকি ঘর ভেঙেছে আমির-কিরণের। এমনকী ফতিমা ও আমির খানের বিয়ের খবরেও উত্তাল হয়েছিল সোশ্যাল  মিডিয়া।

910

বাবার বিয়ের জল্পনার মধ্যে সেই পাত্রীর সঙ্গে ছবি পোস্ট করলেন মেয়ে ইরা। শুধু তাই নয় নেটিজেনদের একহাত নিয়ে যেন বুঝিয়ে দিলেন সমালোচনার জন্য তাদের পরিবার পিছুপা হচ্ছে না।  ছবির ক্যাপশনে লিখেছেন, কটাক্ষের ভান্ডার শেষ হয়ে গিয়েছে তাহলে এই নিন আরও কিছু ছবি।

1010

২৩ বছরের ইরার সঙ্গে আমিরের ট্রেনার নূপুর শিখরের প্রেম নিয়ে  রীতিমতো হৈ চৈ বি-টাউনে। বলিউডের  মিস্টার পারফেকশনিস্ট আমির খানের কন্যা ইরা খান অন্যান্য স্টারকিডদের মতো অভিনয়ে আসতে চান না। ভবিষ্যতে ছবি পরিচালনা করতে অনেক বেশি আগ্রহী তিনি। বর্তমানে বলি ইন্ডাস্ট্রিতে জমি শক্ত করার চেষ্টা চালাচ্ছেন আমির কন্যা। পরিচালনাতেও একটু একটু করে হাত পাকাচ্ছেন। ইতিমধ্যেই একটি থিয়েটারও পরিচালনা করেছেন ইরা খান।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos