'বিশেষ কেউ জড়িয়ে ধরলে ভাল লাগে', তবে কি সুস্মিতার কথা মনে পড়ছে প্রেমিক রহমানের

চার বছরের সম্পর্ক। বয়সে ছোট রহমানের সঙ্গে সদ্যই ব্রেক আপ হয়েছে সুস্মিতা সেনের। দিনকয়েক আগেই বর্ষশেষে সম্পর্কে ইতি টেনেছেন বলিউডের মিস ইউনিভার্স তথা বাঙালি কন্যা সুস্মিতা সেন । ১৫ বছরের ছোট বয়ফ্রেন্ড রহমান শলের সঙ্গে তার বিচ্ছেদের খবর নিয়েই উত্তাল সোশ্যাল মিডিয়া। ব্রেক আপের পর মুখ খুলেছিলেন সুস্মিতা, তবে বিচ্ছেদের পর কেমন আছেন রহমান তা জানার জন্য মুখিয়ে রয়েছেন।  সম্প্রতি এই প্রথমবার মুখ খুললেন রহমান। 
 

Riya Das | Published : Jan 15, 2022 12:01 PM IST

111
'বিশেষ কেউ জড়িয়ে ধরলে ভাল লাগে', তবে কি সুস্মিতার কথা মনে পড়ছে প্রেমিক রহমানের


দিনকয়েক আগেই বর্ষশেষে সম্পর্কে ইতি টেনেছেন বলিউডের মিস ইউনিভার্স তথা বাঙালি কন্যা সুস্মিতা সেন(Sushmita Sen)  । ১৫ বছরের ছোট বয়ফ্রেন্ড রহমান শলের সঙ্গে তার বিচ্ছেদের খবর নিয়েই উত্তাল সোশ্যাল মিডিয়া।

211

তবে কেন ৪ বছরের সম্পর্ক থেকে বেরিয়ে এলেন সুস্মিতা( Sushmita Sen) ও রহমান (Rohman Shawl),  তা স্পষ্ট জানা যায়নি। তবে ব্রেক আপেরই পর আত্মবিশ্বাস, চেতনা , শিক্ষার কথা ফুটে উঠেছিল সুস্মিতার গলায়। 

311


সুস্মিতা সেন (Sushmita Sen) আরও জানিয়েছিলেন তিনি নিজের ১০০ শতাংশ দিয়ে ভালবাসতে পারেন এবং সম্পর্ক থেকে বেরোতে হলেও তিনি ১০০ শতাংশ দিয়েই বেরিয়ে আসবেন।

411


সুস্মিতা সেন (Sushmita Sen) আরও জানিয়েছিলেন তিনি নিজের ১০০ শতাংশ দিয়ে ভালবাসতে পারেন এবং সম্পর্ক থেকে বেরোতে হলেও তিনি ১০০ শতাংশ দিয়েই বেরিয়ে আসবেন।

511


রহমান (Rohman Shawl) প্রশ্ন করা হয়েছিল জীবন থেকে তিনি কোন শিক্ষা নিয়েছেন, রহমান জানিয়েছেন, সম্প্রতি  আমি সব থেকে বড় শিক্ষা পেয়েছি,তা হল সমস্যা যত বড়ই হোক না কেন ইচ্ছাশক্তিতে ভর করে তুমি একাই সমস্যার মুখোমুখি দাঁড়াতে পারবে।

611

রহমান (Rohman Shawl) বলেন, কষ্ট হবে, যন্ত্রণা হবে ঠিকই, সেটা থেকেও যাবে।  কিন্তু শেষে গিয়ে তুমি জানবে, এই ঘটনা থেকে তুমি কিছু নাকিছু লাভ করেছ, কোভিড থেকে সেরে ওঠার সময়েই এই শিক্ষাই পেয়েছেন।

711


রহমান  (Rohman Shawl) আরও বলেন, তিনি নিজেকে নিয়ে মিথ্যা কথা বলেন না। নিজেকে গুরুত্ব দেওয়ার কথাও জানিয়েছেন রহমান । তবে মাঝে মধ্যে কেউ যদি জড়িয়ে ধরে তাহলে আরও ভাল লাগে।

811


রহমানের (Rohman Shawl) মুখ থেকে এই কথা শুনেই সকলেই মনে করছেন বিচ্ছেদের পরও সুস্মিতার সঙ্গে কাটানো প্রতিটা মুহূর্ত মনে পড়ছেন রহমান। এবং সুস্মিতাকে হয়তো এত তাড়াতাড়ি ভুলতেও পারেননি ।

911


সুস্মিতা  ৪৪ এবং রহমান ২৯।  অনলাইনেই তাদের প্রথম সাক্ষাত হয়েছিল। নিজের চেয়ে ১৫ বছরের ছোট রহমান (Rohman Shawl) সুস্মিতাকে কাজে পেতে নিজের বয়সও লুকিয়েছিলেন। কিন্তু তাতেও শেষরক্ষা করতে পারলেন না। ৩ বছরের মধ্যেই একে অপরের থেকে আলাদা হয়ে গেলেন এই জুটি।

1011

 দুই মেয়ে রেনে ও আলিশার সঙ্গে স্বাচ্ছন্দ্যে সময় কাটিয়েছেন রহমান ও সুস্মিতা (Sushmita Sen)।  সুস্মিতার মেয়েরাও মায়ের বয়ফ্রেন্ডকে মেনে নিয়েছিল। মেয়েদের সঙ্গে  বয়ফ্রেন্ড রহমানকে নিয়ে একসঙ্গে থাকতেন সুস্মিতা। 

1111

অনুরাগীদের সঙ্গে আড্ডা দেওয়ার সময়েই জানা গেল, প্রথমবার ছবিতে অভিনয় করতে চলেছেন রহমান (Rohman Shawl)। করোনায় আক্রান্ত হওয়ার  আগেই শুটিং সেরে নিয়েছেন। খুব শীঘ্রই এই ছবি মুক্তি পেতে চলেছে। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos