Superhot Kiara Advani : জলকেলিতে শিহরণ, নীল জলে শরীর ডুবিয়ে চরম সুখ খুঁজে পেলেন কিয়ারা

অভিনয় দক্ষতা, স্টাইল স্টেটমেন্ট দিয়ে নেটিজেনদের মন জয় করে নিয়েছেন কিয়ারা আদবানি।বলিউডে প্রথম সারির অভিনেত্রীদের সঙ্গে ইতিমধ্যেই সমানে সমানে টক্কর চালাচ্ছেন কিয়ারা আদবানি। মারকাটারি চাবুক ফিগার ও ফ্যাশন স্টেটমেন্টে রীতিমতো নজির গড়েছেন  কিয়ার আডবানি। সম্প্রতি জলকেলিতে মত্ত কিয়ারাকে দেখেই যেন আগুন  জ্বলে উঠেছে। নীল জলে সারা শরীর ডুবিয়ে  চরম সুখের ঠিকানা খুঁজে পেয়েছেন কিয়ারা আদবানি।
 

Riya Das | Published : Jan 15, 2022 4:33 AM IST

110
Superhot Kiara Advani  : জলকেলিতে শিহরণ, নীল জলে শরীর ডুবিয়ে চরম সুখ খুঁজে পেলেন কিয়ারা

কিয়ারা আদবানি  (Kiara Advani) নিয়ে বি-টাউনে উত্তেজনা সর্বদাই তুঙ্গে। হট ফটোশ্যুট হোক কিংবা নর্মাল ছবি পোস্ট। সবেতেই নেটিজেনদের নজর আটকে থাকে কিয়ারার দিকে। 

210

তিনি যে কতটা সাহসী তা আর বলার অপেক্ষা রাখে না। ডাব্বু রত্নানির নগ্ন ফোটোশ্যুটে থেকে 'লাস্ট স্টোরিজ'-এ স্বমেহনের দৃশ্যে ভাইব্রেটর ব্যবহারে ঝড় তুলে নিয়েছিলেন কিয়ারা  (Kiara Advani) ।

 

310

তবে অন ক্যামেরায় নগ্নতাই নয়, 'লাস্ট স্টোরিজ'-এ স্বমেহনের দৃশ্যে ভাইব্রেটর ব্যবহারে ঝড় তুলে নিয়েছিলেন কিয়ারা (Kiara Advani) । এমনকী এই ছবির পর বিতর্কে জড়িয়ে পড়েছিলেন কিয়ারা কিন্তু চরিত্রের জন্য নিজেকে উজার করে দিয়েছিলেন নায়িকা।

 

410


নিজেকে নিয়ে কাটাছেড়া করতে প্রস্তুত কিয়ারা আদবানি (Kiara Advani) । রিল  কিংবা রিয়েল সর্বদাই এক্সপেরিমেন্ট করেই চলেছেন কিয়ারা আদবানি। প্রতিটি ছবিই ঝড়ের গতিতে ভাইরাল হয় নিমেষে।

510


ইতিমধ্যেই অভিনয় ও নাচের দক্ষতায় ভক্তদের মনে নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন কিয়ারা আদবানি।  তার হট ফিগারের নেশায় মুগ্ধ ভক্তরা  (Kiara Advani)  । 

610

 জলকেলিতে মত্ত কিয়ারা আদবানি (Kiara Advani)  । সম্প্রতি নীল জলে শরীর ডুবিয়ে ছবি পোস্ট করে নেটপাড়ায় আগুন জ্বালিয়েছেন কিয়ারা আদবানি। ছবিতে হু হু বাড়ছে লাইক ও কমেন্টের সংখ্যা।

710

শরীরী নেশায় শিহরণ জাগাতে সিদ্ধহস্ত কিয়ারা আদবানি (Kiara Advani)  । এবার জলকেলির ছবি পোস্ট করে ভক্তদের রাতের ঘুম উড়ালেন বলি নায়িকা। সেক্সি অবতারে কিয়ারাকে দেখে ঘুম উড়েছে ভক্তদের।

810


চলতি বছরে নিউ ইয়ার উদযাপনে মলদ্বীপে উড়ে গিয়েছিলেন বলিপাড়ার লাভবার্ডস  কিয়ারা-সিদ্ধার্থ। এবং সেখান থেকেই এই ছবি শেয়ার করেছেন বলে মনে করেছেন ভক্তরা। নিজেদের সম্পর্ক নিয়ে স্পিকটি নট সিদ্ধার্থ ও কিয়ারা (Kiara Advani)  । কিন্তু ভ্যাকেশন ট্রিপে একসঙ্গেই যান তারা।

910

গত বছর থেকেই বলিউডে জোর গুঞ্জন শোনা যাচ্ছে (Kiara Advani)   কিয়ারা-সিদ্ধার্থর সম্পর্ক নিয়ে। আরমান জৈনর রিসেপশনেই তাদের মাখোমাখো নাচের ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। সময় পেলেই একান্তে সময় কাটাতে উড়ে যান বলিপাড়ার এই লাভবার্ডস। 

1010

গত বছর থেকেই বলিউডে জোর গুঞ্জন শোনা যাচ্ছে (Kiara Advani)   কিয়ারা-সিদ্ধার্থর সম্পর্ক নিয়ে। আরমান জৈনর রিসেপশনেই তাদের মাখোমাখো নাচের ভিডিও ভাইরাল হয়েছিল সোশ্যাল মিডিয়ায়। সময় পেলেই একান্তে সময় কাটাতে উড়ে যান বলিপাড়ার এই লাভবার্ডস। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos