Malaika-Arjun Breakup : ৪০-এর পর ভালবাসা পেলে ঠিক কী হয়, বিচ্ছেদের গুঞ্জনে জানালেন সেক্সবম্ব মালাইকা

অর্জুন কাপুরের সঙ্গে ইতি টানতে চলেছেন মালাইকা আরোরা। এই খবরে যেন ঘুম উড়েছিল ভক্তদের। গত বুধবার সারাদিনই অর্জুন কাপুর ও মালাইকা আরোরার বিচ্ছেদের খবরে তোলপাড় হয়েছিল বি-টাউন। যদিও এই গুঞ্জন কানে পৌঁছতেই বেশ শক্ত হাতে হাল ধরেছিলেন মাল্লার প্রেমিক অর্জুন। মালাইকাকে নিজের বুকে টেনে নিয়ে রোম্যান্টিক মিরর সেলফি পোস্ট করে সমস্ত গুঞ্জনে জল ঢেলেছিলেন মাল্লার প্রেমিক। এবার ব্রেক আপ গুঞ্জনে মুখ খুললেন মালাইকা আরোরা।
 

Riya Das | Published : Jan 15, 2022 7:18 AM IST / Updated: Jan 15 2022, 01:35 PM IST

19
Malaika-Arjun Breakup : ৪০-এর পর ভালবাসা পেলে ঠিক কী হয়, বিচ্ছেদের গুঞ্জনে জানালেন সেক্সবম্ব মালাইকা

 টিনসেল টাউনের সবথেকে চর্চিত কাপল মালাইকা আরোরা  (Malaika Arora ) ও অর্জুন কাপুরকে(Arjun Kapoor)  নিয়ে  সর্বদাই সরগরম সোশ্যাল মিডিয়া। অর্জুন ও মালাইকা নাকি তাদের সম্পর্কের ইতি টানতে চলেছেন।  এই খবর যেন দাবানালের মতো ছড়িয়ে পড়েছিল। গত  বুধবার সারাদিনই অর্জুন কাপুর ও মালাইকা আরোরার বিচ্ছেদের খবরে তোলপাড় হয়েছিল বি-টাউন। 

29

 বয়সে ছোট প্রেমিক অর্জুনের (Arjun Kapoor) সঙ্গে মালাইকার  (Malaika Arora ) মাখোমাখো সম্পর্ক সকলেরই নজরে। তবে বি-টাউনের অন্দরে কান পাতলে তাদের সম্পর্ক নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে। 

39

 এই গুজব  (Malaika Arora )মালাইকা এবং অর্জুন (Arjun Kapoor) দুজনের কানে পৌঁছতে খুব বেশি সময় লাগেনি। তবে খবর শোনার পর  বেশ শক্ত হাতে হাল ধরেছিলেন মাল্লার প্রেমিক অর্জুন। মালাইকাকে নিজের বুকে নিয়ে রোম্যান্টিক মিরর সেলফিতে পোজ দিয়ে সমস্ত গুঞ্জনে জল ঢেলেছিলেন অর্জুন কাপুর।

49

এবার পালা মালাইকার  (Malaika Arora ) । নিজের ইনস্টাগ্রামে একটি পোস্ট করেছেন মালাইকা, যেখানে অভিনেত্রী বলেছেন, যদি কারোর বয়স ৪০-এর বেশি হয়, এবং তিনি ভালবাসা পান, তাহলে এটাকে স্বাভাবিক ভাবে নিন। কারণ জীবন ২৫-এর পরে শেষ হয়ে যায় না।

59

মালাইকা  (Malaika Arora ) জানান, সত্যিই যদি ৪০-এর কোটায় ভালবাসা পান,তাহলে এই বিষয়টা নর্মালাইজ করুন। কারণ ৩০-এর পর নতুন স্বপ্ন দেখার চিন্তা-ভাবনাকে স্বাভাবিক করুন। এমনকী ৫০ বছর বয়সেও আপনি আপনার জীবনের উদ্দেশ্য খুঁজে পেতে পারেন। তাই এই বিষয়ে দৃষ্টিভঙ্গি স্বাভাবিক রাখুন। 

69


মাল্লার  (Malaika Arora ) মতে, বয়স ২৫ পেরোলেই জীবন শেষ হয়ে যায় না। তাই ভুলভাল রিয়্যাক্ট করা বন্ধ করুন শুধু তাই নয় নিজেদের ভাবনা-চিন্তাকে আরও বড় করুন।

79

দিনকয়েক আগেই  নিজের সোশ্যাল মিডিয়ায় প্রেমিকা মালাইকার (Malaika Arora ) সঙ্গে একটি সাদা-কালো ছবি শেয়ার করেছিলেন অর্জুন কাপুর। দুজনের চোখেই কালো সানগ্লাস, খোলা চুলে অর্জুনের বুকে মাথা ঠেকিয়ে মিরর সেলফিতে পোজ দিয়েছিলেন মালাইকা। ছবির ক্যাপশনে অর্জুন লিখেছিলেন, এটা কোনও গুজব ছড়ানোর সময় নয়। সাবধানে থাকুন। ভালো থাকুন। মানুষের জন্য ভাল ভাবুন। সবাইকে ভালবাসা

89


মালাইকা(Malaika Arora)  ৪৮ এবং অর্জুন (Arjun Kapoor) ৩৬। দুজনের বয়সের ফারাক বিস্তর। ১২ বছরের ছোট অর্জুনের সঙ্গে ৩ বছরের বেশি সময় ধরে সম্পর্কে রয়েছেন মালাইকা। তাদের কেমিস্ট্রি বরাবরই নজর কাড়ে নেটিজেনদের । কিছুদিন আগেই মলদ্বীপে একান্তে সময় কাটাতে গেছিলেন বলিউডের হট ও হ্যাপেনিং কাপল অর্জুন- মালাইকা।

99

বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরাকে (Malaika Arora) এবং অর্জুন কাপুরের সম্পর্ক নিয়ে ফের জলঘোলা শুরু হয়েছে। বয়স যত বাড়ছে ততই যেন রোম্যান্টিক হচ্ছেন মালাইকা আরোরা। তার হটনেসে কুপোকাত ভক্তরা। এমনকী প্রেমিক অর্জুনও তার হটনেসে ভিড়মি খান হামেশাই। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos