Kareena-Karan Covid Report : পার্টি থেকে ফিরেই করোনায় আক্রান্ত করিনা, করণের রিপোর্ট কী এল

করোনায় আক্রান্ত হয়েছেন করিনা কাপুর খান। ইতিমধ্যেই  করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন ছড়িয়ে পড়েছে ডেল্টার চেয়ে দ্রুত হারে। যা নিয়ে ফের আতঙ্ক শুরু হয়েছে মানুষের মধ্যে। তবে সূত্র বলছে, গত সোমবারই পরিচালক করণ জোহরের দেওয়া পার্টি থেকে ফেরার পরই করোনায় আক্রান্ত হয়েছেন করিনা কাপুর খান ও অমৃতা আরোরা। করোনা বিধি ভেঙে সারারাত পার্টি করেছেন করিনা-অমৃতারা। তেমনই অভিযোগ বৃহন্মুম্বই পুরসভার। করিনার রিপোর্ট পজিটিভ আসা মাত্রই করোনা টেস্ট করেছে, তবে রিপোর্ট কী এল করণ জোহরের, জেনে নিন বিস্তারিত।
 

Riya Das | Published : Dec 15, 2021 9:02 AM IST / Updated: Dec 15 2021, 02:35 PM IST

19
Kareena-Karan Covid Report : পার্টি থেকে ফিরেই করোনায় আক্রান্ত করিনা, করণের রিপোর্ট কী এল

গত সোমবারই করোনায় (Covid 19 Positive) আক্রান্ত হয়েছেন করিনা কাপুর খান ( kareena kapoor khan) ও অমৃতা আরোরা (Amrita Arora )। করোনা বিধি ভেঙে সারারাত পার্টি করেছেন করিনা-অমৃতারা। এমনই অভিযোগ এনেছে বৃহন্মুম্বই পুরসভা। ইতিমধ্যেই মহারাষ্ট সরকার করোনা বিধিনিষেধ আরও কড়াকড়ি করেছে।

29

তবে সূত্র বলছে, পরিচালক করণ জোহরের (Karan Johar) দেওয়া পার্টি থেকে ফেরার পরই করোনায় আক্রান্ত হয়েছেন করিনা কাপুর খান ও অমৃতা আরোরা। করিনার  (kareena Kapoor) রিপোর্ট পজিটিভ আসা মাত্রই করোনা টেস্ট করেছে, তবে রিপোর্ট কী এল করণ জোহরের।

39

 বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশন সূত্রে জানা গিয়েছে, পরিচালক করণ জোহরের (Karan Johar) করোনা রিপোর্ট নেগেটিভ (Covid Test Negative) এসেছে। তিনি করোনা ভাইরাসে আক্রান্ত হয়নি। এবং তিনি পুরোপুরি সুস্থ রয়েছেন।

 

49

কোভিড আতঙ্কে চারিদিকে এখনও যেন  ত্রাহি ত্রাহি রব। করোনা ভাইরাসে প্রতিনিয়তই আক্রান্ত হচ্ছেন কেউ না কেউ। করোনা আতঙ্কের মধ্যেই  বিশ্বব্যাপী করোনার নতুন ভ্যারিয়েন্ট ওমিক্রন ছড়িয়ে পড়েছে ডেল্টার চেয়ে দ্রুত হারে। যা নিয়ে ফের আতঙ্ক শুরু হয়েছে মানুষের মধ্যে।
 

59

সূত্র থেকে জানা গেছে,  কোভিড আক্রান্ত করিনা কাপুর (Kareena Kapoor) নাকি সঠিক তথ্য দিচ্ছেন না। এবং সেই কারণেই সইফিনার বাড়ি সিল করে দিয়েছে বিএমসি । তবে করিনা একাই নন, অমৃতা আরোরার বাড়িও সিল করেছে বিএমসি (BMC)।

69

বিএমসি-র বিবৃতিতে জানিয়েছে, করিনা কাপুর খান (Kareena Kapoor) করোনায় আক্রান্ত  ( Covid 19 Positive) এবং তিনি এখনও পর্যন্ত কোনও সঠিক তথ্য আমাদের দেননি । তবে ওনার সংস্পর্শে কতজন এসেছে তা জানার চেষ্টা চলাচ্ছে অফিসাররা, এবং এই কারণেই সিল করে দেওয়া হয়েছে সইফিনার বাড়ি।

79

বিএমসি-র (BMC) পক্ষ থেকে আরও জানা গেছে, করিনা কাপুরের স্বামী সইফ আলি খানও (Saif Ali Khan) যে এই মুহূর্তে মুম্বইয়ের বাইরে রয়েছে সেই তথ্যও পুরসভাকে খান পরিবার জানায় নি। এবং এই সমস্ত কারণেই সিল করে দেওয়া হয়েছে সইফিনার বাড়ি।

89

তবে বিএমসি-র (BMC)সমস্ত অভিযোগকে উড়িয়ে দিয়েছেন করিনা কাপুর খান (Kareena Kapoor)। তার দাবি, তিনি ও তার পরিবার পুরোপুরি কোভিড বিধি মেনে চলছেন এবং কোভিডের সমস্ত নিয়মবিধি মেনেই তারা পার্টি করেছেন এবং যাবতীয় সহযোগিতা করেছেন।

99

ইতিমধ্যেই বলিউডের দুই নায়িকা করিনা কাপুর ( kareena kapoor khan) ও অমৃতা আরোরার (Amrita Arora) কোভিডের খবর পাওয়া মাত্রই  বৃহন্মুম্বই মিউনিসিপ্যাল কর্পোরেশন তাদের যা যা করণীয় সবটাই শুরু করে দিয়েছে। এবং দুই নায়িকার বিদেশ ভ্রমণের ইতিহাস রয়েছে কিনা, তাও খতিয়ে দেখা হচ্ছে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos