Katrina-Vicky Wedding: একমাথা সিঁদুর, বধূসাজে কমলি গার্ল, গোপনে কি সেরে এলেন হানিমুন

গত একমাস ধরে বি-টাউনের চলে সাজ সাজ রবের অবশেষে বৃহস্পতিবার হল ইতি। এখন আর গোপনে প্রেম নয়, সামাজিক বিয়ে সেরে খুল্লামখুল্লা স্বামী-স্ত্রী ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। বিয়ের পর প্রথম একসঙ্গে ধরা দিলেন এই জুটি। একমাথা সিঁদুর, কোথা  থেকে ফিরছেন এই জুটি!

Jayita Chandra | Published : Dec 15, 2021 5:45 AM IST

19
Katrina-Vicky Wedding: একমাথা সিঁদুর, বধূসাজে কমলি গার্ল, গোপনে কি সেরে এলেন হানিমুন

পাঞ্জাবি স্টাইলে বসেছিল বিয়ের আসর। এদিন ক্যাটরিনাও ভিকি কৌশল কে দেখে মনে হয়, ঠিক যেন গল্পের রাজা রানি, নতুন সফরে পা রেখেই সকলের কাছে আশীর্বাদ চেয়ে সোশ্যাল মিডিয়ায় ছবি শেয়ার করেছেন দুজনে। তবে প্রকাশ্যে স্বামী-স্ত্রী লুকে এই প্রথম ধরা দিলেন দম্পতি। এক কথায় যাকে বলে রাজকীয় বিয়ের আসর, ক্যাটরিনা (Katrina Kaif) ও ভিকির (Vicky Kaushal) বিয়ের মন্ডপ ঠিক সেভাবেই সাজিয়ে তোলা হয়েছিল, সোশ্যাল মিডিয়ায় (Social Medial) সে ছবি বর্তমানে ভাইরাল।

29

বিয়ের পরিকল্পনা থেকে শুরু করে তাদের বিয়ের অনুষ্ঠান পর্ব (katrina-Vicky Wedding) , আয়োজনে বিন্দুমাত্র ফাঁক থাকেনি ভিক্যাট এই বহু প্রতীক্ষিত অনুষ্ঠানে। এখন আর গোপনে প্রেম নয়, সামাজিক বিয়ে সেরে খুল্লামখুল্লা স্বামী-স্ত্রী ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ। তবে বিয়ের পর নেই তেমন কোনো হানিমুনে পরিকল্পনা।

39

কারণ কাটরিনা কাইফের সিডিউল অনুযায়ী তিনি বিয়ে পর্ব সেরেই যোগ দেবেন শুটিংয়ে। আবারো লাইট-ক্যামেরা-অ্যাকশন তবে তার সঙ্গে জুড়ে গেল এবার সংসার জীবন। কথা ছিল এমনটাই, বিয়ে পর্ব শেরিফ জয়পুর বিমানবন্দরের উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন এই জুটি। পরেরদিন সকালেই দেখা গিয়েছিল ব্যক্তিগত হেলিকপ্টারে চড়ে বিয়ের মন্ডপ ছাড়লেন তাঁরা।

49

কোথায় যাচ্ছেন সেই খবর তখনো হয়নি ফাঁস। তবে মঙ্গলবার ক্যাটরিনা কাইফ-ও ভিকি কৌশলের এই ছবি দেখামাত্রই নেটদুনিয়ায় রটে গেল গোপনে নাকি হানিমুন পর্ব সেরে দেশে ফিরলেন কাটরিনা কাইফ ও ভিকি কৌশল। যদিও এই নিয়ে কোনো রকম মন্তব্য করেনি তারা।

59

বিমানবন্দর থেকে বেরোতেই মুহূর্তে চেপে ধরল ভক্ত মহল, এখানেই দেখা গেল ক্যাটরিনার হাত চেপে ধরে রয়েছেন ভিকি কৌশল। এই জুটিকে বেশ মানিয়েছে, বিয়ের শুরু থেকেই স্ত্রীকে নিয়ে বেশ যত্নশীল ভিকি কৌশল, ছবি শেয়ার হতেই এমনই কমেন্টে ভরছে পাড়া।

69

সাধারণ ফর্মালে ভিকি কৌশল ও চুরিদারের ক্যাটরিনা সকলের নজর কাড়লেন। এবার পালা মুম্বই শহরের রিসিপশনের। সিনেমা মহলের বন্ধুদের নিয়ে এবার গালা পার্টি হওয়ার পরিকল্পনা চলছে। ইতিমধ্যেই নানান জনের কাছে পৌঁছে গিয়েছে নিমন্ত্রণ পত্র। অন্যদিকে টিনসেল টাউনে বাড়ছে করোনার সংক্রমণ। 

79

আর ঠিক সেই কারণে এবার রিসেপশন স্থগিত করছেন অঙ্কিতা লোখান্ডে, সেই পথেই কি হাঁটবেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ! তা এখনো স্পষ্ট নয়। তবে অপেক্ষার অবসান এখনই নয়, কারণ এবার লক্ষ্যে রিসেপশন, সেখানে এবার কোন কোন নয়া চমক অপেক্ষায়, তাই দেখার। 

89

অন্যদিকে এই জুটির নতুন বাড়ি থেকে শুরু করে নতুন গাড়ি, লাইফ স্টাইল, পতিতা খবরই ভাইরাল হয়ে উঠছে নেট দুনিয়ায়। বিয়ে ঘিরে একাধিক সর্তকতা থাকা সত্বেও বর্তমানে নিজেরাই একের পর এক ছবি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ার পাতায়। তাদের বিয়ে নিয়ে ভক্তদের কৌতুহল এর অভাব নেই। আর তা মেটাবে ও টি টি প্ল্যাটফর্ম। সিনেমা রূপে প্রকাশ্যে আসবে তাদের বিয়ের প্রতিটা ছবি।

99

বর্তমানে সেই ছবিতেই বুঁদ নেট পাড়া। নবদম্পতিকে শুভেচ্ছা জানাতে ও আশীর্বাদ করতে কমেন্ট বক্সে ক্রমেই জমছে ভিড়। গত একমাস ধরে বি-টাউনের চলে সাজ সাজ রবের অবশেষে বৃহস্পতিবার হল ইতি। এখন আর গোপনে প্রেম নয়, সামাজিক বিয়ে সেরে খুল্লামখুল্লা স্বামী-স্ত্রী ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos