Sara Ali Khan : কালো লেহেঙ্গায় Dancing Doll সারা, ছবির প্রচারে ঘুম উড়ালেন ব্ল্যাক বিউটি

'গার্ল টু দ্য নেক্সট ডোর'-এর ইমেজ ঝেড়ে নেটদুনিয়ার 'হট সেনসেশন' সারা আলি খান। সম্প্রতি প্রথম সারির অভিনেতাদের সঙ্গে চুটিয়ে অভিনয় করছেন সারা।  আসন্ন ছবি 'আতরাঙ্গি রে'-র প্রচার নিয়ে ব্যস্ত রয়েছেন অভিনেত্রী সারা আলি খান। আনন্দ এল রাই পরিচালিত ছবির প্রচারে গিয়েই রীতিমতো ঘুম উড়ালেন ভক্তদের। সোনালি কাজ করা কালো লেহেঙ্গায় পুরো ডান্সিং ডল-এর মতোই দেখতে লাগছিল সারাকে। পরিচালক আনন্দ এল রাই এবং অক্ষয় কুমারের সঙ্গে দেখা গেছে সারাকে। পাপারাৎজির ক্যামেরায় হাসি মুখে রীতিমতো নেচে নেচে পোজ দিয়েছেন সারা। প্রতিটি ছবিই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

Riya Das | Published : Dec 15, 2021 6:37 AM IST

110
Sara Ali Khan : কালো লেহেঙ্গায় Dancing Doll সারা, ছবির প্রচারে ঘুম উড়ালেন ব্ল্যাক বিউটি


বলিউডের প্রথম সারিতে নিজের জায়গা পাকিয়ে নিয়েছেন সইফ কন্যা সারা আলি খান। সম্প্রতি
 আসন্ন ছবি 'আতরাঙ্গি রে'-র (Atrangi Re) প্রচার নিয়ে ব্যস্ত রয়েছেন অভিনেত্রী সারা আলি খান (Sara ali khan)। আনন্দ এল রাই পরিচালিত ছবির প্রচারে গিয়েই রীতিমতো ঘুম উড়ালেন ভক্তদের। 

210

পরনে সোনালি কাজ করা কালো লেহেঙ্গা, কালো ব্লাউজ এবং কালো ওড়না পুরো ডান্সিং ডল-এর মতোই দেখতে লাগছিল সারা আলি খানকে (Sara ali khan) । খোলা চুল, হালকা মেক আপে একের পর এক ছবিতে পোজ দিয়েছেন সারা আলি খান।

310

 পরিচালক আনন্দ এল রাই এবং অক্ষয় কুমারের  (Akshay Kumar) সঙ্গে দেখা গেছে সারা আলি খানকে (Sara ali khan)। ছবির প্রচারে প্রত্যেককেই কালো পোশাকে দেখা গিয়েছে। প্রতিটি ছবিতেই লাস্যময়ীর ভরা যৌবন যেন ঠিকরে বেরোচ্ছে।

 

410

পাপারাৎজির ক্যামেরায় হাসি মুখে রীতিমতো নেচে নেচে পোজ দিয়েছেন সারা। কালো লেহেঙ্গায় সারার গ্ল্যামার যেন দ্বিগুন বেড়ে গিয়েছিল। গর্জিয়াস সারার (Sara ali khan) প্রতিটি ছবিই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়।

510

'ব্ল্যাক বিউটি'-কে দেখে চোখ ফেরাতে পারছিলেন না নেটিজেনরা। পাপারাৎজির ক্যামেরায় হাত জোর করে নমস্কার করতেও দেখা গেছে সারা আলি খানকে (Sara ali khan) । তার বিনম্র স্বভাবের জন্য পরিচিতি রয়েছে বি-টাউনে । ফ্যানেদের হয়ে কখনও নিরাশ  করেন না সারা আলি খান। ফের সেই আভাস পাওয়া গেল। 

610

'লাভ আজ কাল' অভিনেত্রীর ফ্যাশন স্টেটমেন্ট নজর কেড়েছেন ফ্যাশন বোদ্ধাদের। কীভাবে হটকে ফ্যাশন গোল দিতে হয় তা সারা বেশ ভালই  জানেন বলে মেনে নিয়েছেন ফ্যাশনিস্তারা। আর্কষণীয় এই লেহেঙ্গায় নিজেকে যেন পরীর মতো মেলে ধরেছিলেন সারা আলি খান (Sara ali khan)।

710


মরকাটারি চাবুক ফিগারে রীতিমতো আগুন জ্বালিয়েছেন সারা আলি খান (Sara ali khan) । লেহেঙ্গা ধরে ঘুরে ঘুরে একের পর এক পোজ দিয়েছেন সারা আলি খান। ছবি প্রকাশ্যে আসতেই ভালবাসা উজাড় করে দিয়েছেন ভক্তরা।

810


শরীরী আবেদনে ভরপূর কেদারনাথ অভিনেত্রী সারাকে (Sara ali khan) দেখে চোখ ফেরানো দায়।  নিমেষে ঝড়ের গতিতে ছড়িয়ে পড়েছে এই ছবি। সারার রূপে মজেছে আট থেকে অষ্টাদশী।সাহসী অবতারে নিজেকে মেলে ধরেছেন সারা।

910

 'কেদারনাথ' ছবি দিয়ে বলিউডে  পা রেখে একের পর এক ছবিতে বাজিমাত করেছেন সারা (Sara ali khan) । ইতিমধ্যেই ছিপছিপে চেহারায় নজর কেড়েছেন অভিনেত্রী। প্রতিদিন নিয়মিত শরীরচর্চা ও করেন তিনি।  শরীরচর্চার ছবিও শেয়ার করেন মাঝেমধ্যেই। 

1010

আপাতত 'অতরঙ্গি রে'  (Atrangi Re) শ্যুটিং শেষ করেছেন অভিনেত্রী।  যেখানে অক্ষয় কুমার ও ধনুষের সঙ্গে দেখা যাবে সারাকে (Sara ali khan)। এর পাশাপাশি আনন্দ এল রাইয়ের পরবর্তী ছবি 'নখরেওয়ালি'-তেও অভিনয় করবেন সারা আলি খান।

Share this Photo Gallery
click me!
Recommended Photos