একাধিক বিস্ফোরক অভিযোগে বিদ্ধ রিয়া, 'এফআইআর' দায়েরের পরই জামিনের আবেদন অভিনেত্রীর


সুশান্তের মৃত্যুতে একাধিক অভিযোগের আঙুল উঠেছে প্রেমিকা রিয়ার দিকে। কারণ লকডাউনে তাদের একসঙ্গে থাকা থেকে প্রেম, বিবাদ সবই একে একে উঠে এসেছে। এবার রিয়ার বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করলেন সুশান্তের বাবা কে কে সিং। রিয়ার বিরুদ্ধে একাধিক মামলা রজু হওয়ার পরই নিজের আইনজীবীর সঙ্গে কথা বলেছেন অভিনেত্রী রিয়া। এফআইআর দায়ের হওয়ার পরই গভীর রাতেই আইনজীবীকে ডেকে পাঠান অভিনেত্রী। সূত্র থেকে জানা গেছে, সুশান্তের বাবার অভিযোগের পরই অন্তর্বর্তী জামিনের জন্য আবেদন করেছেন রিয়া ।

Riya Das | Published : Jul 29, 2020 6:56 AM IST / Updated: Jul 29 2020, 12:35 PM IST

18
একাধিক বিস্ফোরক অভিযোগে বিদ্ধ রিয়া, 'এফআইআর' দায়েরের পরই জামিনের আবেদন অভিনেত্রীর

সুশান্তের মৃত্যুর পর থেকেই নিজেকে একপ্রকার গুটিয়ে নিয়েছিলেন রিয়া।  এবার রিয়ার বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করলেন সুশান্তের বাবা কে কে সিং।

28

 সুশান্তের মৃত্যুর আগেই কোটি কোটি টাকা গায়েব করে সরিয়ে নিয়েছিল প্রেমিকা রিয়া, দাবি অভিনেতার বাবার। শুধু টাকা সরানোই নয়, ১৬ দফা অভিযোগ করে রিয়া চক্রবর্তীর নামে এফআইআর দায়ের করেছেন অভিনেতা বাবা।

38

শারীরিক অবস্থা ভাল নেই সুশান্তের বাবা তাই তিনি মুম্বই গিয়ে মামলা দায়ের করতে পারেননি। পাটনার রাজীব নগর থানাতেই রিয়ার বিরুদ্ধে লিখিত অভিযোগ দায়ের করেছেন।ইতিমধ্যেই বিহার থেকে চারজন সদস্য তদন্তের জন্য মুম্বইয়ে এসেছে।

48


রিয়ার বিরুদ্ধে একাধিক মামলা রজু হওয়ার পরই নিজের আইনজীবীর সঙ্গে কথা বলেছেন অভিনেত্রী। এফআইআর দায়ের হওয়ার পরই গভীর রাতেই আইনজীবীকে ডেকে পাঠান অভিনেত্রী। 

58

সুশান্তের বাবার অভিযোগের পরই অন্তর্বর্তী জামিনের জন্য আবেদন করেছেন বলে খবরে জানা গেছে।

68

রিপোর্টে আরও জানা গেছে আইনজীবী সতীশ মানশিন্ডের সঙ্গে কথা বলেছেন অভিনেত্রী রিয়া। এবং তার সঙ্গে কথা বলেই জামিনের আবেদন জানিয়েছেন। 

78

পালঘর হত্যাকান্ড এবং ১৯৯০ সালে অভিনেতা সঞ্জয় দত্তর আইনজীবী হিসেবে কাজ করেছিলেন  সতীশ মানশিন্ডে।

88

এমনকী সলমন খানেরও একাধিক মামলায় তিনি লড়েছিলেন। এবার আইনি বিপাক থেকে বাঁচতে সেই আইনজীবীর কাছেই গেলেন রিয়া চক্রবর্তী।

Share this Photo Gallery
click me!
Recommended Photos