সুশান্তের মৃত্যুর একমাস, পরিচারককে টানা ৬ ঘন্টা জেরার পর পুলিশি তদন্তে ফের অভিনেতার দিদি

সুশান্ত সিং রাজপুত। বলিউডের প্রতিভাবান অভিনেতা, যা উজ্জ্বল উপস্থিতি আজও জ্বলজ্বল করছে সকলের হৃদয়ে। আজ ১৪ জুন। অভিনেতার প্রয়াণের একমাস পূর্ণ হল। ঠিক আগের  এই দিনটাতেই সুশান্তের মৃত্যুর খবরে তোলপাড় হয়েছিল সোশ্যাল মিডিয়া।  এক মাস পার হলেও একের পর এক বিতর্ক জল্পনাকে আরও জোড়ালো করছে। ফের একমাসের মাথাতেই সুশান্তের মৃত্যুর তদন্তে নয়া মোড়। সূত্র থেকে জানা গেছে, সুশান্তের মৃ্ত্যুর তদন্তে ফের পুলিশি জেরায় অভিনেতার দিদি ও পরিচারক। সেখান থেকেই কি বেরিয়ে আসবে নয়া কোনও তথ্য,আপাতত তা জানতেই মুখিয়ে রয়েছে ভক্তগণ।

Riya Das | Published : Jul 14, 2020 12:47 PM IST

110
সুশান্তের মৃত্যুর একমাস, পরিচারককে টানা ৬ ঘন্টা জেরার পর পুলিশি তদন্তে ফের অভিনেতার দিদি

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুতে ভারতীয় সিনেমা অপূরণীয় ক্ষতি। একজন প্রতিভাবান অভিনেতাকে হারাল বলিউড। তার সহজ সরল অভিনয় থেকে, মিষ্টি হাসি মনে দাগ কাটেনি এমন মানুষের সংখ্যা প্রায় হাতে গোনা।

210

 অভিনেতার মৃত্যুতে রাগে-ক্ষোভে ফুঁসছে গোটা দেশ। মৃত্যুর  সিবিআই তদন্তের দাবি উঠেছে গোটা দেশ জুড়ে। মৃত্যুজট ক্রমশ গাঢ় হচ্ছে।

310

সুশান্তের মৃত্যুর পরই স্বজনপোষণ মাথাচাড়া দিয়ে উঠেছে। গত একমাসে মৃত্যু তদন্তও অনেক দূর পর্যন্ত চলেছে।

410

হেভিওয়েট থেকে শুরু করে বলিউডের তাবড় তাবড় প্রথম সারির রাঘব বোয়ালরাও পুলিশি জেরায় পড়েছেন।

510

মৃত্যুর এক মাসের মাথাতেই ফের পুলিশি জেরার মুখে পড়েচেন সুশান্তের পরিচারক। একটান ৬ ঘন্টা ধরে জেরা করা হয়েছে তার রাঁধুনিকে। 

610

 মৃত্যুর আগের তিনদিন অর্থাৎ ১১- ১৪ জুন পর্যন্ত তিনি কী কী করেছিলেন এবং খাওয়া-দাওয়া থেকে জীবনযাপন সম্পর্কিত সমস্ত কিছুই জিজ্ঞাসাবাদ চালাচ্ছে পুলিশ।

710

শুধু রাঁধুনিই নয়, সুশান্তের দিদিকেও জিজ্ঞাসাবাদ করবে মুম্বই পুলিশ। দ্বিতীয়বার তার বোনের বয়ান রেকর্ড করা হবে বলে জানা গিয়েছে।

810

১৪ জুনের আগে সুশান্তের সঙ্গে তার দিদির দেখাশোনা, রিয়া চক্রবর্তীর সঙ্গে সম্পর্ক, টানাপোড়েন সমস্ত বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হবে সুশান্তের দিদিকে।

910

সূত্র থেকে জানা গেছে, সুশান্তের মৃত্যুর পর থেকে এখনও পর্যন্ত ৩৪ জনকে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। 

1010

তার মৃত্যুর তদন্তভার যেন সিবিআই-এর হাতে তুলে দেওয়া হয়, এই নিয়ে উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া।

Share this Photo Gallery
click me!
Recommended Photos