'কী হল, মহেশ ভাট কি ছেড়ে দিয়েছে তোমায়', সুশান্তের মৃত্যুতে শোকপ্রকাশ করতেই রোষানলে রিয়া

মহেশ ভাটের সঙ্গে রিয়া চক্রবর্তীর নাম জড়ানো থেকে শুরু করে তাঁর চরিত্রে নিয়ে বিভিন্ন মন্তব্য। সুশান্তের প্রেমিকা হিসাবে রিয়ার দিকে আঙুল তুলেছে অসংখ্য নেটিজেন। প্রথমত সুশান্তের আত্মহত্যার যুক্তি মানতে নারাজ ভক্ত সহ দেশবাসীরা। মুম্বই পুলিশ এখনও নিজেদের তদন্ত চালিয়ে রেখেছে। সুশান্তের বাড়ির সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছে তারা। রিয়াকে জেরা করা হয়েছে আট থেকে নয় ঘন্টা। দ্বিতীয়ত, রিয়ার সঙ্গে মহেশ ভাটের নাম জুড়েছে সাইবারবাসীরা। সেখান থেকেই তাঁর বিরুদ্ধে সোচ্চার হয় সাধারণ মানুষ। 

Adrika Das | Published : Jul 14, 2020 8:15 AM IST

111
'কী হল, মহেশ ভাট কি ছেড়ে দিয়েছে তোমায়', সুশান্তের মৃত্যুতে শোকপ্রকাশ করতেই রোষানলে রিয়া

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর এক মাস সম্পন্ন হতেই ফের সোশ্যাল মিডিয়ায় অ্যাক্টিভ হয়েছেন রিয়া চক্রবর্তী। সুশান্তকে নিয়ে নিজের প্রথম পোস্টে শোকজ্ঞাপন করেছেন রিয়া। 

211

আর তাতেই ফের সোশ্যাল মিডিয়ার রোষানলে পড়লেন রিয়া। ১৩ জুলাই নিজের ওয়্যাটসঅ্যাপ স্টেটাসে উঠে দিয়েছিলেন সুশান্তের সঙ্গে একটি ছবি। 

311

সেই ছবি নেটদুনিয়ায় ভাইরাল হয় রিয়ার এক ঘনিষ্ঠ সূত্র মারফত। ছবিটি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই একের পর এক কুমন্তব্যে ভরে চলেছে নিউজফিড। 

411

রিয়ার প্রতি ফের ক্ষোভ উগরে দিল নেটিজেনরা। সুশান্ত-ভক্তরা রিয়ার ছবিগুলি রিপোস্ট করে লিখেছেন, "সুশান্তকে খুন করে তোমার শান্তি হয়নি, এখন মিথ্যে শোকজ্ঞাপন করতে এসেছ।"

511

অভিনেত্রীর উপর ক্ষোভ উগরে দিয়েছে সুশান্তের অনুগরাগীরা। এর রেশ কাটতে না কাটতেই রিয়া সুশান্তের সঙ্গে তোলা ছবিগুলি পোস্ট করে একটি বড় লেখা পোস্ট করেন ইনস্টাগ্রামে। 

611

তাঁকে নিয়ে সুশান্তের মৃত্যুর দিন থেকেই চলছে বিভিন্ন তর্ক-বিতর্ক। সেই রোষের জেরে রিয়া সোশ্যাল মিডিয়া থেকে নিজেকে একেবারে দূরে রেখেছেন। 

711

মাঝে তাঁকে পাপারাৎজীর ক্যামেরায় ধরা গেলেও ধর্ষণের হুমকি পেয়েছিলেন তিনি। দিন কতক ধরে চলেছিল সেই হুমকি। সুশান্তের মৃত্যুর এক মাস পর পোস্ট করলেও নিজের কমেন্ট সেকশন আর পাঁচজন বলিউড তারকাদের মতই সীমিত করে দিয়েছেন। 

811

তবে তাঁর পোস্টটি রিপোস্ট করেই চলছে ফের হুমকি দেওয়া। নেটিজেনের কথায়, "এতদিন যেভাবে আন্ডারগ্রাউন্ড ছিলে তেমনই থাকো। এসব মিথ্যে দুঃখপ্রকাশ করে লাভ নেই।"

911

"মহেশ ভাট কি আর তোমায় পাত্তা দিচ্ছে না। যার কারণে হঠাৎ সুশান্তের প্রতি নিজের মিথ্যে শোকজ্ঞাপন করতে এসেছ। সুশান্তকে পাওয়ার যোগ্যতা তোমার কোনও দিনই ছিল না।" 

1011

সুশান্তের মৃত্যুর পর একমাস পরও যে রিয়ার প্রতি নেটিজেনের রোষ যে কোনও ভাবেই কমেনি তা স্পষ্ট। বরং তাঁর প্রতি ক্ষোভ আরও বেড়ে গিয়েছে এই ইনস্টাগ্রাম পোস্টের জেরে। 

1111

ওয়্যাটসঅ্যাপ স্টেটাস থেকে শুরু করে তাঁর ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে এখন সুশান্তের ছড়াছড়ি। তিনি লিখেছেন, "এক মাস হয়ে গিয়েছে তুমি নেই। তবে আমার তোমাকে হারানো সারাজীবন শোক হিসাবে রয়ে গেল।"   

Share this Photo Gallery
click me!
Recommended Photos