হাসপাতালে আরও সাতদিন থাকতে হবে অমিতাভকে, পাওয়া গেল হাসপাতাল সূত্রে খবর

বচ্চন পরিবারে হঠাৎই হানা দিয়েছে করোনা। অমিতাভ বচ্চন এবং অভিষেক করোনায় সংক্রমিত হওয়ার একদিন পরই ঐশ্বর্য রাই বচ্চন এবং আরাধ্যার রিপোর্ট পজিটিভ আসে। অন্যদিকে জয়া বচ্চন, শ্বেতা নন্দা এবং তাঁর ছেলে-মেয়ের রিপোর্ট নেগেটিভ আসতে স্বস্তির নিঃশ্বাস ফেলে পরিবার। অমিতাভ এবং অভিষেকের অবস্থা এখন স্থিতিশীল। নানাবতী হাসপাতালের চিকিৎসায় সাড়া দিচ্ছেন বাবা-ছেলে। অন্যদিকে ঐশ্বর্য এবং আরাধ্যার চিকিৎসা চলছে বাড়িতেই। বচ্চন পরিবারের শারীরিক অবস্থার খবরাখবর পাওয়ার জন্য ব্যকুল হয়ে রয়েছে ভক্তমহল। বিগ বি-র টুইটার অ্যাকাউন্টের দিকে চোখ রেখে বিচলিত হয়ে বসে রয়েছে অনুরাগীরা। 

Adrika Das | Published : Jul 14, 2020 9:30 AM IST

112
হাসপাতালে আরও সাতদিন থাকতে হবে অমিতাভকে, পাওয়া গেল হাসপাতাল সূত্রে খবর

এরই মধ্যে নয়া খবর। নানাবতী হাসপাতালের চিকিৎসায় সেড়ে উঠছেন অমিতাভ এবং অভিষেক। তবে আরও সাতদিন অন্তত হাসপাতালেই থাকতে হবে তাঁদের। 

212

কোভিড পজিটিভ হওয়ার পরই বিশেষ চিকিৎসার অধীনে রয়েছেন অমিতাভ। কারণ তিনি নানা অসুস্থতার মধ্যে দিয়ে যান প্রতি বছর। এবং তাঁর বয়সও চিন্তা বিষয়। ৭৭ বছর বয়সে অমিতাভের প্রয়োজন অতিরিক্ত যত্ন। 

312

যার জেরেই তাঁদের কমপক্ষে আরও সাতদিন রাখার সিদ্ধান্ত নেওয়া হয়েছে। হাসপাতালের ভিতরের মহল থেকে পাওয়া গিয়েছে এই খবর। অভিষেককেও চিকিৎসাধীন রাখা হচ্ছে আরও সাতদিন।

412

প্রসঙ্গত, ঐশ্বর্য এবং আরাধ্যার প্রথম রিপোর্ট নেগেটিভ এলেও দ্বিতীয় রিপোর্টটি পজিটিভ আসায় উদ্বেগ বেড়েছে ভক্তমহলের। এখন অবশ্য পরিস্থিতি খানিক সামলানো গিয়েছে। অমিতাভ এবং অভিষেকের নানাবতী হাসপাতালে চিকিৎসাধীন হওয়ার পর শারীরিক অবস্থা অনেকটাই স্থিতিশীল। 

512

বিচলিত ভক্তরা তাঁদের আরোগ্য কামনায় ভরিয়ে দিয়েছে সোশ্যাল মিডিয়ায়। তাদের ধন্যবাদ জানিয়েছে নিজের টুইটার ব্লগ অব্যাহত রেখেছেন বিগ বি।

612

"শুভকামনার এবং প্রার্থনার যে বৃষ্টি আপনারা মুষলধারায় করিয়েছেন, যে স্নেহ আপনারা আমাদের করেছেন, আপনাদের অগাধ ভালবাসা আমায় অভিভূত করেছে। আমার পক্ষে ভাষায় ব্যক্ত করা সম্ভব নয় যে আমি আপনাদের কাছে কতখানি কৃতজ্ঞ।" 

712

অমিতাভের এই টুইটেও শুভকামনার বন্যা বয়ে চলেছে। প্রসঙ্গত, জয়া বচ্চন, তাঁর মেয়ে স্বেতা বচ্চন ও তাঁর পরিবারের রিপোর্ট নেগেটিভ আছে যাতে স্বস্তির নিঃশ্বাস ফেলেছে অনুরাগীরা। 

812

অমিতাভ বচ্চনের পর অভিষেক বচ্চন টুইট করে জানিয়েছিলেন করোনায় সংক্রমিত হয়েছেন। বাবার সঙ্গে নানাবতী হাসপাতালে চিকিৎসাধীন অভিষেক। করোনার মৃদু উপসর্গ পাওয়া গিয়েছে দু'জনের শরীরে।

912

১১ জুলাই বিকেলে শারীরিক অসুস্থতার দরুণ নানাবতী হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। সেখানেই পরীক্ষা হতেই ফলাফলে করোনা পজিটিভ ধরা পড়ে তাঁর। অন্যদিকে জলসার ২৬ কর্মীর রিপোর্টও ইতিমধ্যে নেগেটিভ এসেছে। 

1012

অমিতাভ নিজের ট্যুইটে লিখেছিলেন, "আমি করোনায় আক্রান্ত। হাসপাতালেই চিকিৎসাধীন রয়েছি। হাসপাতালের পক্ষে থেকে কর্তৃপক্ষকে সমস্ত খবরাখবর দেওয়া হচ্ছে। পরিবারের বাকি সদস্য এবং পরিচারক-পরিচারিকাদের নমুনা সংগ্রহ করা হয়েছে। পরীক্ষার ফলাফলের জন্য অপেক্ষায় রয়েছে তারা। গত দশ দিনে যারা আমার সংস্পর্শে এসেছেন তাঁদের অনুরোধ করছি নিজেদের পরীক্ষা করিয়ে নিন।" 

1112

প্রসঙ্গত, বর্ষীয়ান অভিনেত্রী রেখার বাংলো সি স্প্রিং-এও করোনার থাবা। অভিনেত্রীর বাড়ির দু'জনের নিরাপত্তারক্ষীর মধ্যে একজনের করোনা টেস্ট পজিটিভ এসেছে। তৎক্ষণাৎ সিল করে দেওয়া হয়েছে তাঁর বাংলো। 

1212

বিএমসির তরফে সেই এলাকাটিকে কনটেনমেন্ট জোন হিসাবে ঘোষিত করা হয়েছে। করোনায় আক্রান্ত হওয়া সেই নিরাপত্তারক্ষী এখন বিকেসিতে চিকিৎসাধীন রয়েছেন। বিএমসি ইতিমধ্যেই বাংলোর গেটের সামনে নোটিশ সহ বাড়িটি স্যানিটাইজ করিয়েছে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos