যৌন খিদে মেটাতেই কি এই নয়া কৌশল, শরীরী কামের নেশায় আসক্ত আমির কেন ছাড়ছেন না কিরণকে

দ্বিতীয় বিয়ে ভাঙার সিদ্ধান্ত নিলেন আমির খান ও স্ত্রী কিরণ রাও। সকলকে অবাক করে দিয়েই এক বিজ্ঞপ্তিতে সাফ জানিয়ে দিয়েছেন বিবাহবিচ্ছেদের কথা।  টিকল না দীর্ঘ ১৫ বছরের দাম্পত্য । তবে বিবাহবিচ্ছেদের কয়েকদিন যেতে না যেতেই সর্বদাই একসঙ্গে দেখা যাচ্ছে আমির খান ও কিরণ রাওকে। কিসের নেশায় আসক্ত হয়ে পড়েছেন আমির, কেন এত ঘনিষ্ঠতা কিরণের সঙ্গে, একাধিক প্রশ্ন তুলছেন নেটিজেনরা।

Riya Das | Published : Aug 10, 2021 2:11 AM IST / Updated: Aug 10 2021, 07:46 AM IST

110
যৌন খিদে মেটাতেই কি এই নয়া কৌশল, শরীরী কামের নেশায় আসক্ত আমির কেন ছাড়ছেন না কিরণকে
টিকল না দীর্ঘ ১৫ বছরের দাম্পত্য। দ্বিতীয় বিয়ে ভাঙার সিদ্ধান্ত নিলেন আমির খান ও স্ত্রী কিরণ রাও। বিবাহবিচ্ছেদের কয়েকদিন যেতে না যেতেই ফের এক ফ্রেমে ধরা দিয়ে সকলকে চমকে দিয়েছিলেন আমির খান ও কিরণ রাও।
210
দুজনে মিলেই এক বিজ্ঞপ্তিতে সাফ জানিয়ে দিয়েছেন বিবাহবিচ্ছেদের কথা। তারপরই দক্ষিণী তারকা নাগা চৈতন্যের সোশ্যাল হ্যান্ডেলে একসঙ্গে দেখা গিয়েছিল দুই তারকাকে। ছবি প্রকাশ্যে আসতেই বিচ্ছেদ নিয়ে প্রশ্ন তুলছিলেন নেটিজেনরা।
310
ছবি শেয়ার করে ট্রোলিংয়ের মুখে পড়ার কয়েকদিন যেতে না যেতেই ফের নয়া চমক দিলেন বলিউডের পারফেক্টশনিস্ট। ফের লাদাখে রোম্যান্টিক মুডে ধরা দিয়েছেন বলিউডের প্রাক্তন তারকা দম্পতি। ছবি ভাইরাল নেটদুনিয়ায়।
410
নেটিজেনরা বলেছিলেন এ আবার কেমন বিচ্ছেদ। যদিও কটুক্তিকে পাত্তা না দিয়ে বেশ খোশমেজাজে রয়েছেন আমির খান ও কিরণ রাও।
510

aamir khan kiran rao

610
তবে করিনা কাপুর দ্বিতীয় সন্তান জন্মানোর আগেই প্রেগন্যান্সিতেই তার কাজ শেষ করে ফেলেছিলেন। এই ছবিতেই আমিরের সঙ্গে কাজ করছেন কিরণ রাও। সেখানেই শুটিং চলাকালীন একসঙ্গে দেখা গিয়েছে তারকা দম্পত্তিকে।
710
সোশ্যাল মিডিয়ায় বিবৃতিতে বলেছেন, এই ১৫ বছরের বিবাহিত জীবনেআমরা প্রচুর আনন্দ, উচ্ছ্বাস, অভিজ্ঞতা সঞ্চয় করেছি। ভরসা, ভালবাসা এবং শ্রদ্ধার মধ্যে দিয়ে আমাদের সম্পর্ক বিকশিত হয়েছে।
810
এছাড়াও বলেছেন এ বার আমরা জীবনের নতুন একটা অধ্যায় শুরু করতে চলেছি। যেখানে আমরা স্বামী-স্ত্রী হিসেবে নয় বরং আমাদের সন্তানের মা-বাবা এবং পরিবারের সদস্য হিসেবে থাকব। দাম্পত্য জীবনে ইতি টানলেও একে অপরের পরিবারের অংশ হিসেবে থাকবেন তারা, পাশাপাশি নিজেদের একমাত্র সন্তান আজাদ খানেরও সমস্ত দায়িত্বও থাকবে দুজনের উপরেই।
910
ব্যক্তিগত জীবন ছাড়াও, পেশাদার জীবনেও তাঁদের পার্টনারশিপ আগের মতোই চলতে থাকবে বলে জানিয়েছেন তারা।পানি ফাউন্ডেশনসহ সমস্ত প্রজেক্টেই একসঙ্গে কাজ করবেন আমির-কিরণ। আমির-কিরণ আরও জানিয়েছেন, বেশ কিছুদিন আগেই তারা আলাদা হয়েছেন। আলাদা থাকলেও ছেলে আজাদের দায়িত্ব  দুজনে একসঙ্গেই পালন করবেন ।
1010
'লগান' ছবির সেটেই প্রথম আলাপ আমির খান ও কিরণ রাও-এর। সেখান থেকেই প্রেম এবং লিভ-ইন। কিরণের সঙ্গেও দীর্ঘদিন লিভ-ইন করে ২০০৫ সালে গাটছড়া বাঁধেন আমির। ফের কিরণের সঙ্গেও দ্বিতীয় বিয়ে ভাঙার সিদ্ধান্ত নিলেন আমির খান।
Share this Photo Gallery
click me!
Recommended Photos