যৌনতার গাঢ় নেশায় বুদ আমির, বিচ্ছেদের পরও আঁকড়ে ধরেছেন কিরণকে, ফের অনুষ্ঠানে চমক যুগলের

টিকল না দীর্ঘ ১৫ বছরের দাম্পত্য । দ্বিতীয় বিয়ে ভাঙার সিদ্ধান্ত নিয়েছেন আমির খান ও স্ত্রী কিরণ রাও। সকলকে অবাক করে দিয়েই এক বিজ্ঞপ্তিতে সাফ জানিয়ে দিয়েছেন বিবাহবিচ্ছেদের কথা।  তবে বিবাহবিচ্ছেদের কয়েকদিন যেতে না যেতেই সর্বদাই একসঙ্গে দেখা যাচ্ছে আমির খান ও কিরণ রাওকে। কিসের নেশায় আসক্ত হয়ে পড়েছেন আমির, কেন এত ঘনিষ্ঠতা কিরণের সঙ্গে, একাধিক প্রশ্ন তুলছেন নেটিজেনরা। ফের অনুষ্ঠানে একসঙ্গে উপস্থিত হয়ে সকলকে চমকে দিয়েছেন আমির-কিরণ জুটি।

Riya Das | Published : Sep 17, 2021 4:42 AM IST

19
যৌনতার গাঢ় নেশায় বুদ আমির, বিচ্ছেদের পরও আঁকড়ে ধরেছেন কিরণকে, ফের অনুষ্ঠানে চমক যুগলের

বিবাহবিচ্ছেদের খবরে তোলপাড় সোশ্যাল মিডিয়া। দীর্ঘ ১৫ বছরের দাম্পত্য ইতি টেনে দ্বিতীয় বিয়ে ভাঙার সিদ্ধান্ত নিলেন আমির খান ও স্ত্রী কিরণ রাও। যৌথ সম্মতিতেই ডিভোর্সের সিদ্ধান্ত বেছে নিয়েছেন আমির খান ও কিরণ রাও।
 

29

বিচ্ছেদের কয়েকদিন যেতে না যেতেই ফের এক ফ্রেমে ধরা দিয়ে সকলকে চমকে দিয়েছিলেন আমির খান ও কিরণ রাও।  ছবি প্রকাশ্যে আসতেই বিচ্ছেদ নিয়ে প্রশ্ন তুলছিলেন নেটিজেনরা। 
নেটিজেনরা বলেছিলেন এ আবার কেমন বিচ্ছেদ। যদিও কটুক্তিকে পাত্তা না দিয়ে বেশ খোশমেজাজে রয়েছেন আমির খান ও কিরণ রাও। ফের অনুষ্ঠানে একসঙ্গে উপস্থিত হয়ে সকলকে চমকে দিয়েছেন আমির-কিরণ জুটি।

39

সম্প্রতি বান্দ্রায় অনুষ্ঠিত হয়েছিল আমিরের এক ঘনিষ্ঠ বন্ধুর বিবাহের অনুষ্ঠান। সেই বন্ধুর সঙ্গে আমিরের এতটাই ভাল সম্পর্ক যে অভিনেতার উপস্থিতি নিয়ে সকলেই প্রায় নিশ্চিত ছিলেন।

49

তবে আমিরের সঙ্গে কিরণকে দেখে সকলেই যেন মুহূর্তে হতবাক হয়ে গেছেন। ইন্ডাস্ট্রি সূত্রে জানা গেছে, খুব সহজেই সকলের সঙ্গে মিশে গিয়েছিলেন আমির ও কিরণ জুটি। তাদের যে বিচ্ছেদ হয়েছে তা কোনওভাবেই বোঝা যাচ্ছিল না।

59


তবে এই প্রথমবার নয়, বিচ্ছেদের পর পরই দক্ষিণী তারকা নাগা চৈতন্যের সোশ্যাল হ্যান্ডেলে একসঙ্গে দেখা গিয়েছিল দুই তারকাকে। তারপরই আসন্ন ছবি লাল সিং চাড্ডা-র সেটে স্ত্রী কিরণ রাও-কে নিয়ে নেচেছিলেন আমির খান। 
 

69


ভিডিওটিতে কিরণ ও আমিরকে ট্র্যাডিশনাল পোশাকে নাচতে দেখা গেছিল। এবং বিচ্ছেদের পরেই লাদাখে এই দৃশ্যের শুটিংয়ের ভিডিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল। এবং লাদাখে শুটিং  চলাকালীন একসঙ্গে সাংবাদিক সম্মেলনও করেছিলেন অভিনেতা।

79

তবে নাচের ভিডিও ভাইরাল হতেই ধেয়ে এসেছিল নোংরা কটাক্ষ। তবে কি এখন কিরণকে ভুলতে পারছেন না , নাকি ছাড়তে চাইছেন না কিরণকে, প্রশ্ন তুলেছিলেন নেটিজেনদের একাংশ। 
 

89

'লগান' ছবির সেটেই প্রথম আলাপ আমির খান ও কিরণ রাও-এর। সেখান থেকেই  প্রেম এবং লিভ-ইন। কিরণের সঙ্গেও দীর্ঘদিন লিভ-ইন করে ২০০৫ সালে গাটছড়া বাঁধেন আমির। ফের কিরণের সঙ্গেও দ্বিতীয় বিয়ে ভাঙার সিদ্ধান্ত নিলেন আমির খান।
 

99


 ব্যক্তিগত জীবন ছাড়াও, পেশাদার জীবনেও তাঁদের পার্টনারশিপ আগের মতোই চলতে থাকবে বলে জানিয়েছেন তারা।পানি ফাউন্ডেশনসহ সমস্ত  প্রজেক্টেই একসঙ্গে কাজ করবেন আমির-কিরণ। আমির-কিরণ আরও জানিয়েছেন, বেশ কিছুদিন আগেই তারা আলাদা হয়েছেন। আলাদা থাকলেও ছেলে আজাদের দায়িত্ব  দুজনে একসঙ্গেই পালন করবেন । 
 

Share this Photo Gallery
click me!
Recommended Photos