মলদ্বীপে বিলাস বহুল রিসর্টে ঐশ্বর্য-অভিষেকের রাত্রিযাপন, এক রাতের ভাড়া ১০ লাখ টাকা

বলিউডের মোস্ট গর্জিয়াস লেডি ঐশ্বর্য রাই বচ্চনকে নিয়ে সরগরম পেজ থ্রি-র পাতা। রিল থেকে রিয়েল তারকাদের পুরোটাই যেন গসিপে মোড়া। এবং সেই তালিকায় নিঃসন্দেহে রয়েছে বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন। অভিনয় থেকে রিলেশন সবসময়েই লাইমলাইটের শীর্ষে বচ্চন বধূ। মেয়ে  হোক কিংবা স্বামী সর্বদাই যেন নিজের কাছে আগলে রাখেন ঐশ্বর্য। কিছুদিন আগেই মেয়ে আরাধ্যার ১০ বছরের জন্মদিনে মলদ্বীপে গিয়েছিলেন অভিষেক ও ঐশ্বর্য। মুম্বইয়ের কোলাহল ছেড়ে বাবা-মায়ের সঙ্গে নীল জলরাশির অতলে মলদ্বীপে পাড়ি জমিয়েছিলেন আরাধ্যা। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ারও করেছিলেন ঐশ্বর্য ও অভিষেক। পুরোনা ছবি নিয়ে ফের উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। মলদ্বীপের বিলাসবহুল রিসর্ট আমিল্লা-তে ছিলেন বলিউডের তারকা দম্পতি। যার এক রাতের ভাড়া ১০ লাখ টাকা, কী এমন রয়েছে বিলাসবহুল রিসর্টে, রইল ছবি।

Riya Das | Published : Feb 17, 2022 9:07 AM IST

110
মলদ্বীপে বিলাস বহুল রিসর্টে ঐশ্বর্য-অভিষেকের রাত্রিযাপন, এক রাতের ভাড়া ১০ লাখ টাকা

কিছুদিন আগেই মেয়ে আরাধ্যার ১০ বছরের জন্মদিনে মলদ্বীপে গিয়েছিলেন (Abhishek Bachchan) অভিষেক ও ঐশ্বর্য ( Aishwarya Rai Bachchan)। মুম্বইয়ের কোলাহল ছেড়ে বাবা-মায়ের সঙ্গে নীল জলরাশির অতলে মলদ্বীপে পাড়ি জমিয়েছিলেন আরাধ্যা। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি শেয়ারও করেছিলেন ঐশ্বর্য ও অভিষেক। পুরোনা ছবি নিয়ে ফের উত্তাল হয়েছে সোশ্যাল মিডিয়া। 

210

মেয়ে আরাধ্যার ১০ বছরের জন্মদিন মলদ্বীপে ছিলেন  (Abhishek Bachchan) অভিষেক-ঐশ্বর্য  (Aishwarya Rai Bachchan)। দু'জনেই নিজ নিজ সামাজিক যোগাযোগ মাধ্যমে ছবি শেয়ার করেছিলেন। সেখান থেকেই জানা গেছিল মলদ্বীপের বিলাসবহুল রিসোর্ট আমিল্লায় ছিলেন বলিউডের  এই তারকা দম্পতি। 

310

মলদ্বীপের (Maldives) এই বিলাসবহুল সি রিসর্টে বিভিন্ন ধরনের ভিলা আছে। যেখানে রয়েছে রিফ ওয়াটার পুল ভিলা, সানসেট ওয়াটার পুল ভিলা, লেগুন ওায়াটার পুল ভিলা আর মাল্টি বেডরুম রেসিডেন্স। বেশিরভাগ ভিলাই প্রাইভেট সুইমিং পুল আর সি ভিউ-র সাথে। 

 

410


সূত্র থেকে জানা গেছে, মলদ্বীপের বিলাসবহুল রিসর্ট আমিল্লা-তে ছিলেন মেয়ের জন্মদিন সেলিব্রেট করেছিলেন বলিউডের তারকা দম্পতি অভিষেক-ঐশ্বর্য (Abhishek Bachchan -Aishwarya Rai Bachchan)  । যার এক রাতের ভাড়া ১০ লাখ টাকা। কী এমন রয়েছে বিলাসবহুল রিসর্টে, যার ভাড়া ১০ লাখ টাকা।

510


 আমিল্লা রিসর্টের (Amilla Resort) ওয়েবসাইট থেকে জানা গেছে, মলদ্বীপে সবথেকে কম দামি ভিলার দাম ৭৬ হাজার টাকা। আর সবথেকে বড় ভিলা, যেখানে ২০ জন একসাথে থাকতে পারেন তার দাম প্রতি রাতে ১০ লাখ টাকা। 

610

নিজের সোশ্যাল মিডিয়ায় ভিলার বাইরের ছবি শেয়ার করেছিলেন (Abhishek Bachchan) অভিষেক ও ঐশ্বর্য (Aishwarya Rai Bachchan)। তবে অভিষেক ও ঐশ্বর্যও যে দামি লাক্সারি ভিলাতেই ছিলেন তা স্পষ্ট। মলদ্বীপে ছয় বেডরুমের ভাড়া এক রাতের জন্য ১৪ লাখ টাকা। 

710

 ঐশ্বর্যর (Aishwarya Rai Bachchan) জন্মদিনেও মলদ্বীপে গিয়েছিলেন তারকা দম্পতি । সেখান থেকে অভিষেক যে ছবি শেয়ার করেছিলেন সোশ্যাল মিডিয়ায়, তাতে দেখা গিয়েছিল, ফুল দিয়ে বানানো টায়রা পরে আছেন মা-মেয়ে। আর অভিষেক পরেছিলেন প্রিন্টেড ক্যাজুয়াল শার্ট। তবে এবারের সফরে নিজেদের নয় শুধু রিসোর্টের ছবিই দিয়েছেন তারা। 

810


বলিউডের তারকা দম্পত্তি অভিষক-ঐশ্বর্য রাই বচ্চনের (Aishwarya Rai Bachchan) কন্যা আরাধ্যা বচ্চনও (Aaradhya Bachchan) বলিউডের অন্যতম জনপ্রিয় স্টারকিডদের মধ্যে একজন। ছোট বয়স থেকেই  মাকে অনুকরণ করছে আরাধ্যা, তার প্রমাণও মিলেছে বহুবার। মা ঐশ্বর্যকেই নিজের আইডল হিসেবে মনে প্রাণে মানে আরাধ্যা বচ্চন।

910

বলিউডের মোস্ট গর্জিয়াস সেক্সি মাম্মা ঐশ্বর্যর মতোন সুন্দরী আরাধ্যা বচ্চন (Aaradhya Bachchan) । একদমছোট বয়স থেকেই আরাধ্যা মায়ের মতোন পোশাক পরতে চান, যা সকলের কাছে বিশেষ দৃষ্টি আকর্ষণ করে। নেটিজেনরাও বলে থাকেন ঐশ্বর্যকে অনুকরণ করছেন মেয়ে আরাধ্যা। মায়ের  সঙ্গে পা তাল মিলিয়ে সর্বত্র দাঁপিয়ে বেড়াচ্ছে আরাধ্যা।

1010

রেড কার্পেট হোক কিংবা যে কোনও পার্টি অনেক অনুষ্ঠানেই একই পোশাকে নজর কেড়েছেন ঐশ্বর্য-আরাধ্যা। পুরস্কার বিতরণী অনুষ্ঠান থেকে উৎসব অনুষ্ঠানে মায়ের মতো একই পোশাকে নজর কেড়েছে ঐশ্বর্য কন্যা আরাধ্যা। মায়ের মতোন পোশাক পরে ঐশ্বর্যর সঙ্গে ছবিতে সুন্দর করে পোজও দিতে গেছে আরাধ্যাকে (Aaradhya Bachchan)। আসলে ছোট থেকেই মায়ের মতোন নিজেকে সাজিয়ে গুছিয়ে দেখতে চান আরাধ্যা।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos