সিক্রেট ফাঁস, নিজেকে সেক্সিয়েস্ট করে রাখতে কেরালা থেকে বিউড প্রোডাক্ট গোপনে কেনেন ঐশ্বর্য

সব তারকার ক্ষেত্রেই বোধ হয় এটি প্রযোজ্য, প্রথমে দেখতে যেমনই হোক না কেন সময়ের সঙ্গে সঙ্গে বদলে যায় তাঁদের লুক, গায়ের রঙ ও ফিগার। ঐশ্বর্যও তার ব্যতিক্রম নয়। তবে কী মেখে ঐশ্বর্য নিজেকে ধরে রেখেছেন, সেই রহস্য এবার সামনে এলো। 

Jayita Chandra | Published : Sep 24, 2021 5:26 AM IST

19
সিক্রেট ফাঁস, নিজেকে সেক্সিয়েস্ট করে রাখতে কেরালা থেকে বিউড প্রোডাক্ট গোপনে কেনেন ঐশ্বর্য

ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan), যাঁর প্রথম জীবনের ছবি দেখলে এক কথায় চমকে যাবেন এখন অনেকেই। গায়ের রঙ থেকে পাল্টে গিয়েছে গ্ল্যামার।

29

রাই সুন্দরীর এই সৌন্দর্যের রহস্য (Beauty Tips) কী! এবার প্রকাশ্যে এলো সেই রহস্যই। দিন দিন যেন ক্রমেই আরও সুন্দর হয়ে উঠছেন তিনি।

39

বয়সকে বুড়ো আঙুল দেখিয়ে শরীরের জেল্লায় উষ্ণতা ছড়াচ্ছে বচ্চন বধূ। কিন্তু এই রূপের গোপন রহস্য কী! এবার সমানে এলো তাঁর বিউটি টিপস।

49

কোনও কসমেকিস্ট প্রোডাক্ট নয়। ঐশ্বর্যের সৌন্দর্য ধরে রাখতে সাহায্য করে আয়ুর্বেদ। কেরালা থেকে বিশেষভাবে অডার দিয়ে নিয়ে আসেন তিনি।

59

অন্তঃসত্ত্বা হওয়ার পর থেকেই এটি ব্যবহার করেন ঐশ্বর্য। নিয়মিত ওই ফার্ম থেকে ঐশ্বর্যর জন্য পাঠানো হয় এই আয়ুর্বেদ প্রোডাক্ট।

69

যা মেখেই নিজেকে সুন্দর রেখেছেন ঐশ্বর্য বলে এক সংবাদ সংস্থার দাবি। যদিও এক সাক্ষাৎকারে ঐশ্বর্য জানিয়েছিলেন তিনি তেমন কিছুই ব্যবহার করেন না।

79

পাশাপাশি জানিয়েছিলেন শশার রস মাখলে ও পর্যাপ্ত পরিমাণে জল খেলেই ত্বকের জেল্লা বাড়তে থাকে।  নিত্য দিন যোগা (Yoga)করেন তিনি। 
 

89

বর্তমানে ঐশ্বর্যকে দেখতে এমনই হয়েছে যে, তাঁর পুরোনো ছবি দেখলে তাঁকে চেনা দায়। লুক যেমনই হোক বর্তমানে তাঁর গ্ল্যামারই যেন ইউএসপি।

99

ফলে বর্তমানে ঐশ্বর্যের আগের ছি ও এখনের ছবি দেখলে সাধারণ চোখ ওঠে কপালে। কীভাবে নিজেকে এতটা সুন্দর করে তুলেছেন তিনি, এত দিনে মিলল সেই উত্তর। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos