Aishwarya ED Interrogation : ম্যারাথন জেরার মুখে ঐশ্বর্য, পানামা কান্ডে ৫ ঘন্টায় কী তথ্য পেল ইডি

ঐশ্বর্যকে রাই বচ্চনকে নিয়ে উত্তাল সোশ্যাল মিডিয়া। গত সোমবার একটাই খবরের দিক চোখ ছিল সকলের। দিল্লিতে ইডি দফতরে ঐশ্বর্য রাই বচ্চনের ঢোকার সময় মিডিয়ার নজর এড়ালেও বেরানোর সময় নাজেহাল অবস্থা হয় ঐশ্বর্যর। ৫ ঘন্টা ম্যারাথন জেরার মুখে পড়েছিলেন ঐশ্বর্য। পানামা নথি কান্ডে ইডির মুখোমুখি কী কী প্রশ্নের মুখে ঐশ্বর্য, উঠল একাধিক প্রশ্ন।

Riya Das | Published : Dec 21, 2021 3:16 AM IST / Updated: Dec 21 2021, 08:50 AM IST

110
Aishwarya ED  Interrogation : ম্যারাথন জেরার মুখে ঐশ্বর্য, পানামা কান্ডে ৫ ঘন্টায়  কী  তথ্য পেল ইডি

বচ্চন পরিবারের পূত্রবধু তথা প্রাক্তন বিশ্বসুন্দরী ঐশ্বর্য রাই বচ্চনকে ( Aishwarya rai bachchan) নিয়ে সর্বদাই  তোলপাড় নেটপাড়া। রিল থেকে রিয়েল তারকাদের পুরোটাই যেন গসিপে মোড়া।  অভিনয় থেকে রিলেশন সবসময়েই লাইমলাইটের শীর্ষে বচ্চন পরিবার। 

210


ফের শিরেনামে উঠে এলেন বচ্চন পরিবারের পূত্রবধু ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan) । সোমবার একটানা ৫ ঘন্টা জিজ্ঞাসাবাদ করা হয়েছিল ঐশ্বর্য রাই বচ্চকে। সোশ্যাল মিডিয়াও উত্তাল অভিনেত্রীকে নিয়ে।

310

পানামা পের্পাস কেলেঙ্কারি  (Panama Papers Case)  কান্ডে শুরু থেকেই চর্চায় রয়েছে বচ্চন পরিবারের নাম। ঐশ্বর্যর (Aishwarya Rai Bachchan) পাশাপাশি অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চনেরও নাম জড়িয়েছে এই কান্ডে।

410

২০০৪ সালেই বচ্চন পরিবারকে (Aishwarya Rai)  নোটিশ হাত দিয়েছিল ইডি। শুধু তাই নয়,  রিজার্ভ ব্যাঙ্ক অফ ইন্ডিয়ার এলআরএস-এর আওতায় বিদেশে কোথায় এবং কত পরিমাণ সম্পত্তি রেখেছিল তারা , তার হিসেবে জমা দিতে বলা হয়েছিল।

510

কর ফাঁকি দেওযার অভিযোগ আগেও উঠেছে বি-টাউনের একাধিক সেলেবদের বিরুদ্ধে। দ্বীপ রাষ্ট্র পানামায় আফশোর কোম্পানির মাধ্যমে  বিশ্বের বহু ধনীরাই টাকা রাখতেন। সেই তালিকায় রয়েছেন  বচ্চন পরিবারের পূত্রবধূ  (Aishwarya Rai Bachchan)।

610


 ২০১৬ সালে পানামার একটি লিগ্যাল ফার্ম মোসাক ফনসেকা-এর পক্ষ  থেকেই ফাঁস হয়ে যায় সেই সমস্ত প্রভাবশালী ব্যক্তিত্বদের নাম, তারপর সেখানেই উঠে আসে বহু প্রভাবশালী ভারতীয়দের নাম। এবং সেখানেই নাম রয়েছে ঐশ্বর্যর (Aishwarya Rai Bachchan) ।

710

৫ ঘন্টা ম্যারাথন জেরায় ইডি-র একগুচ্ছ প্রশ্নের মুখে পড়েন ঐশ্বর্য রাই বচ্চন (Aishwarya Rai Bachchan)। সূত্রের খবর, ঐশ্বর্যর কাছ থেকে তদন্তকারী অফিসাররা জানতে চায় যে কোম্পানীর ডিরেক্টের পদে ছিলেন ঐশ্বর্য কীভাবে তাদের সঙ্গে যোগাযোগ হল নায়িকার।

810

সূত্র থেকে আরও জানা যায় ঐশ্বর্য (Aishwarya Rai Bachchan) ছাড়াও তার মা ও বাবা এই কোম্পানির সঙ্গে যুক্ত। এত বড় জালিয়াতির সঙ্গে কীভাবে যুক্ত হল আপনার পরিবার এই প্রশ্নও করা হয় ঐশ্বর্যকে। 

910

তবে আগামিদিনে ফের ইডির জেরার মুখে পড়তে হবে কিনা তাও  স্পষ্ট নয়। তবে পানাম কান্ডে  (Panama Papers Case) খুব শীঘ্রই ইডি-র মুখোমুখি জেরা করা হতে পারে অমিতাভ বচ্চনকে (Amitabh Bachchan)।

1010

কালো পোশাকে ইডি-র দফতরে এসেছিলেন ঐশ্বর্য। মুখে মাস্ক. কালো সানগ্লাস পরে দেখা গিয়েছে অভিনেত্রীকে। তবে গভীর রাতে কালো সানগ্লাস পরার পর থেকেই  জোর সমালোচনা শুরু হয়েছে ঠেলাঠেলির সামলে বেরাতে গিয়েই হিমসিমও খেতে হয় ঐশ্বর্যকে (Aishwarya Rai Bachchan)।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos