Vamika Viral Photos: সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভমিকা, সকলের উদ্দেশ্যে কি বার্তা অনুষ্কার

অনুষ্কা শর্মা কখনই চাননি তাঁর সন্তানের ছবি প্রকাশ্যে আসুক। করিনা কাপুর তৈমুর ঝড়ে যখন কাবু সকলে, ঠিক সেই সময়ই কড়া সিদ্ধান্ত নিয়েছিলেন এই জুটি। তৈমুরের জনপ্রিয়তা দেখে শর্মিলা ঠাকুর বলেছিলেন, তিনি অপেক্ষায় আছেন কবে বরুষ্কার সন্তান হবে, তারপর ক্যামেরার ফোকাশ কিছুটা হলেও তৈমুরের ওপর তেকে সরে যাবে। কিন্তু তেমনটা ঘটতে দেননি বিরুষ্কা। অবশেষে ঘটল ছন্দ পতন। 

Jayita Chandra | Published : Dec 20, 2021 4:39 AM IST

19
Vamika Viral Photos: সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভমিকা, সকলের উদ্দেশ্যে কি বার্তা অনুষ্কার

অত্যন্ত সতর্কতার সঙ্গে, মেয়ে ভামিকার (Vamika Kohli) পরিচয় গোপন রেখেছেন ভারত অধিনায়ক বিরাট কোহলি (Virat Kohli) এবং তাঁর বলি অভিনেত্রী স্ত্রী অনুষ্কা শর্মা (Anushka Sharma)। মাঝে মধ্যে ভামিকার পিছন থেকে ছবি দেখা গেলেও, তাঁর মুখ এখনও জনসমক্ষে আনেননি বিরুষ্কা (Virushka)। 

29

বিরাট জানিয়েছিলেন, সোশ্যাল মিডিয়া প্ল্যাটফর্ম কী, তা ভামিকা নিজে বোঝার আগে তাঁরা তার কোনও ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করবেন না। তবে, অতি সম্প্রতি দুটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল (Viral Photo) হয়েছে, যেগুলি ভামিকার সঙ্গে বিরাট কোহলির ছবি বলে দাবি করা হচ্ছে। এই দুটি ছবিতেই কিন্তু শিশুকন্যাটির মুখ স্পষ্ট দেখা যাচ্ছে। 

39

অবশেষে, বিরাট কোহলির মেয়ে ভামিকা কোহলির মুখ সামনে এল। ছবিদুটিতে যে ব্যক্তিকে দেখা যাচ্ছে, তার সঙ্গে বিরাট কোহলির মুখের অসম্ভব মিল থাকলেও, কী যেন একটা পার্থক্যও রয়েছে। যেন বিরাট হয়েও, সে বিরাট নয়। ছবিটি ছিল অন্য কারুর।

49

এই ঘোর কাটতে না কাটতেই প্রকৃত অর্তে ভমিকার ছবি চলে আসে সামনে। নেট দুনিয়ায় ঝড়ের মত তা হয়ে ওটে ভাইরাল। এই পোস্ট নজর এড়ালো না নেট দুনিয়ার। সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডে উঠে এলো অনুষ্কা ও বিরাটের সন্তানের নাম, পোস্ট রিপোস্টে সত্যি ভমিকা ভাইরাল। 

59

একের পর এক পোস্টে ভরে ওঠে মিম, কেউ লেখে এই তো ছবি সামনে এল, কই ভুমিকম্প তো হল না, আবার একজন লিখলেন, এই ছবি সামনে আসায় ঠিক কী কী ক্ষতি হয়ে গেল! এমনই মন্তব্যে বর্তমানে ভরে উঠেছে নেট পাড়ায। যদিও সেই ছবি অফিশিয়াল পেজ থেকে শেয়ার না হওয়ার কারণে এশিয়া নেট নিউজ বাংলার পক্ষ থেকে তা সামনে আনা হল না। 

69

বিষয়টা অনুষ্কার নজরে আসতে খুব বেশিক্ষণ সময় লাগেনি। কিন্তু পরবর্তীতেই  খুব যত্নের সঙ্গে সমস্ত বিষয়টি সামনে নিয়েছিলেন অনুষ্কা শর্মা। সোশ্যাস মিডিয়ায় একটি দীর্ঘ পোস্ট করেন তিনি, সেখানেই লেখেন তাঁর সন্তানকে নিয়ে একাধিক মন্তব্য। 

79

প্রথমেই তিনি ধন্যবাদ জানালেন প্রথম সারির সংবাদ মাধ্যমকে, তারপরই তিনি জানালেন, তাঁদের অনুরোধ রেখে ভমিকার ছবি শেয়ার না করাতে তাঁরা কৃতজ্ঞ, একইভাবে পাপরাজিৎ-দের কথাও লেখেন তিনি। তবে বেশ কিছু জায়গা থেকেছবি শেয়ার হচ্ছে নেট দুনিয়ায়। 

89

 তাঁদের উদ্দেশ্যে সহযোগিতা চাইলেন অনুষ্কা, তিনি লিখলেন যে ভমিকাকে নিজের মত করে বেড়ে উঠতে দেওয়া হোক, যেহেতু সে ছোট তাই সোশ্যাল মিডিয়া বা স্পটলাইট নয়। তাঁর গতীবিধি বেঁধে দেওয়াটাও কাম্য নয়। তিনি লেখেন, আশা করবে যে সকলেই তাঁদেরকে সহযোগিতা করবে। 

99

জন্মের পরই পাপারাৎজিদের মেয়ের ছবি প্রকাশ্যে আনতে নিষেধ করে দিয়েছিলেন বিরাট কোহলি ও অনুষ্কা শর্মা। সকলকে উপহারও পাঠিয়েছিলেন তারা। যদিও পাপারাৎজিরা তাদের কাজ করে গিয়েছেন। যখনই সুযোগ পেয়েছেন ভামিকার ছবি শেয়ার করেছেন তারা। তবে পুরো মুখ এর আগে কোনও দিনই দেখা যায়নি।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos