মাঝে-মধ্যেই অশান্তি, বিবাদ মেটাতে প্রথম পদক্ষেপ নেন কে, খোলসা করলেন ঐশ্বর্য

ঐশ্বর্য রাই বচ্চন ও অভিষেক বচ্চনের মধ্যে থাকা সম্পর্কের মাঝে যে হামেশাই সমস্যা দেখা দেয়, তা নেটিজেনদের নজর এড়ায় না। কখনও পারিবারিক সমস্যা, কখনও আবার অন্তরায় হয়ে দাঁড়ায় ছবির দুনিয়া। ছোটখাটো অশান্তির মাঝে প্রথম মিমাংসার হাতটা কে বাড়িয়ে থাকেন, খোলসা করলেন ঐশ্বর্য। 

Jayita Chandra | Published : Jun 17, 2020 7:27 AM IST / Updated: Jun 17 2020, 12:59 PM IST

18
মাঝে-মধ্যেই অশান্তি, বিবাদ মেটাতে প্রথম পদক্ষেপ নেন কে, খোলসা করলেন ঐশ্বর্য

অভিষেক বচ্চনের সঙ্গে ঐশ্বর্যের সম্পর্কের সমীকরণ ঠিক কী, সেই দিকে নজর সকলেরই। মাঝে মধ্যেই খবরের শিরোনামে উঠে আসে তাঁদের মধ্যে বিবাদের খবর। 

28

এক সাক্ষাৎকারে অভিষেক বচ্চন জানিয়েছিলেন, যা রটে তার কোনওটাই সত্য নয়। কারণ তাঁর ও ঐশ্বর্যের মধ্যে থাকা ভালোবাসার বুনিয়াদ অতটাও সহজে টলার নয়। 

38

তবুও কী মাঝে মধ্যে দম্পতির জীবনে ছোটখাটো কোলাহল দেখা দেয় না! নিশ্চয় দেয়, একাধিকবার তা প্রকাশ্যে ফ্রেমবন্দিও হয়ে ওঠে। 

48

একবার এক অনুষ্ঠানে ঐশ্বর্য অভিষেক আলাদা গাড়িতে পৌঁচ্ছয়, এক সঙ্গে ছবিও দেন না অভিষেক। ঐশ্বর্য দাঁড়িয়ে থাকলেও পাশ দিয়ে চলে যান অভিষেক। এমন সমস্যাতে কে প্রথম বিবাদ মেটানোর জন্য প্রথম হাত বাড়ান। 

58

এক সাক্ষাৎকারে ঐশ্বর্য রাই বচ্চন জানিয়েছিলেন, তাঁদের মধ্যে কোনও অশান্তি মানেই অভিষেক তা সামলে দেবে, একটু থেকে খোলসা করেছিলেন আসল রহস্য। জানিয়েছিলেন তিনি প্রথম বিবাদ মেটানোর পদক্ষেপ নেন। 

68

তাঁদের মধ্যে যদি কোনও অশান্তি বা মনোমালিন্য দেখা দেয়, প্রথমে তিনিই এগিয়ে যান তা সমাধান করতে। ঐশ্বর্যের এই গুণের কথা স্বীকার করেছিলেন খোদ অভিষেক। 

78

জানিয়েছিলেন, যে যাই বলুক আর রটাক না কেন, ঐশ্বর্যের সঙ্গে আমার সম্পর্কে কখনও ফাটল ধরেনি আর ধরবেও না। ২০০০ সাল থেকে এই জুটি একে অন্যের প্রেমে হাবুডুবু খাচ্ছিলেন। পর পর দুই ছবি করেই ঐশ্বর্যকে প্রপোজ করেছিলেন অভিষেক।

88

২০০৭ সালে তাঁরা বিয়ে করেন। এরপর কেটে গিয়েছে দীর্ঘ তেরো বছর। সম্পর্ক যে আজও কতটা মজবুত তা আলাদা করে বলার অপেক্ষা রাখে না। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos