পুলিশকে চাপ দিয়েছিলেন সলমন, জিয়া খানের মৃত্যুর গোপন রহস্য ফাঁস করলেন অভিনেত্রীর মা

সুশান্তের মৃত্যু নিয়ে যেন ধোঁয়াশা কাটছে না। সুশান্তের মানসিক অবসাদের পিছনে সত্যিই কি বলিউডের কোনও হাত রয়েছে নাকি হাই প্রোফাইল মৃত্যুর পিছনে অন্য কিছু জড়িয়ে রয়েছে তা বার করার চেষ্টায় মুম্বই পুলিশ। এহেন উত্তাল পরিস্থিতিতে কাঠগড়ায় উঠে এসেছে সলমন খান ও করণ জোহর। প্রয়াত অভিনেত্রী জিয়া খানের মৃত্যু প্রসঙ্গও উঠে এসেছে। তার মৃত্যু এখনও রহস্য কাটেনি। সম্প্রতি প্রয়াত মেয়ের আত্মহত্যা নিয়ে মুখ খুললেন অভিনেত্রীর মা রাবিয়া আমিন।

Riya Das | Published : Jun 17, 2020 5:53 AM IST

19
পুলিশকে চাপ দিয়েছিলেন সলমন, জিয়া খানের মৃত্যুর গোপন রহস্য ফাঁস করলেন অভিনেত্রীর মা

সুশান্তের মৃত্যুর  মাঝেই প্রয়াত অভিনেত্রী জিয়া খানের মা একটি ভিডিও পোস্ট করেছেন।

29

ভিডিওটিতে তিনি সুশান্তের এই  মৃত্যুকে হৃদয় বিদারক বলে শোকপ্রকাশ করেছেন।

39


এর পাশাপাশি বলিউডেও পরিবর্তন আনতে হবে বলে সুর চরিয়েছেন জিয়া খানের মা। বলিউডকে এবার থামতে হবে। জিয়ার মার মতে, কাউতে চর থাপ্পড় মারাও হত্যারই মতো।

49

বর্তমানে সুশান্তের মৃত্যু নিয়ে যা কিছু ঘটছে তাতে ২০১৫ সালে জিয়ার মৃত্যুর কথা মনে পড়ে যাচ্ছে তার মায়ের।

59

তিনি জানিয়েছেন, মেয়ের মৃত্যুর বিষয় নিয়ে যখন তিনি সিবিআই কর্মকর্তার সঙ্গে দেখা করতে গিয়েছিলেন তখন কর্মকর্তা বলেছিলেন পুলিশ কিছু গুরুত্বপূর্ণ প্রমাণ পেয়েছেন। তিনি সেখান থেকে চলে আসার পরই সলমন খান সেই অফিসারকে ফোন করেছিলেন বলে জানা যায়।

69

জিয়ার মা রাবিয়া আমিন আরও জানিয়েছেন, সলমন তাকে প্রতিদিনই ফোন করে টাকার বিষয়ে কথা বলেছেন। এমনকী জিয়ার বয়ফ্রেন্ড সুরজ পাঞ্চোলিকে কিছু যেন জিজ্ঞাসা করা না হয়, এমনকী তাকে যেন স্পর্শ করা না হয়, তাও বলেছিলেন।

79

জিয়ার মা আরও জানিয়েছেন, অর্থচাপ দিয়েই তদন্তকে চাপা দিতে চায় বলিউড। কিন্তু আর নয়, এবার বলিউডকে এই আচরণ বন্ধ করতে হবে।

89

মাত্র ২৫ বছর বয়সে জিয়া খান মুম্বইয়ের জুহুর বাড়িতে আত্মহত্যা করেছিলেন। তার মৃ্ত্যু ঘিরে আজও রহস্য রয়ে গেছে। ।

99

জিয়ার প্রেমিক সুরজ পাঞ্চোলির বিরুদ্ধে অভিযোগও দায়ের হয়েছিল এবং সেই সময়ে সুরজকে জেলেও যেতে হয়েছিল। সেই সময়ে সলমন খানের কাছ থেকে প্রচুর সমর্থন পেয়েছিল। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos