প্রেমিকার সঙ্গে ছবি স্বাক্ষর করেছিলেন সুশান্ত, রিল-রিয়েল লাইফ রোম্যান্স অপূর্ণই থেকে গেল

রিয়ার সঙ্গে সুশান্তের সম্পর্ক বছর খানিকের। এরই মাঝে তাঁদের মধ্যে থাকা রোম্যান্সের ঝলক একাধিকবার সকলের চোখের সামনে ধরা দিয়েছে। কখনও সোশ্যাল মিডিয়ার পাতায় ট্রিপের ছবি, কখনও আবার প্রকাশ্যে দেখা মিলত এই জুটির। একসঙ্গে বলিউডে ছবি করার কথাও হয়ে গিয়েছিল ফাইনাল। কিন্তু সব স্বপ্নই অপূর্ণ থেকে গেল। 

Jayita Chandra | Published : Jun 17, 2020 4:55 AM IST / Updated: Jun 17 2020, 11:25 AM IST

18
প্রেমিকার সঙ্গে ছবি স্বাক্ষর করেছিলেন সুশান্ত, রিল-রিয়েল লাইফ রোম্যান্স অপূর্ণই থেকে গেল

চলতি বছরেই কথা ছিল চার হাত এক হওয়ার। নভেম্বরেই বিয়ে। লকডাউনের মাঝে লিভইন সম্পর্ক, একে অন্যের সঙ্গে সংসার পাতার স্বপ্ন দেখেছেন তাঁরা এক মাস আগেও। 

28

কিন্তু তখনও সকলের কাছে স্পষ্ট ছিল না সুশান্তের ভেতরে থাকা চাপা চিন্তা তাঁকে ক্রমেই মৃত্যুর দিকে ঠেলে দিচ্ছে। 

38

সুশান্তের মৃত্যুর পর একে একে খবর ছড়িয়ে পড়তে থাকে সুশান্তের বান্দ্রার ফ্ল্যাটের অন্দরমহল থেকে। কয়েকদিন আগেও সেখানে ছিলেন রিয়া। 

48

মৃত্যুর পর জল্পনা তুঙ্গে উঠে আসে। প্রেমিকার সঙ্গে মনোমালিন্য হয়েছিল সুশান্তের। রিয়ার কথায় তিনি ডাক্তারের  পরামর্শে ছেড়েছিলেন সুশান্তের ফ্ল্যাট। 

58

রিয়া পরিবারকে জানিয়েছিলেন, সুশান্তের মানসিক অবসাদের কথা। কিন্তু পরিবারের সকলেই অপেক্ষায় ছিলেন লকডাউন ওঠার। সেই সময়টুকু দেননি সুশান্ত। 

68

খবর পেয়েই ভেঙে পড়েন তাঁর প্রেমিকা রিয়া চক্রবর্তী। ঠিক কয়েকদিন আগেই তাঁদের সম্পর্কের সমীকরণ ছিল সম্পূর্ণ উল্টো। একদিকে রিয়েল লাইফে বিয়ের স্বপ্ন, অন্যদিকে রিল লাইফে একসঙ্গে ছবি কারর স্বপ্ন দেখছিলেন এই দুই তারকা। 

78

পরিচালক রুমি জাফরি নিজেই এই খবর সামনে আনেন। তাঁর সঙ্গেই চুক্তি বদ্ধ হয়েছিলেন এই দুই তারকা। 

88

ছবির শ্যুটিং শুরু হওয়ার কথা ছিল ২০২০ মে মাসেই। এই ছবিতে সুশান্তের নাচকেই অস্ত্র করতে চেয়েছিলেন পরিচালক। কিন্তু লকডাউনে বদলে গেল সব কিছুই। আর কাউকেই সেই সময় দিলেন না বলিউড স্টার। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos