গোপন সঙ্গম নিয়ে নোংরা প্রশ্ন, বিবেকের প্রসঙ্গ উঠতেই সঞ্চালককে ধুয়ে দিলেন ঐশ্বর্য

বলিউড অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গে একাধিক অভিনেতার সম্পর্ক নিয়ে আজও চর্চা চলছে। বলিউডের গ্লোবাল আইকন প্রিয়ঙ্কা চোপড়া হলিউডে ভারতের নাম উজ্জ্বল করেছে তা সকলেরই জানা। তবে প্রিয়ঙ্কার আগেই বলিউডের এক প্রাক্তন বিশ্বসুন্দরীও হলিউডে চুটিয়ে কাজ করেছেন এবং প্রশংসাও কুড়িয়েছেন। তিনি হচ্ছেন ঐশ্বর্য রাই বচ্চন। তাকে নিয়ে জল্পনার শেষ নেই। অভিনয় থেকে রিলেশন সবসময়েই লাইমলাইটের শীর্ষে বচ্চন বধূ (Aishwarya Rai Bachchan) । বলিউডের মোস্ট গর্জিয়াস লেডি ঐশ্বর্য রাই বচ্চনকে নিয়ে সরগরম পেজ থ্রি-র পাতা। সম্প্রতি এক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া। যেখানে দেখা যাচ্ছে, মার্কিন টেলিভিশন হোস্ট ডেভিড ল্যাটারম্যানকে তার শো-তে সপাট জবাব দিয়ে ধুয়ে দিয়েছেন ঐশ্বর্য। একাধিক অস্বস্তিকর প্রশ্নের মুখে পড়ে ক্ষোভ উগরে দিয়েছিলেন ঐশ্বর্য রাই বচ্চন।

Riya Das | Published : Feb 20, 2022 4:36 AM IST

110
গোপন সঙ্গম নিয়ে নোংরা প্রশ্ন, বিবেকের প্রসঙ্গ উঠতেই সঞ্চালককে ধুয়ে দিলেন ঐশ্বর্য

রিল থেকে রিয়েল তারকাদের পুরোটাই যেন গসিপে মোড়া। এবং সেই তালিকায় নিঃসন্দেহে রয়েছে  বলিউডের অন্যতম জনপ্রিয় অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চন  ( Aishwarya Rai Bachchan)। অভিনয় থেকে রিলেশন সবসময়েই লাইমলাইটের শীর্ষে বচ্চন বধূ। বলিউড অভিনেত্রী ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গে একাধিক অভিনেতার সম্পর্ক নিয়ে আজও চর্চা তুঙ্গে ।
 

210

বলিউডের গ্লোবাল আইকন প্রিয়ঙ্কা চোপড়া হলিউডে ভারতের নাম উজ্জ্বল করেছে তা সকলেরই জানা। তবে প্রিয়ঙ্কার আগেই বলিউডের এক প্রাক্তন বিশ্বসুন্দরীও হলিউডে চুটিয়ে কাজ করেছেন এবং প্রশংসাও কুড়িয়েছেন। তিনি হচ্ছেন ঐশ্বর্য রাই বচ্চন   ( Aishwarya Rai Bachchan) । তাকে নিয়ে জল্পনার শেষ নেই। অভিনয় থেকে রিলেশন সবসময়েই লাইমলাইটের শীর্ষে বচ্চন বধূ।

310

সম্প্রতি এক ভিডিও ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। যা নিয়ে তোলপাড় সোশ্যাল মিডিয়া। যেখানে দেখা যাচ্ছে, মার্কিন টেলিভিশন হোস্ট ডেভিড ল্যাটারম্যানকে তার শো-তে সপাট জবাব দিয়ে ধুয়ে দিয়েছেন ঐশ্বর্য। একাধিক অস্বস্তিকর প্রশ্নের মুখে পড়ে ক্ষোভ উগরে দিয়েছিলেন ঐশ্বর্য রাই বচ্চন ( Aishwarya Rai Bachchan)।

410

প্রায় দু-দশক পুরোনো এক সাক্ষাৎকারে একাধিক অস্বস্তিকর প্রশ্নের মুখে পড়েন ঐশ্বর্য রাই বচ্চন  ( Aishwarya Rai Bachchan) । যেখানে শুরুতেই সঞ্চালক ঐশ্বর্যকে জিজ্ঞাসা করেন, শাহরুখ, আমির সলমনের মতো জনপ্রিয়তা পেতে ব্যর্থ হয়েছেন আপনি, এর কী কারণ মনে হয়।
 

510

প্রশ্নের জবাবে ঐশ্বর্য সাফ জানান, আপনারা এই সব নাটক খুব এনজয় করেন, পরবর্তীতে তিনি প্রশ্ন করেন সেই সব ছবি যেখান থেকে ঐশ্বর্যকে ( Aishwarya Rai Bachchan)  রিপ্লেসড করা হয়েছে। এই কথা শুনে তেলেবেগুনে জ্বলে ওঠেন ঐশ্বর্য। তিনি বলেন আপনাদের এই রিপ্লেসড  শব্দবন্ধটা খুব পছন্দের।

610

ঐশ্বর্য  ( Aishwarya Rai Bachchan) আরও জানিয়েছিলেন, প্রযোজক সংবাদমাধ্যমের কাছে আমার কাছে ক্ষমা চেয়েছিলেন, আর সেই তথ্যটাও আপনার কাছে রয়েছে গ ত ৬ মাস ধরে, তা সত্ত্বেও এটা নিয়ে আমাকে বারবার প্রশ্ন করা হয়। সঞ্চালক এই প্রশ্ন যে মোটেই পছন্দ হচ্ছে না তা বারবার বুঝিয়ে দেন ঐশ্ব

710


ঐশ্বর্যকে  ( Aishwarya Rai Bachchan) 'বন্ড গার্ল' হিসেবে দেখা যাবে কিনা, এই প্রশ্নও করেন সঞ্চালক। এর প্রশ্ন শুনেই ধৈর্য্যের বাঁধ ভেঙে যায় রাই সুন্দরীর। তারপরই তিনি বড় বড় চোখ করে বলেন, গত দেড় বছর ধরে প্রত্যেক ইন্টারভিউতে আমি এটা বলেই আসছি তাও একই প্রশ্ন।

810


তারপরই ঐশ্বর্যর  ( Aishwarya Rai Bachchan) ব্যক্তিগত জীবনে ঢুকে পড়েন ওই সঞ্চালক। তার পোষ্যকে নিয়ে কথা উঠতেই ঐশ্বর্য বুঝে যান বিষয়টি কোনদিকে মোড় নিচ্ছে। তিনি সটান বলেন আমার সারমেয় সানসাইন আমার সঙ্গে গত ২ বছর ধরেই রয়েছে। ঐশ্বর্যর জবাব শেষ হওয়ার আগেই  সঞ্চালক বলে ওঠেন, এটা বিবেক (Vivek Oberoi) আপনাকে উপহার দিয়েছে। 

910


ক্যামেরার ওপার থেকে ঐশ্বর্যর টিম ইন্টারভিউ শেষ করার কথা বলছে। তা সত্ত্বেও চুপ থাকা না পসন্দ নায়িকার  ( Aishwarya Rai Bachchan) । তিনি সোজাসুজি বলেন, আপনি আমার অটোবায়োগ্রাফির অপেক্ষায় থাকুন। এই ধরনের একাধিক প্রশ্নের মুখে বারবার পড়তে হয়েছে অ্যাশকে, তিনিও ছেড়ে দেওয়ার পাত্রী নন। যোগ্য জবাব দিয়ে ধুয়ে দিয়েছেন ঐশ্বর্য।

1010

সলমনের সঙ্গে বিচ্ছেদের পরই বলি অভিনেতা বিবেক ওবেরয়ের সঙ্গে নাম জড়ায় ঐশ্বর্যর (Aishwarya Rai Bachchan) । যদিও সেই সম্পর্কও বেশিদিন টেকেনি। সম্পর্কের কথা জানার পর সল্লু ভাই নাকি বিবেককে (Vivek Oberoi) মেরে ফেলার ও হুমকি দিয়েছিলেন। সলমন-ঐশ্বর্যর (Aishwarya Rai Bachchan) বিচ্ছেদের পর একাধিক বিতর্কে নাম জড়িয়েছিল বিবেক ওবেরয়ের। ঐশ্বর্যর সঙ্গে বিবেকের সম্পর্ক শোনা মাত্রই নড়েচড়ে বসেছিলেন সলমন। তাদের সম্পর্ক কোনওভাবেই মেনে নিতে পারেননি সলমন।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos