৪ বছরের প্রেমের পর বিয়ের সানাই, চার হাত এক হতেই নেচে উঠল ফারহান-বধূ শিবানী

বিয়ের সানাই বাজতে না বাজতেই নেটপাড়ায় শোরগোল, ঝড়ের গতীতে একের পর এক ছবি ভাইরাল বিবাহ মণ্ডপ থেকে, শনিবারই চার হাত এক হল ফারহান আখতর ও শিবানী দান্ডেকরের। এরপরই নেটদুনিয়ায় উচ্ছ্বাস, একটা ছবির অপেক্ষায় যখন পলক গুণছে ভক্তমহল, ঠিক তখনই একের পর এক ছবি নেট দুনিয়ায় সামনে আসছে, লালা পোশাকে এদিন শিবানীর রূপের ঝলকে এক কথায় মুগ্ধ সকলেই। এদিন দুপুরেই বিয়ে পর্ব ইতি হতেই নেচে উঠলেন এই সেলেব, সেই মুহূর্তের বেশ কিছু ছবিও নেট দুনিয়ায় বর্তমানে ভাইরাল। 
 

Jayita Chandra | Published : Feb 19, 2022 11:49 AM IST

19
৪ বছরের প্রেমের পর বিয়ের সানাই, চার হাত এক হতেই নেচে উঠল ফারহান-বধূ শিবানী

করোনা বিধির (COVID 19 Guidline) কথা মাথায় রেখে জাভেদ আখতর জানিয়েছিলেন, খুব কম সংখ্যক অতিথিদের নিয়ে এই বিবাহ অনুষ্ঠান সম্পন্ন হবে, কিন্তু বর্তমানে পরিস্থিতি বেশ খানিকটা স্বাভাবিক হওয়ায় পাল্টে যায় সেই ছবি, উল্টে গালা সেলিব্রেশনে ঢল নামে সিনেদুনিয়ার। মুহূর্তের মধ্যে নেট পাড়ায় ফাঁস হয়ে যায় নবদম্পতীর প্রথম ছবি। তাতেই এখন মজে ভক্তমহল, শুভেচ্ছার বন্যা ভক্তমহলে।

29

সোশ্যাল মিডিয়ায় দুই সেলেবের তরফ থেকেই এখনও কোনও পোস্ট না মিললেও, বিয়ের সম্পন্ন হওয়ার খবর সামনে আসতেই নেটপাড়ায় উচ্ছ্বাস, ফারহানের দ্বিতীয় বিয়ে, তবে যৌলুসে কোনও খামতি রাখল না আখতর পরিবার, শিবানী এই পরিবারের বরাবরই খুব পছন্দের, তা আগেই জানিয়েছিলেন জাভেদ আখতর। 

39

বিবাহ আসরের অন্দরমহল থেকেই বিয়ের কিছুক্ষণের মধ্যে একের পর এক ছবি ফাঁস, লালা চুনরি মাথায় বিয়ে পর্ব মিটতেই আনন্দে নেচে উঠলেন শিবানী দান্দেকর, পাপরাজিৎদের ক্যামেরায় তা মুহূর্তে হয়ে উঠল ফ্রেমবন্দি। ঝড়ের গতীতে ভাইরাল হল ফারহানের বিয়ের ছবি। 

49

চারপাশে সকলেই শুভেচ্ছা জানাচ্ছে নবদম্পতীকে, হৃত্বিক রোশন থেকে শুরু করে রিয়া চক্রবর্তী, এদতিন বিয়ের আসরে সামিল বহু সেলেব মেতে উঠল বিবাহ অনুষ্ঠানে। নীল লেহেঙ্গাতে ক্যামেরায় ধরা পড়েছেন অমৃতা। বলিউডের এই তারকা জুটির বিয়ের অনুষ্ঠানে ৫০ জন অতিথি-র তালিকায় রয়েছেন মিয়াং চ্যাং থেকে শুরু করে গৌরব কাপুর, শমীর কোচ্ছার, মনিকা ডোগড়া সহ আরও অনেকে রয়েছেন। বাদ যায় নি বলিউডের কিং খানও। 

59

সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে একজোড়া লালা স্টিলেটোর ছবি শেয়ার করেছেন। বিয়ের ড্রেসের সঙ্গে ম্যাচিং করে এই স্টিলেটোর ছবি পোস্ট করে ফারহানের  ঘরণী লিখেছিলেন, লেটস ডু দিস...আর এই পোস্ট থেকেই বিয়ে নিয়ে শিবানির (shibani Dandekar) এক্সাইটমেন্ট সকলের কাছে একেবারে দিনের আলোর মত পরিস্কার। 

69

পরিবার পরিজন থেকে শুরু করে ইন্ডাস্ট্রির কাছের বন্ধুদের আগমন কিন্তু শুরু হয়ে গিয়েছিল সকাল থেকেই। শিবানী আর ফারহানের বিয়ের আসর বসে চলেছে খান্ডালাতে জাভেদ আখতার ও শাবানা আজমির ফার্ম হাউসে (Farhan Akhtar Farm House)। কিছুক্ষণের মধ্যেই নব বর-বধূর সাজে সেজে হাজির হয়েছিলেন ফারহান-শিবানী। 

79

বিয়ের আনন্দ উৎসবের শুরু প্রি-ওয়েডিং সরিমনি থেকেই। বৃস্পতিবার ছিল মেহেন্দির অনুষ্ঠান। ফারহানের বাড়িতেই অনুষ্ঠিত হয়েছিল এই মেহন্দি সেরিমনি। রিয়া চক্রবর্তী থেকে অনুসূয়া ও অপেক্ষা দান্ডেকার সহ পরিবার পরিজদের উপস্থিতিতেই ফারহানের নামে হাতে মেহেন্দি পড়েছেন শিবানী। 

89

করোনা বিধির (COVID 19 Guidline) কথা মাথায় রেখে জাভেদ আখতর জানিয়েছিলেন, খুব কম সংখ্যক অতিথিদের নিয়ে এই বিবাহ অনুষ্ঠান সম্পন্ন হবে, কিন্তু বর্তমানে পরিস্থিতি বেশ খানিকটা স্বাভাবিক হওয়ায় পাল্টে যায় সেই ছবি, উল্টে গালা সেলিব্রেশনে ঢল নামে সিনেদুনিয়ার। 

99

৪ বছরের প্রেমিকা শিবানী দান্ডেকরকে বিয়ে করলেন ফারহান আখতর (Farhan Akhtar shibani Dandekar Wedding), বিয়ের রীতি মেনেই শনিবার ঠিক বেলায় বিবাহ বন্ধনে আবদ্ধ হলেন এই সেলেব জুটি, এই বিশেষ দিনে নবদম্পতিকে আশীর্বাদ করতে হাজির বিটাইন (Bollywood Celebrities)।

Share this Photo Gallery
click me!
Recommended Photos