আর কি কোনও দিন এক ফ্রেমে থাকবেন সলমন-ঐশ্বর্য, প্রশ্নের সাফ জবাব দিলেন বচ্চন বধূ

সলমন খান ও ঐশ্বর্য রায় পর্দার পেছনে তাঁদের রোম্যান্স যতটা পোক্ত, ঠিক ততটাই সুন্দর ছিল তাঁদের পর্দার সামনে রসায়ন। তবে সেই সম্পর্কের কী পরিণতী ঘটেছিল তা সকলেরই জানা। কিন্তু তা ছিল ব্যক্তিগত জীবন। বাস্তবে কী কখনই তাঁরা একই পর্দায় ফিরবেন না! একসঙ্গে কি আর কখনই দেখা যাবে না তাঁদের, প্রশ্নে উত্তরে কী জানালেন ঐশ্বর্য! 

Jayita Chandra | Published : Apr 20, 2020 4:59 AM IST

19
আর কি কোনও দিন এক ফ্রেমে থাকবেন সলমন-ঐশ্বর্য, প্রশ্নের সাফ জবাব দিলেন বচ্চন বধূ

সম্পর্কের সূত্রপাত হাম দিল দে চুকে সলমন ছবি থেকে। তবে সেই ছবির প্লটই যে খানিকটা সলমনের জীবনের সঙ্গে মিলে যাবে, তখন কেই জানত। 

29

দীর্ঘদিনের সম্পর্কের মধ্যে থেকেও কোথাও যেন এই জুটি একে অন্যের সঙ্গে পথ চলতে পারলেন না। মাঝে অন্তরায় হয়ে দাঁড়ালো একাধিক বিষয়।

39

তবে এই জুটিকে একই সঙ্গে পর্দায় দেখার ইচ্ছে প্রকাশ করে থাকেন সব দর্শকেরাই। আর সেই কথা মাথায় রেখেই একবার ঐশ্বর্যকে প্রশ্ন করা হয়, তিনি আর কোনও দিন সলমনের সঙ্গে কাজ করবেন কি না!

49

উত্তরে সাফ জানিয়ে ছিলেন ঐশ্বর্য তিনি এই বিষয় ভেবে দেখেছেন। কিন্তু তিনি চান না আর সলমনের সঙ্গে কাজ করতে। কারণ একাধিকবার ঐশ্বর্যকে তিনি মানসিক ও শারীরিকভাবে আঘাত দিয়েছেন।

59

ঐশ্বর্য আরও জানান, এই সিদ্ধান্ত তাঁর হঠাৎ করে নেওয়া নয়। তিনি একটা সময় অনেক ভেবেছেন। খাঁকি ছবির শ্যুটিং-এ পায়ে চোট পেয়েছিলেন তিনি। হাসপাতালে ভর্তি থাকা অবস্থাতে অনেকটা সময় পেয়েছিলেন ঐশ্বর্য। 

69

এরপরই ভেবে চিন্তে নিজের মতামত জানিয়েছিলেন অভিনেত্রী। তাই সলমনের সঙ্গে এক ফ্রেমে কোনও দিনই ফিরবেন না তিনি। 

79

প্রকাশ্যে একাধিকবার ঐশ্বর্য চড় মেরে ছিলেন সলমন খান। এরপরই কেরিয়ারে পতন শুরু হয়েছিল ঐশ্বর্য। মান-সন্মান বাঁচাতেই কঠোর সিদ্ধান্ত নিয়েছিলেন তিনি। 

89

যদিও সলমন কখনই মনে করেন না অভিষেক ঐশ্বর্যর সঠিক পছন্দ। কিন্তু তাতে তো আর বাস্তব বদলে যায় না। বর্তমানে বচ্চন বধূ ভালোই আছেন জুনিয়ারের সঙ্গে।

99

যদিও ঐশ্বর্যর সঙ্গে সলমন আর কোনও দিন কাজ করবেন কি না তা নিয়ে ভাইজান কোনওভাবেই মুখ খোলেননি। মনের কথা মুখে না আনলেও, উত্তরটা হয়তো অনুমান করাই যায়। 
                       

Share this Photo Gallery
click me!
Recommended Photos