বরুণ, বিপাশা, ইমরান, বাস্তব জীবনের ভুতের সন্মুখীন হয়েছেন যে তারকারা, ঠিক কী ঘটেছিল

ভুতের কবলে যে পড়েছে, বিশ্বাস সেই করেছে। আর যাঁরা দেখেননি তাঁরা মনে করেন ভুত বলে কিছুই নেই। যদিও এই তর্ক দীর্ঘদিনের। মানুষের মনে ভুত নিয়ে একাধিক ভয়। কেউ রাতে ভয় পান, কেউ আবার বাইরে বেরতে ভয় পান, কেউ আবার ভুতের সিনেমা দেখেই কাবু। বলিউড তারকাদের মধ্যে এমন অনেকেই রয়েছেন যাঁরা ভুতের কবলে পড়েছেন বলে দাবি করেন। 

Jayita Chandra | Published : Apr 19, 2020 10:47 AM IST / Updated: Apr 19 2020, 04:18 PM IST

110
বরুণ, বিপাশা, ইমরান, বাস্তব জীবনের ভুতের সন্মুখীন হয়েছেন যে তারকারা, ঠিক কী ঘটেছিল

বরুণ ধাওয়ানঃ বরুণ ধাওয়ানের ধারণা তিনি ভুতের কবলে পড়েছিলেন। এবিসিডি ২ ছবির শ্যুটিং-এর জন্য লাস ভেগাসে গিয়েছিলেন তিনি। সেখানে একটি হোটেলে উঠেছিলেন যেখানে সমস্যা দেখা যায়। 

210

বরুণ ধাওয়ান রাতের হোটেলের বাইরে তিনি অদ্ভুত কিছু জিনিস লক্ষ্য করেছিলেন। এরপর তিনি নিজেকে বুঝিয়ে কোনও মত রাত কাটান হনুমান চল্লিশা পাঠ করে। 

310

বিপাশা বসুঃ বিপাশা বসু গুনহা ছবির শ্যুটিং-এ গিয়েছিলেন। তখনই এক অদ্ভুত ঘটনা ঘটেছিল তাঁর সঙ্গে। 

410

ইউনিটে থাকা একটি মেয়ে হঠাৎই কেমন অদ্ভুত ব্যবহার করতে শুরু করে। দেখে থতমত খেয়ে গিয়েছিলেন খোদ ছবির পরিচালক। তারপর তাঁরা সেখান থেকে চলে যান অন্য হোটেলেন। 

510

ইমরান হাসমিঃ একের পর এক বলিউডে ভুতের ছবি উপহার দিয়েছেন এই তারকা। এমনই পরিস্থিতিতে বন্ধুদের সঙ্গে একবার ছুটি কাটাতে গিয়েছিলেন ইমরান হাসমি। 

610

যে হোটেলে উঠেছিলেন সেখানে রাতভর আওয়াজ শোনা যেত। তিনি প্রথমে বিশ্বাস না করে ঘর থেকে বেরিয়ে আসেন, কিন্তু সেখানে কেউ ছিল না। 

710

সোহা আলি খানঃ সোহা আলি খান গুজরাতের এক প্রাসাদে শুটিং করতে গিয়েছিলেন। সেখানে একটা খালি ঘর ছিল। রাতভর সেখান থেকে আওয়াজ শোনা যায়।

810

তবে ভয় এতটাই বেড়ে গিয়েছিল সকলের মনে, যে সেখানে থেকে পুরো ছবির টিমই চলে গিয়েছিলেন অন্য হোটেলে। 

910

গোবিন্দাঃ গোবিন্দার অভিজ্ঞতা সব থেকে ভয়াবহ। তিনি এক পাহাড়ি অঞ্চলে শ্যুটিং-এর জন্য গিয়েছিলেন। সেখানেই ভয়াবহ পরিস্থিতির সন্মুখীন হয়েছিলেন অভিনেতা। 

1010

গোবিন্দার মধ্যরাতে মনে হয় যে তাঁর ওপর কেউ একজন বসে আছেন। মুহূর্তে তিনি উঠে পড়েন। এরপর বাইরে এসে দেখেন গোটা ঘর লণ্ডভণ্ড। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos