জ্যাকলিন থেকে ক্যাট, নারীবেষ্টিত সলমনের জীবন, এই কারণেই কি বিয়ে করলেন না সল্লু

সলমন খান। বলিউডের মোস্ট ওয়ান্টেড ব্যাচিলরদের মধ্যে অন্যতম। ৫৪ বছর বয়সী এই অভিনেতার ডিমান্ড আজও অটুট। তাঁর মহিলা ভক্তরা যখন বলে সলমনকে তারা বিয়ে করতে চায়, তারা যথেষ্ট বুঝে শুনেই সেই প্রস্তাব দিয়ে থাকে। অন্যদিকে বলিউডে বেশ কয়েকজন অভিনেত্রীরাই সলমনের নামে এক ঢোক জল বেশিই খায়। তাঁদের কেরিয়ার সলমনের হাতেই গড়া। যার জন্য সলমনের আশপাশেরই ঘোরফেরা করেন তাঁরা। তাহলে বিয়ে না করার কারণ কী। এত অভিনেত্রীদের একসঙ্গে খুশি করার পন্থাই কি সিঙ্গেল থাকা, নাকি ঐশ্বর্যকে আজও ভুলতে পারেননি অভিনেতা। 

Adrika Das | Published : Apr 19, 2020 12:04 PM IST / Updated: Apr 19 2020, 06:05 PM IST

110
জ্যাকলিন থেকে ক্যাট, নারীবেষ্টিত সলমনের জীবন, এই কারণেই কি বিয়ে করলেন না সল্লু

ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গে প্রেম এতটাই গভীর ছিল সলমনের যে তাঁরা বিয়ে করতে প্রস্তুত ছিলেন। ভাগ্যের খেলা, ঐশ্বর্য এখন বচ্চন পরিবারের বউ এবং সলমন আজও অবিবাহিত। 

210

সলমনের জীবনে অভিনেত্রীদের প্রেমের কোনও কমতি নেই। ক্যাটরিনা থেকে ইউলিয়া, সকলেই সলমনের এক ডাকে হাজির। 

310

যদিও ক্যাটরিনা এখন ভিকি কৌশলের প্রেমে মজে। চুপিসারে দেদার প্রেমালাপ চলছে তাঁদের। 

410

অন্যদিকে ইউলিয়া ভান্তুর, ওয়ালুশা ডি সিউজা, জ্যাকলিন ফারন্যানডিজ লকডাউনে নিজেদের বাড়িতে না থেকে রয়েছেন সলমনের পানভেলের ফার্ম হাউজে। 

510

যা দেখে খানিক অবাক হয়েছেন অনেকেই। ইউলিয়া নাকি সলমনের প্রেমিকা, অন্যদিকে জ্যাকলিন এবং ওয়ালুশার সঙ্গেও ঘনিষ্ঠ সম্পর্ক রয়েছে সলমনের। 

610

তালিকা এখনও বেশ লম্বা। জানা যায়, নোরা ফাতেহি, মৌনি রায়, এলি আব্রামের সঙ্গেও নাকি বেশ গভীর সম্পর্ক রয়েছে সলমনের। তাই তিনজনের বিগ ব্রেকের পিছনে রয়েছেন সলমন। 

710

মৌনিকে 'নাগিন' ধারাবাহিক থেকে দেখেই পছন্দ হয়েছিল সলমনের। তাই বলিউডের তাবড় তাবড় পরিচালকের সঙঅগে মৌনির মিটিং ফিক্স করিয়ে দেন সলমন।

810

অন্যদিকে নোরা এবং এলি আজকাল বলিউডে চান্স পাচ্ছেন সলমনেরই সুপারিশে। 
 

910


বিগ বস প্রতিযোগী বানিকেও বেশ পছন্দ ছিল সলমনের। তিনিই বোধহয় একমাত্র মহিলা যিনি সলমনকে রিজেক্ট করেন। 

1010

বিগ বসের বানির হয়ে প্রতিবার কথা বলা, এমনকি বানি সলমনের মুখের উপর কথা বললেও, বানিকে উল্টে সলমন কিছুই বলতেন না। বিগ বস চলাকালীন ক্যান্ডেল লাইট ডিনারের প্রস্তাবও দেন বানিকে।  

Share this Photo Gallery
click me!
Recommended Photos