সেলেবদের কোন ধরনের বিজ্ঞাপন থেকে দূরে থাকা উচিৎ, বিস্ফোরক অক্কির সাফ মতামত

বলিউড তারকাদের দেখে অধিকংশ সময়ই অনুপ্রাণিত হয়ে থাকেন তারকারা। ফলে স্টারদের বিভিন্ন পণ্য দ্রব্য থেকে শুরু করে পানীয়, খাদ্যদ্রবর সংস্থা বিজ্ঞাপনের জন্য স্বাক্ষর করিয়ে থাকেন। কিন্তু সব ক্ষেত্রে তা সঠিক নয়। স্পষ্টই জানিয়ে ছিলেন অক্কি। 

Jayita Chandra | Published : May 5, 2021 10:23 AM IST

110
সেলেবদের কোন ধরনের বিজ্ঞাপন থেকে দূরে থাকা উচিৎ, বিস্ফোরক অক্কির সাফ মতামত

অক্ষয় কুমারের বলিউড কেরিয়ারে গিয়েছিল দুটো ধাপ। প্রথম থেকেই তাঁর বক্স অফিস হিট দিয়েছিল। অ্যাকশন জগতে নয়া লুক নিয়ে হাজির হয়েছিলেন তিনি।

210

তবে কেরিয়ারের সেই সময় বেশিদিন ধরে রাখতে পারেননি তিনি। কয়েকদিনের মধ্যেই সেই কেরিয়ার উল্টো পথে চলে।

310

ছবি ফ্লপ হতে শুরু করে। তারপরই খানিক বিরতি, নয়া লুকে ফিরেছিলেন অক্কি। বদলে গেল তাঁর চিত্রনাট্য পছন্দের ধরণ।

410

আবারও বক্স অফিসে ঝড় তুললেন তিনি, যা আজও অব্যহত। এর পাশাপাশি একজন দায়িত্ববান ও সচেতন নাগরিক হিসেবে নিজের ভিন্ন পরিচিতি তৈরি করেন তিনি।

510

কেন্দ্রিয় সরকারের একাধিক জনস্বার্থ প্রকল্পের সঙ্গে যুক্ত হতে শুরু করেন অক্ষয় কুমার। ছবির চিত্রনাট্যেও তার প্রভাব পড়তে থাকে।

610

কখনও টয়লেন কখনও প্যাড ম্যান-এর মত ছবি উপহার দিয়েছেন তিনি দর্শকদের। তেমনই ভারত সরকারের এক প্রকল্পের উদ্বোধনে এসেছিলেন অক্কি।

710

তামাক জাতীয় দ্রব্য, পাশাপাশি মদ্যপানের বিরুদ্ধে লড়াই করার দিচ্ছিলেন পরামর্শ। সেখানেই এই ধরনের দ্রব্যের বিজ্ঞাপন নিয়ে খোলামেলা আলোচনা করেন তিনি।

810

জানান, বেশ কিছু স্টার রয়েছেন যাঁরা এই ধরনের দ্রব্য বা পানীয়র বিজ্ঞাপন করে থাকেন। কিন্তু তাঁরা এই বিজ্ঞপন করে থাকেন কেবল মাত্র আর্থিক লাভের জন্য।

910

এই ধরনের বিজ্ঞাপনে সামিল হওয়া কখনই উচিৎ নয়। সাফ জানিয়ে দিয়েছিলেন অক্ষয় কুমার। এর দ্বারা দর্শক কিংবা ভক্তরা প্রভাবিত হয়ে থাকেন।

1010

এখানেই শেষ নয়, তিনি আরও বলেন, তাঁর যে যে সহকর্মীরা এই ধরনের দ্রব্য সেবন করে থাকেন, তাঁরাও যেন বিরত থাকে বলেও জানান তিনি।

Share this Photo Gallery
click me!
Recommended Photos