কেউ ভার্জিন, কেউ যৌনতার জন্য কাজ ছেড়ে দিতেও রাজি, খুল্লামখুল্লা যৌনজীবনের পর্দাফাঁস তারকাদের

সাহসী অভিনেত্রী হয়েও যৌনজীবন নিয়ে মুখ খুলতে অনেকেই দ্বিধা করেন। কিন্তু বি-টাউনের এমন অনকে সেলিব্রিটিরা রয়েছেন যারা প্রকাশ্যেই নিজেদের যৌনজীবন সম্পর্কে মুখ খুলে সকলকে অবাক করে দিয়েছেন। মালাইকা থেকে দীপিকা, সলমন থেকে শাহিদ, কেমন যৌনজীবন পছন্দ করেন তারকারা, নেটদুনিয়ায় ফাঁস বেডরুম সিক্রেট। 

Riya Das | Published : May 5, 2021 2:03 AM IST / Updated: May 05 2021, 07:38 AM IST

18
কেউ ভার্জিন, কেউ যৌনতার জন্য কাজ ছেড়ে দিতেও রাজি, খুল্লামখুল্লা যৌনজীবনের পর্দাফাঁস তারকাদের


শাহিদ কাপুরঃ করণ জোহরের শো-তে এসেই শাহিদ কাপুর নিজের যৌনজীবন নিয়ে মুখ খুলেছিলেন। তিনি জানিয়েছিলেন, যৌনতার জন্য কাজ ছেড়ে দিতেও রাজি ছিলেন তিনি।

28


দীপিকা পাড়ুকোনঃ দক্ষিণ ভারতীয় মডেল হিসেবেই কেরিয়ার শুরু দীপিকার। কোনও ব্যক্তির সঙ্গে ঘনিষ্ঠ হওয়ীর আগে তার আগে মানসিক দিক থেকে ঘনিষ্ঠ হতে বেশি পছন্দ করেন দীপিকা।

38

রণবীর সিংঃ রণবীর সিং অনেক ছোট বয়সেই নিজের ভার্জিনিটি হারিয়েছেন। অনেক সাক্ষাৎকারেই তিনি জানিয়েছেন, মাত্র ১২ বছর বয়সেই তিনি ভার্জিনিটি ব্রেক করেছিলেন।

48

সলমন খানঃ করণ জোহরের একটি সাক্ষাৎকারে সলমন খান জানিয়েছিলেন, তিনি এখনও ভার্জিন।

58


রণবীর কাপুরঃ ঋষি পুত্র রণবীরও অনেক ছোট বয়সেই সঙ্গমে লিপ্ত হয়েছিলেন। মাত্র ১৫ বছর বয়সে যৌনমিলনে লিপ্ত হয়েছিলেন রণবীর। আজও সেই ভুল নিয়ে তিনি আফসোস করেন।
 

68

মালাইকা আরোরাঃ মালাইকা আরোরাও রাতের বেলা গেম খেলতে পছন্দ করেন এবং দাড়িওয়ালা ছেলেও তার পছন্দ। বেডরুম সিক্রেট জানিয়ে তিনি বলেছেন, তিনি সবসময়েই উপরে থাকতে পছন্দ করেন।
 

78


অর্জুন কাপুরঃ করণ জোহরের চ্যাট শে অর্জুন জানিয়েছিলেন, যৌনতার জন্য নিজের প্রিয় খাবারও ছেড়ে দেন তিনি।
 

88


শার্লিন চোপড়াঃ কামসূত্র অভিনেত্রী শার্লিন চোপড়া জানিয়েছিলেন, নিজের শারীরিক সুখের জন্যই তিনি যৌনমিলন পছন্দ করেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos