চরম ঘনিষ্ঠ মুহূর্তে কাজলের সঙ্গে নোংরামি, উদ্দাম অন্তরঙ্গতায় কী হয়েছিল শাহরুখের, ফাঁস Secret

প্রথমসারির জুটি হিসেবে জও পেজ থ্রি-র শিরোনামে কাজল ও শাহরুখ খান। রুপোলি পর্দার জুটি ছাড়াও বাস্তবেও বন্ধুত্বের রসায়ণও তাদের খুবই ভাল। পর্দায় কোনওদিনও চুমু খাননি এই হিট রোম্যান্টিক জুটি। বলিউডের সেরা রোমান্টিক জুটি কাজল ও শাহরুখ খানের ক্যামেরার পিছনের গল্প ফের ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। চরম অন্তরঙ্গ মুহূর্তে কাজলের সঙ্গে কেন এই নোংরামি করেছিলেন শাহরুখ, জানলে চমকে যাবেন।

Riya Das | Published : May 5, 2021 5:31 AM IST

19
চরম ঘনিষ্ঠ মুহূর্তে কাজলের সঙ্গে নোংরামি, উদ্দাম অন্তরঙ্গতায় কী হয়েছিল শাহরুখের, ফাঁস Secret

বলিউডের সেরা জুটি শাহরুখ এবং কাজলের মতো আজও কোনও হিট জুটি পর্দায় সারা ফেলতে পারেননি। পর্দায় একটা চুমু খাননি এই অনস্ক্রিন লাভবার্ডস। কিন্তু তাদের রোম্যান্সের নেশায় বুদ হাজার হাজার ভক্তরা।

29


সম্প্রতি শাহরুখ-কাজল অভিনীত ছবি বাজিগর-এর ক্যামেরার পিছনের গল্প প্রকাশ্যে এসেছে, ছবিতে কাজল-শাহরুখের রসায়নে আজও মজে দর্শক। কীভাবে তৈরি হল এই রসায়ন, এখানেই লুকিয়ে টুইস্ট।

39

বাজিগর ছবিতেই প্রথম জুটি বেঁধেছিলেন শাহরুখ-কাজল। তারপর থেকেই পথচলা শুরু । গানের দৃশ্যে প্রেম তো রয়েইছে, সঙ্গে কাম বোঝাতে অনেককিছু করতে হয়েছিল কাজলকে।

49

ছবির গানের দৃশ্যে কোনওভাবেই সেই শরীরী কামকে দেখাতে পারছিলেন না কাজল। বারেবারে  কাট করতে বাধ্য হচ্ছিলেন পরিচালক।

59


করণ জোহরের চ্যাট শোতে কাজল নিজে জানিয়েছেন, যেভাবে নিঃশ্বাস নিতে বলা হয়েছিল তা এতটাই অস্বাভাবিক ছিল যে একের পর এক রিটেক হচ্ছিল।

69

শাহরুখের মতে, সে জিনিস আমার  সাধারণত স্বাভাবিক জীবনে করি না, সেটা কাজল কোনওদিনই পর্দায় প্রকাশ করতে পারে নি। এবং এই সমস্যার জন্যই বিপদে পড়েছিলেন নিমার্তারা।
 

79

কাজলের উষ্ণ অভিনয়ের জন্য শেষমেষ মাঠে নেমেছিলেন কোরিওগ্রাফার সরোজ খান। তিনি শাহরুখের কানে কানে গিয়ে বলেন, অ্যাকশন বলার পর তুমি কাজলকে চিমটি কেটে দিও।
 

89

মাস্টারজির কথা শুনে সেই কাজটি করেন শাহরুখ। এবং সেই পরিকল্পনার কথা টেরও পাননি কাজল। অ্যাকশন বলতেই কাজলের কোমরে চিমটি কাটেন শাহরুখ।

99

শাহরুখের চিমটি কাটার পরই কাজলের প্রতিক্রিয়া ক্যামেরায় ধরা পড়ে। এবং সেই রোম্যান্স আজও ইতিহাসের মাইলস্টোন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos