জন্মদিনের ২ দিন পরই মৃত্যু, ছোট ভাইয়ের মৃত্যুতে ভেঙে পড়লেন অক্ষয়


সদ্যই প্রয়াত হয়েছেন ইরফান খান, ঋষি কাপুর, ক্রাইম পেট্রল খ্যাত অভিনেতা শফিক আনসারি, পিকে অভিনেতা সাই গুন্ডেওয়ার। ফের প্রয়াত হলেন টেলিভিশনের অন্যতম জনপ্রিয় সিরিয়াল 'কাহানি ঘর ঘর কি' অভিনেতা সচিন কুমার। তার এই অকাল  প্রয়াণে শোকের ছায়া নেমে এসেছে বিনোদন জগতে। বলিউডের খিলাড়ি অক্ষয় কুমারের কাকার ছেলে সচিন  কুমার। ভাইয়ের মৃত্যুর খবরে গভীর ভাবে শোকাহত অক্ষয়। ছোট ভাইয়ের মৃত্যুর খবর শোনা মাত্রই ভেঙে পরেছেন অভিনেতা।

Riya Das | Published : May 16, 2020 8:08 AM IST

19
জন্মদিনের ২ দিন পরই মৃত্যু, ছোট ভাইয়ের মৃত্যুতে ভেঙে পড়লেন অক্ষয়


 বলি থেকে টেলি টাউন এভাবেই সকলে ছেড়ে চলে যাচ্ছেন একে একে। একের পর এক মৃত্যু সংবাদ। প্রয়াত হলেন টেলিভিশনের অন্যতম জনপ্রিয় সিরিয়াল 'কাহানি ঘর ঘর কি' অভিনেতা সচিন কুমার। 

29

সূত্র থেকে জানা গেছে হৃদরোগে আক্রান্ত হয়েই তিনি মারা গেছেন। তার এই অকাল  প্রয়াণে শোকে ছায়া নেমে এসেছে বিনোদন জগতে। তার এই মৃত্যুর খবর প্রথম জানান তার বন্ধু রাকেশ পল।

39


বলি অভিনেতা অক্ষয় কুমারের কাকার ছেলে সচিন কুমারের মৃত্যুতে গভীর ভাবে শোকাগত অভিনেতা।অক্ষয় জানিয়েছেন, সচীন অক্ষয়ের খুবই কাছের ছিলেন।খবরটি শুনে প্রথমে ভীষণই হতবাক হয়ে গেছিলেন তিনি। খবর পাওয়ার এক ঘন্টার মধ্যেই তিনি মাকে নিয়ে কাকার বাড়ি পৌঁছে গিয়েছিলেন।

49

 


গত ১৩ মে জন্মদিন ছিল সচীনের। জন্মদিনের ২ দিনের মাথাতেই মৃত্যুর কোলে ঢলে পড়লেন অভিনেতা। মাত্র ৪২ বছর বয়সেই শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন অভিনেতা।

59

বলিউডে যেন মড়ক লেগেছে। সচিনের মৃত্যুতে গভীর ভাবে শোকাহত তার বন্ধু রাকেশ পল এবং অন্যতম সহ অভিনেতা চেতন হংসরাজ। 
 

69


রাকেশ জানিয়েছেন,  তিনি ঘুমতে গিয়েছিলেন। আর সেই ঘুমের মধ্যে হার্ট অ্যাটাক হয়েছে অভিনেতার। ঘুম আর ভাঙল না সচিনের। প্রিয়জনদের ছেড়ে ঘুমের মধ্যেই অকালে চলে গেলেন অভিনেতা।  একসঙ্গেই কেরিয়ার শুরু করেছিলেন রাকেশ ও সচীন। কিন্তু দীর্ঘ ৫ বছর ধরে দেখা হয়নি সচীনের সঙ্গে। যখনই প্ল্যান করতাম কোনও না কোনও কারণে তা ভেস্তে যেত বলে জানিয়েছেন রাকেশ।

79


তার  মৃত্যুতে বিনীত রায়না, রাকেশ পাল, সুরভি তিওয়ারি গভীর শোকপ্রকাশ করেছেন। কাহানি ঘর ঘর কি পরও বেশ কয়েকটি টেলিভিশন ধারাবাহিকে তাকে অভিনয় করতে দেখা গেছে। মূলত নেগেটিভ চরিত্রেই নজর কেড়েছিলেন সচিন। লজ্জা ধারাবাহিকে তাকে শেষবারের মতো দেখা গিয়েছে।

89


বেশ কিছুদিন ধরে টেলিভিশন থেকে সরে এসে ছবি তোলাতেই মন দিয়েছিলেন অভিনেতা। চিত্রগ্রাহক হিসেবেও তিনি বেশ পরিচিত ছিলেন। নিজের ফিটনেস নিয়ে বেশ যত্নশীল ছিলেন সচীন।

99


সূত্র থেকে জানা গেছে যে তিনি মুম্বাইয়ের ওবেরয় স্প্রিংসে থাকতেন। বলিউডের বহু অভিনেতাদের মধ্যে ভিকি কৌশল, রাজকুমার রাও এবং চিত্রাঙ্গদা সেনের মতো অনেক সেলিব্রিটিরাই একই কমপ্লেক্সে থাকেন।

Share this Photo Gallery
click me!
Recommended Photos