চলতি বছরেই কি ছাদনাতলায় রণবীর-আলিয়া, ফাঁস হল কাপুর পরিবারের ব্যক্তিগত তথ্য

বলিউডের অন্দরমহলে কান পাতলেই রণবীর-আলিয়ার বিয়ের কথা শোনা যাচ্ছে। ইতিমধ্যেই নাকি বিয়ের তোড়জোড়ও শুরু করে দিয়েছে কাপুর পরিবার। বিশেষত, রণবীর কাপুরের মা নীতু কাপুরের একটি নাচের ভিডিও প্রকাশ্যে আসতেই তাতে যেন শিলমোহর পড়েছে।  রাজকীয় বিয়ের সাক্ষী কবে হতে চলেছে বলিউড, এই দিকেই আপতত তাকিয়ে রয়েছে সকলেই। কবে তারা গাটছড়া বাঁধবেন এই প্রশ্নই এখন বলিমহলের আনাচে কানাচে ঘুরে বেড়াচ্ছে। এই জল্পনার মধ্যেই বিয়ের গুঞ্জন নিয়ে প্রকাশ্যে এল কাপুর পরিবারে ব্যক্তিগত তথ্য।

Riya Das | Published : Oct 14, 2020 5:32 AM IST / Updated: Oct 14 2020, 11:04 AM IST

19
চলতি বছরেই কি ছাদনাতলায় রণবীর-আলিয়া, ফাঁস হল কাপুর পরিবারের ব্যক্তিগত তথ্য

বলিপাড়ার কাপলদের মধ্য সবথেকে বেশি চর্চিত রণবীর কাপুর ও আলিয়া ভাট। 

29


অনেকদিন ধরেই শোনা যাচ্ছিল ২০২০ সালের শেষদিকেই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন এই হট কাপল।  কবে আসবে সেই মাহেন্দ্রক্ষণ , সেদিকেই তাকিয়ে সকলেই। 

39

গত বছর থেকেই তাদের বিয়ের খবরে উত্তাল সোশ্যাল মিডিয়া। একের পর ডেট ক্রমশ প্রকাশ্যে এসেছে। কিন্তু কোনও ডেটেই পাকাপাকিভাবে চারহাত এক হয়নি। 

 

 

 

49

কিছুদিন আগেও তাদের বিয়ের খবরে জানা গিয়েছিল, ভাট এবং কাপুর পরিবারে তাদের বিয়ের তোড়জোড়ও শুরু হয়েছে জোরকদমে। দুই পরিবারের লোকজনও তাদের বিয়ে নিয়ে রীতিমতো আলোচনা শুরু করে দিয়েছেন। ক্যাটারিং থেকে পোশাক ডিজাইন সবই নাকি প্রায় ঠিক হয়ে গেছিল।

59


সম্প্রতি ফের শিরোনামে বলিপাড়ার এই লাভ বার্ডস। কাপুর পরিবারের ঘনিষ্ঠর পক্ষ থেকে জানা গেছে,  চলতি বছরে বিয়ের কোনও পরিকল্পনাই নেই  রণবীর-আলিয়ার। 

69

চলতি বছর ছাড়াও আগামী বছরেও নাকি বিয়ের কোনও পরিকল্পনা নেই। চলতি বছরের এপ্রিল মাসেই চলে গেছেন রণবীরের বাবা ঋষি কাপুর। সুতরাং এই মুহূর্তে বিয়ের কোনও পরিকল্পনা নেই কাপুর পরিবারে।

 

79


ঘনিষ্ঠ সূত্র থেকে এও জানা গেছে, রণবীর ও আলিয়া যদি নিজে থেকে বিয়ের সিদ্ধান্ত নেন, তাতে নীতু কাপুরের কোনও আপত্তি নেই বলেই জানা গিয়েছে।

89

 রণবীর কাপুরের মা নীতু কাপুরের একটি নাচের ভিডিও প্রকাশ্যে আসতেই বিয়ের পরিকল্পনা জোড়ালো হয়েছিল কিন্ত সেই নাচের সঙ্গে বিয়ের কোনও সম্পর্ক নেই বলেই জানিয়েছেন কাপুর ঘনিষ্ঠ।

99

বর্তমানে দুজনেই নিজেদের কেরিয়ার নিয়ে ব্যস্ত রয়েছেন। পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের ব্রহ্মাস্ত্র ছবিতে একসঙ্গে দেখা যাবে এই লাভবার্ডসকে।

Share this Photo Gallery
click me!
Recommended Photos