Alia-Ranbir Wedding : ২০২১ সালে বাজবে না বিয়ের সানাই, কবে চারহাত এক হবে রণবীর-আলিয়ার

বলিউডে যেন  বিয়ের ধুম পড়েছে।  অন্যদিকে দীর্ঘদিন ধরে হেভিওয়েট বিয়ের অপেক্ষায় রয়েছে বলি ইন্ডাস্ট্রি। রণবীর কাপুর ও আলিয়া ভাটের হাইপ্রোফাইল বিয়ের আসরও নাকি বসতে চলেছে ডিসেম্বরেই। তবে বি-টাউনের অন্দরমহলে কান পাতলেই শোনা যাচ্ছে, চলতি বছরেও বিয়ের পিঁড়িতে বসছেন না  রণবীর-আলিয়া। 
 

Riya Das | Published : Nov 9, 2021 7:08 AM IST / Updated: Nov 09 2021, 12:50 PM IST

110
Alia-Ranbir Wedding : ২০২১ সালে বাজবে না বিয়ের সানাই, কবে চারহাত এক হবে রণবীর-আলিয়ার

বলিপাড়ার কাপলদের মধ্য সবথেকে বেশি চর্চিত রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট (Alia Bhatt)। গত বছর থেকেই তাদের বিয়ের খবরে উত্তাল সোশ্যাল মিডিয়া। একের পর ডেট ক্রমশ প্রকাশ্যে এসেছে। কিন্তু কোনও ডেটেই পাকাপাকিভাবে চারহাত এক হয়নি। 

210

বলিউডে বিয়ের সানাই।  চলতি বছরের শেষেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ এবং ভিকি কৌশল। বিয়ের ভেন্যু থেকে পোশাক সবটাই রেডি।  এবার সেই তালিকায় রয়েছেন (Ranbir kapoor) রণবীর - আলিয়াও (Alia Bhatt)।

310

অন্যদিকে দীর্ঘদিন ধরে হেভিওয়েট বিয়ের অপেক্ষায় রয়েছে বলি ইন্ডাস্ট্রি। রণবীর কাপুর ও আলিয়া ভাটের হাইপ্রোফাইল বিয়ের আসরও নাকি বসতে চলেছে ডিসেম্বরেই।  তবে বি-টাউনের অন্দরমহলে কান পাতলেই শোনা যাচ্ছে, চলতি বছরে বিয়ের পিঁড়িতে বসছেন না  রণবীর-আলিয়া। 

410


সংবাদমাধ্যম সূত্রে জানা যাচ্ছে,  ২০২২ সালে ফেব্রুয়ারি মাসে  বা মে মাসে সাতপাকে বাঁধা পড়বেন এই জুটি (Ranbir-Alia Wedding)। শোনা যাচ্ছে করোনা পরিস্থিতি স্বাভাবিক হওয়ার জন্য আরও কিছুটা অপেক্ষা করতে চান তারা।

510

আরও জানা যাচ্ছে,  বিয়ের পর যেই ফ্ল্যাটে রণবীর কাপুর ও আলিয়া ভাট  শিফট করবেন সেই ফ্ল্যাটের কাজ এখনও শেষ হয়নি। এবং সেই কারণেই নাকি বিয়ের তারিখ পিছিয়ে দিয়েছেন রালিয়া জুটি।

610

 গত বছরও দুজনের সম্পর্কের মধ্যেই করোনা বাধা হয়ে না দাঁড়ালেও কাপুর পরিবারের একের পর এক মৃত্যর কারণেই পিছিয়ে গিয়েছে তাদের বিয়ের দিনক্ষণ। বি-টাউনের অন্দরমহলে কান পাতলেই রণবীর-আলিয়ার বিয়ের কথা শোনা যাচ্ছে। 

710

রণবীর - আলিয়ার বিয়ে নিয়ে হাজারো জল্পনার মন্তব্য মেয়ে আলিয়ার বিয়ে নিয়ে মুখ খুললেন মা সোনি রাজদান। মেয়ের বিয়ে নিয়ে একাধিকবার প্রশ্নের মুখে পড়তে হয়েছে আলিয়া ও রণবীরের পরিবারকে।

810


আলিয়ার বিয়ে নিয়ে সাংবাদিকদের সোনি  জানান, আমিও জানি না ওরা ঠিক কবে বিয়েটা করবে। আমিও জানতে না। কিছু ব্যক্তিগত তথ্যের জন্য অপেক্ষা করছি। ভবিষ্যতে নিশ্চয় ওরা বিয়ে করবে। কবে তা সঠিক জানি না। আপনার আলিয়ার এজেন্টকে ফোন করুন। ও হয়তো সঠিক খবর বলতে পারবে

910

রণবীর কাপুর নিজেও জানিয়ে দিয়েছিলেন, এত কিছু না ঘটলে এতদিনে হয়তো বিয়েটা সেরে নিতেন রণবীর-আলিয়া। রাজকীয় বিয়ের সাক্ষী কবে হতে চলেছে বলিউড, এই দিকেই আপতত তাকিয়ে রয়েছে সকলেই। 

1010

বর্তমানে দুজনেই নিজেদের কেরিয়ার নিয়ে ব্যস্ত রয়েছেন। পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের 'ব্রহ্মাস্ত্র' ছবিতে একসঙ্গে দেখা যাবে এই লাভবার্ডসকে। দুজনের হাতে এই মুহুর্তে বেশ কিছু ছবি রয়েছে। কবে আসবে সুখবর, তা জানতেই মুখিয়ে ভক্তরা।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos