Nushrratt Bharuccha Gossip- হট পোজে এবার ভাইরাল নুসরত, বলিউডের কোন অভিনেতার শরীরে নজর এই ডিভার

কখনও ট্যাটু বিতর্ক, কখনও আবার খোলামেলা পোশাকে সকলের মনে ঝড় তুলে থাকেন নুসরত বারুচা। এবারও তাঁর ব্যতিক্রম হল না। সবে মাত্র রামসেতু ছবির কাজ শেষ করেছেন তিনি। এরই মাঝে সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলে সকলকে তাক লাগিয়েছেন এই বলিউড ডিভা। 

Jayita Chandra | Published : Nov 9, 2021 5:20 AM IST

110
Nushrratt Bharuccha Gossip- হট পোজে এবার ভাইরাল নুসরত, বলিউডের কোন অভিনেতার শরীরে নজর এই ডিভার

বলিউডের হট কুইন নুসরত বারুচা (Nushrratt Baruccha) । কাঁধ থেকে খুলে আসছে পোশাক। ভেতরে নেই অন্তর্বাস। এ কেমন ফোটোশ্যুট, হট নেসের ঝড়ে বোল্ট আউট সকলেই। নুসরতের (Nushrratt Baruccha) নতুন ছবিতে ঘাম ঝড়ছে সকলের। 

210

খুব বেশি না হলেও মাঝে মধ্যেই দর্শকদের ভালো ছবি উপহার দিয়ে থাকে নুসরত বারুচা (Nushrratt Baruccha)। তিনি সাফ জানিয়েছেন, কনটেন্ট ভালো হলেই তাঁর ছবি করতে আরপত্তি নেই। তবে বলিউডে কোন পুরুষের প্রতি নজর এই সেলেবের। 

310

রণবীর কাপুর মানেই এক কথায় বলতে গেলে লেডিস ম্যান, অন্তত এমনটাই মনে করেন আলিয়া ভাটের বাবা মহেশ ভাট (Mahesh Bhatt)। তিনি সাফ জানিয়েছিলেন, মেয়েদের মনে ঝড় তোলা রণবীরের বাঁহাতের খেল। সেই বর্তমানে ঘরের জামাই হতে চলেছে। তাঁরই জন্য এদিকে পাগল একাধিক অভিনেত্রী। তালিকা থেকে বাদ পড়লেন না নুসরত বারুচাও (Nushrratt Baruccha)।

410

জীবনে একাধিক অভিনেত্রীর আনাগোনা, তাঁদের উপস্থিতিতেই রঙিন রণবীর কাপুরের (Ranbir kapoor) লাভ লাইফ। রণবীর কাপুর মানেই মেয়েদের মনে ঝড় তোলা এক উষ্ণ আবেদন। সেই তালিকাতে নুসরতও যে পড়ছেন, তাও হয়েছিল খোলসা।

510

বিভিন্ন পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে তারকারা বিভিন্ন বিষয় নিয়ে মজায় মজার প্রশ্ন করে থাকেন, যার উত্তর বেশ ভাবিয়ে তোলে অনেককেই। তেমনই আইআইএফএ পুরষ্কারের মঞ্চে নুসরত বারুচাকে মঞ্চে ডেকে প্রশ্ন করা হয় তিনি কোন তারকাকে তোয়ালে পরে দেখতে চান।

610

এই প্রশ্ন শোনা মাত্রই একবারও না ভেবে নুসরত সাফ উত্তর দিয়েছিলেন, তিনি হলেন একমাত্র রণবীর কাপুর। এই একই লুকে তাঁকে ভক্তরা পেয়েছিলেন সাওয়ারিয়া ছবিতে। সেই দৃশ্যের সাক্ষী থাকতে চান নুসরত।

710

এই সময় দর্শক আসনে বসেছিলেন আলিয়া ভাট। তার সঙ্গে রণবীরের বিয়ের খবর তখন ভাইরাল। ফলে উত্তর শোনা মাত্রই ক্যামেরা প্যান করানো হয় আলিয়ার দিকে। তিনি তখন হাসির ছলে এই প্রসঙ্গকে উড়িয়ে দেন।

810

যদিও সেই ভিডিও মুহূর্তে হয়ে ওঠে ভাইরাল। রণবীর কাপুরকে এই হট লুকে দেখার ইচ্ছে হাজার হাজার ভক্তদের মনে বর্তমান।

910

এ তো গেল বিতর্ক, এবার রীতিনমত পায়ে চোট পেলেন নুসরত বারুচা। ফোলা পায়ের ছবি দর্শকদের সঙ্গে শেয়ারও করে নিলেন তিনি। নীল হয়ে রয়েছে রক্ত জমে। পা নিয়ে এখন নাজেহাল তিনি। 

1010

নিজের সোশ্যাল মিডিয়ার পাতায় এই ছবি শেয়ার করা মাত্রই তা সকলের নজরে আসে। সকলেই তাঁকে রেস্ট নেওয়ার উপদেশ দিয়ে থাকেন। এখন তাই কাজ থেকে খানিক বিরতি। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos