Bollywood Controversy- সলমনের সঙ্গে বিবাদ, সেই তোপেই কি বলিউডে কম উপস্থিতি প্রিয়ঙ্কার

সলমন খানের সঙ্গে বিবাদ মানেি তা ঘিরে বচসা তুঙ্গে। ভাইজানের সঙ্গে অশান্তি করে বলিউডে নিজের জায়গা পাকা করে নিতে খুব কম স্টারই পেড়েছে। বর্তমানে তা প্রকাশ্যেই বলে থাকেন সলমন। একসময় এমনই এক হুমকি পেয়েছিলেন খোদ বরুণ ধাওয়ান। পিছিয়ে থাকেননি বনি কাপুরও। অর্জুন কাপুরকে ঘিরে রটেছিল একই খবর। তবে কী এমন ঘটালেন প্রিয়ঙ্কা। 

Jayita Chandra | Published : Nov 9, 2021 3:53 AM IST

19
Bollywood Controversy- সলমনের সঙ্গে বিবাদ, সেই তোপেই কি বলিউডে কম উপস্থিতি প্রিয়ঙ্কার

সলমন খান (Salman Khan) কখনও তেমন একটা রাখ ঢাক করে কথা বলতে পছন্দ করেন না। তাঁর যা ঠিক মনে হয়, তিনি সেই কাজটাই করে থাকেন। তাতে কোনও ব্যতিক্রম নেই। তবে প্রিয়ঙ্কার (Priyanka Chopra)  সঙ্গে তাঁর গত দেড় বছরে ফাইট যেন মাথা চারা দিয়ে উঠেছে।

29

সলমন খান (Salman Khan) গত দেড় বছরে প্রিয়ঙ্কাকে (Priyanka Chopra) কটাক্ষ করার একটা পথই ছাড়েননি। কখনও উঠে এসেছে তাঁর বিদেশ প্রসঙ্গ, কখনও আবার ব্যবসা। সলমন খান বিগবসের মঞ্চেই হোক বা প্রকাশ্যে কোনও সাংবাদিক বৈঠকে, কোনও মন্তব্য করার আগেই দুবার ভাবেন না।

39

একবার সলমমন খানের কানে খবর আসে ডেটিং সাইট খুলতে চলেছেন প্রিয়ঙ্কা। কেন এই অ্যাপ খোলার সিদ্ধান্ত নিলেন পিগি চপস, প্রশ্ন ছুঁড়ে দেন সলমন। সঙ্গে আরও বলেন, তিনি তো এখন বিবাহিত নিকের সঙ্গে, তাহলে এই সিদ্ধান্তের কী প্রয়োজন! ডেটিং সাইটে এত ঝোঁক কিসের!

49

আসল বিবাদের শুরু কোথায়! সলমন খান প্রথমে ভারত ছবির প্রস্তাব দিয়েছিলেন প্রিয়ঙ্কা চোপড়াকে। প্রিয়ঙ্কা ছবির প্রস্তাব গ্রহণ করেছিলেন, সব ছিল ঠিক। এমনই সময় শ্যুটের ঠিক আগের মুহূর্তে, ৫ দিন আগে তিনি জানান, ছবিটা তিনি করছেন না। 

59

এরপরই সামনে আসেন ক্যাটরিনা। প্রথমে এই ছবি ক্যাটের করার কথা ছিল না। সেই ক্ষোভই উগরে দেন সলমন। এক সাক্ষাৎকারে সলমন ব্যঙ্গ করে বলেন, তিনি তো আবার এখন ভারতে নন, ইউএস-এই মত্ত।

69

সলমন খান বর্তমানে বিটাউনের কিং, বললে খুব একটা ভূল বলা হবে না। তাঁর ব্যানারে যেমন একের পর এক কাজ হচ্ছে, ঠিক তেমনই তিনি বিটাউনের নানান খুঁটি নাটি বিষয় প্রতি নিয়ত নজর রেখে চলেছেন। 

79

সলমন খান বর্তমানে স্টারদের যেমন তৈরি করার ক্ষমতা রাখেন, ঠিক তেমনই ভাবে বসিয়ে দেওয়াও তাঁর পক্ষে অস্বাভাবিক নয়। তবে তাার জেরেই কি এবার প্রিয়ঙ্কার বলিউডে আসা কমছে! 

89

না কি হলিউড আর সংসার নিয়েই ব্যস্ত পিগি চপস, বাড়ছে নেট দুনিয়ায় প্রশ্ন। এক সময় বিটাউনে একের পর এক হিট ছবি তিনি উপহার দিয়েছেন। কিন্তু বর্তমানে সেই ছবির সংখ্যা তলানিতে এসে ঠেকেছে। 

99

তবে বিটাউন আজও প্রিয়ঙ্কাকে মিস করে। তবে বেড়ে গিয়েছে প্রিয়ঙ্কার পারিশ্রমিক, তা ঘিরেও বর্তমানে বচসা তুঙ্গে। ছবিতে সই করতে না পাড়ার এটাও একটি অন্যতম কারণ। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos