Happy New Year 2022: ছুটির মেজাজে আলিয়া রণবীর, বর্ষবরণে গা বাসালেন জঙ্গল রাজার দরবারে

আলিয়া ভাট ও রণবীর কাপুর এক কথায় বলতে গেলে বলিউডের এই বার্ডের বিয়ে নিয়ে এখন জল্পনা তুঙ্গে, কবে চার হাত এক হবে! সেই বিষয় বিন্দুমাত্র কর্ণপাত না করে বেজায় একে অন্যের সঙ্গে ছুটি উপভোগ করছেন আলিয়া ও রণবীর, জয়পুর থেকে শুরু করে রামথাম্বোর, এবার বর্ষবরণেও তার ব্যতিক্রম হল না। 

Jayita Chandra | Published : Jan 2, 2022 11:08 AM IST

19
Happy New Year 2022: ছুটির মেজাজে আলিয়া রণবীর, বর্ষবরণে গা বাসালেন জঙ্গল রাজার দরবারে

ছুটির মেজাজে একান্তে সময় কাটাচ্ছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট, সেখান থেকেই একের পর এক ছবি শেয়ার করলেন তাঁরা, খানাপিনা থেকে শুরু করে প্রকৃতির কোলে কোলাহল থেকে দূরে সেলিব্রেশন। বছর শেষে পার্টি বা সেলিব্রেশন নয়। 

29

করোনার কোপে এখন ভয়ানক পরিস্থিতি, একে একে আক্রান্ত হচ্ছেন সেলেব দুনিয়ার বাঘা বাঘা স্টার, তাই সিনে দুনিয়ায় সেলিব্রেশন ভূলে এবার এই জুটি দূরে কোথাও গা ভাসালেন নিজের ছন্দে, যে খানে নেই কোনও জমায়েত, নেই সংক্রমণের ভয়, সেখানেই নিভৃতে ছুটি কাটাচ্ছেন তাঁরা। 

39

এই জুটির প্রথম কাছাকাছি আসা এক কথায় বলতে গেলে ব্রহ্মাস্ত্র ছবির সেটেই, যদিও আগে থেকেই পছন্দ করতেন আলিয়া রণবীরকে, তা একাধিকবার সাক্ষাৎকারে জানিয়েছিলেন, বর্তমানে এই সেলেবর ছবি ব্রহ্মাস্ত্র মুক্তির অপেক্ষায়। 

49

২০১৯-এর শুরু থেকেই সর্বাধিক খবরের শিরোনামে এসেছে একটাই ছবির নাম, ব্রহ্মাস্ত্র (Brahmastra)। দর্শক মহলে সবথেকে বেশি অপেক্ষা দেখা গিয়েছিল এই ছবি ঘিরেই। কথা ছিল ২০২০-তেই মুক্তি পাবে এই ছবি। একের পর এক শ্যুটিং পর্বের খবর প্রকাশ্যে আসতে থাকে।

59

তবে কবে মুক্তি পাচ্ছে এই ছবি তা স্পষ্ট হয়নি এতদিন। কথা ছিল ২০২০-র মাঝামাঝিতে মুক্তি পাবে এই ছবি। কিন্তু ছবির কাজ শেষ না হওয়ায় বদল করা হল মুক্তির সময়। এই ছবির মুক্তি নিয়ে যতটা উদ্বেগ ভক্তদের মধ্যে ততটাই উদ্বেগে ছবির অভিনেতা-অভিনেত্রীরা। একবার প্রকাশ্যে এসেছিল সেই বচসার ভিডিও (Viral Video)।

69

মোশন পোস্টার (Motion Poster) ইতিমধ্যেই সামনে এসেছে। । সেই পোস্টেই ধরা পড়ল ব্রহ্মাস্ত্রের (Brahmastra) ঝলক। সঙ্গে বিগ বি-র বাজখাই গলা। দর্শকদের মনে উত্তেজনার সৃষ্টি করে। সেখানেই এক আবেগঘন পোস্ট শেয়ার করে করণ (Karan Johar) জানালেন, এই ছবির সঙ্গে জড়িয়ে থাকা প্রতিটা মুহূর্তে ঠিক কতটা স্পেশ্যাল। 

79

'ব্রহ্মাস্ত্র'- রণবীর কাপুর ও আলিয়া ভাট পরিচালিত ব্রহ্মাস্ত্র ছবিতে একসঙ্গে প্রথমবার দেখা যাবে বলিউডের লাভবার্ডসকে। আর তা ঘিরেই উড়ে গিয়েছিল পরিচালকের রাতের ঘুম। এই ছবির হাত ধরেই ঘনিষ্ট হয়ে উঠেছিলেন আলিয়া আর রণবীর। যা এই ছবির জন্য একটি বারতি ইউএসপি। 

89

কিন্তু ছবি মুক্তিতে এতটাই দেরি হয়ে যায় যে এদের সম্পর্কের কথা বা এক সঙ্গে ছবি সামনে আসা, কোনও টাই আর ভক্তদের চোখের আরালে রাখা সম্ভব হয়নি। তিনি আলিয়া আর রণবীরকে বলতে সাবধানে থাকতে, তাঁরা কথার অমান্য করলে আয়ান ভাবতেন এই জুটি ছবিটি নষ্ট করেই ছাড়বে। 

99

মুক্তি পেয়েছে এই ছবির প্রথম মোশন পোস্টার। সেই খবর সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই তা ঝড়ের বেগে হয়ে উঠল ভাইরাল (Viral News)। তাঁর কথায়, পরিচালক জীবনে দেখা সবব থেকে বড় প্রজেক্ট। এখন এই ছবির অপেক্ষাতেই দিনগুনছে ভক্তমহল। 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos