গভীর রাতে প্রেমিক রণবীরের সঙ্গে সঞ্জয়ের বাড়িতে আলিয়া, বাড়ছে জল্পনা

ক্যান্সার এমনই একটি মারণ রোগ যার নামটা শুনলেই যেন বুক কাঁপে। বলিউডের অনেকে তাবড়  তাবড় অভিনেতা থেকে অভিনেত্রীরা এই মারণ রোগে আক্রান্ত হয়েছেন। দীর্ঘদিন লড়াই করতে করতে শেষমেশ রোগের কাছে হেরেও গেছেন আবার কেউ কেউ রোগকে পরাজিত করে স্বাভাবিক ছন্দে ফিরে গেছেন। সম্প্রতি মারণ ভাইরাস ক্যান্সারে আক্রান্ত হয়েছেন বলি অভিনেতা সঞ্জয় দত্ত। স্টেজ ৩ ফুসফুসের ক্যান্সারে তিনি আক্রান্ত। অভিনেতার এই খবর প্রকাশ্যে আসতেই সকলেই যেন বড় ধাক্কা খেয়েছেন। সঞ্জয়ের ক্যান্সারে আক্রান্ত হওয়ার খবর শুনেই মধ্যরাতে প্রেমিক রণবীরের সঙ্গে সঞ্জয়ের বাড়িতে পৌঁছলেন আলিয়া ভাট। কিন্তু এত রাতে কেন গেলেন অসুস্থ অভিনেতার বাড়িতে, এই নিয়ে উঠছে প্রশ্ন।

Riya Das | Published : Aug 13, 2020 6:38 AM IST / Updated: Aug 13 2020, 12:12 PM IST

19
গভীর রাতে প্রেমিক রণবীরের সঙ্গে সঞ্জয়ের বাড়িতে আলিয়া, বাড়ছে জল্পনা

সম্প্রতি মারণ ভাইরাস ক্যান্সারে আক্রান্ত হয়েছেন বলি অভিনেতা সঞ্জয় দত্ত। স্টেজ ৩ ফুসফুসের ক্যান্সারে তিনি আক্রান্ত। 

29


সম্প্রতি আলিয়া ভাট ও রণবীর কাপুরকে সঞ্জয় দত্তের বাড়ির সামনে দেখা গেছে। প্রেমিক রণবীরের সঙ্গে মধ্যরাতে তিনি মুন্নাভাইের বাড়িতে পৌঁছেছেন।

39


একদম নো মেকআপ লুকে, ছিমছাম পোশাকেই দেখা মিলেছে আলিয়ার।  এলোমেলো চুলেই দেখা গিয়েছে আলিয়াকে।

49


ধুসর রঙের ক্যাজুয়াল টি-শার্ট এবং কালো রঙের প্যান্ট পরেছিলেন আলিয়া। সেই সঙ্গে রণবীরকে জিন্স ও জিন্সের টি-শার্টে দেখা গিয়েছে।

59


সঞ্জয় দত্ত এবং ঋষি কাপুরের যে ঘনিষ্ঠ সম্পর্ক ছিল তা সকলেরই জানা। শুধু তাই নয় আলিয়ার বাবা মহেশ ভাটের সঙ্গেও ভাল সম্পর্ক রয়েছে সঞ্জয় দত্তর।

69


সঞ্জয় দত্তের আপকামিং ছবি সড়ক ২ ট্রেলার মুক্তির আগেই জানা যায় সঞ্জয় দত্তের ক্যান্সার ধরা পড়েছে। ফুসফুসের ক্যান্সারে স্টেজ থ্রি-তে রয়েছেন অভিনেতা।

79

খুব শীঘ্রই মার্কিন মুলুকে চিকিৎসার জন্য উড়ে যাবেন অভিনেতা। তবে কি সেই কারণেই মধ্য়রাতে প্রেমিকা আলিয়াকে নিয়ে চুপিচুপি দেখা সারলেন রণবীর।

89

গত ৮ আগস্ট শ্বাসকষ্টের সমস্যা নিয়েই হাসপাতালে ভর্তি করা হয়েছিল অভিনেতাকে। ২ দিন ধরে লীলাবতী হাসপাতালে ভর্তিও ছিলেন অভিনেতা। হাসপাতাল থেকে বেরিয়ে সোজা নিজের বাড়িতে এসেছেন অভিনেতা। 

99

তার  অসুস্থতার খবরে সকলেই চিন্তিত হয়ে পড়েছিলেন। সকল ভক্তরাই তার দ্রুত সুস্থতার কামনা করেছিলেন। কোভিড টেস্টের রিপোর্টও নেগেটিভ এসেছিল অভিনেতার। 

Share this Photo Gallery
click me!
Recommended Photos