হাঁটুর বয়সী আলিয়ার সঙ্গে চরম রোম্যান্স রণবীরের, বলিউডের হবু বর-কনের বয়সের পার্থক্য কত জানেন?

বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র, তা বারেবারে প্রমাণ করে দিয়েছেন তারকারা।  বলি তারকাদের বয়স যদিও খুব একটা বাড়ে না। নারী হোক কিংবা পুরুষ যে কোনও বয়সের ব্যবধানে প্রেম হোক কিংবা বিয়েতে নজির গড়েছেন তারকারা। বলিউডের হেমা মালিনী-ধর্মেন্দ্র জুটি হোক  কিংবা নিক জোনাস-প্রিয়ঙ্কা চোপড়া, ঐশ্বর্য রাই বচ্চন -অভিষেক বচ্চন,  করিনা কাপুর খান-সইফ আলি খান এদের প্রত্যেকেরই বয়সের পার্থক্য অনেকটাই। এবার সেই তালিকায় যুক্ত হলেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। চলতি মাসেই চার হাত এক হওয়ার কথা রালিয়া জুটি, যা নিয়ে চর্চার শেষে নেই। তবে বিয়ের আগে দুজনের বয়সের ব্যবধান নিয়ে  চাপা গুঞ্জন চলছে বলিপাড়ায়।
 

Riya Das | Published : Apr 8, 2022 5:50 AM IST

110
হাঁটুর বয়সী আলিয়ার সঙ্গে চরম রোম্যান্স রণবীরের, বলিউডের হবু বর-কনের বয়সের পার্থক্য কত জানেন?


বলিপাড়ার কাপলদের মধ্য সবথেকে বেশি চর্চিত রণবীর কাপুর ও আলিয়া ভাট। গত বছর থেকেই তাদের বিয়ের খবরে উত্তাল সোশ্যাল মিডিয়া। একের পর ডেট ক্রমশ প্রকাশ্যে এসেছে। কিন্তু কোনও ডেটেই পাকাপাকিভাবে চারহাত এক হয়নি। 
 

210

রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে ইতিমধ্যেই সরগরম সোশ্যাল মিডিয়া। বলিউডের অন্দরমহলে কান পাতলেই রণবীর-আলিয়ার বিয়ের কথা শোনা যাচ্ছে। চেম্বুরে কাপুর ফ্যামিলির ঐতিহ্যবাহী বাড়িতেই বসছে বিয়ের আসর। সেখানেই সাত পাকে বাঁধা পড়বেন রণবীর ও আলিয়া জুটি।

310

সূত্রের খবর, আগামী ১৩ এপ্রিল থেকে রণবীর ও আলিয়ার প্রি-ওয়েডিংয়ের অনুষ্ঠান শুরু হবে। সূত্র বলছে ১৩ এপ্রিল রণবীরের নামে মেহেন্দি পরবেন আলিয়া ভাট। এবং তারপরের দিন ১৪ এপ্রিল হলদি সেরেমনি অনুষ্ঠিত হবে। জোরকদমে বিয়ের প্রস্তুতি শুরু হয়ে গেছে। তবে বিয়ের আগে নিজের বয়সের ব্যবধান নিয়ে সমালোচনার শিকার হয়েছেন রণবীর-আলিয়া।

410

বয়স যে নিছকই একটা সংখ্যামাত্র, তা বারেবারে প্রমাণ করে দিয়েছেন তারকারা।  বলি তারকাদের বয়স যদিও খুব একটা বাড়ে না। নারী হোক কিংবা পুরুষ যে কোনও বয়সের ব্যবধানে প্রেম থেকে বিয়েতে নজির গড়েছেন বলি তারকারা। বলিউডের হেমা মালিনী-ধর্মেন্দ্র জুটি হোক  কিংবা নিক জোনাস-প্রিয়ঙ্কা চোপড়া, ঐশ্বর্য রাই বচ্চন -অভিষেক বচ্চন,  করিনা কাপুর খান-সইফ আলি খান এদের প্রত্যেকেরই বয়সের পার্থক্য অনেকটাই। এবার সেই তালিকায় যুক্ত হলেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। 

510

বয়সে বড় হলেই যে সম্পর্কের মধ্যে সমস্যা আসবে তেমনটা নয়, ইতিমধ্যেই বলিউডের অনেক দম্পতিরাই বয়সকে বুড়ো আঙুল দেখিয়ে চুটিয়ে সংসার করছেন। সেই তালিকাটিও বেশ দীর্ঘ।  ভালবাসার যে কোনও বয়স হয় না, তা প্রমাণ করে দিয়েছেন সেলেবরা।
 

610


অন্যদিকে বিয়ে নিয়ে নানা চাপানউতোরের মধ্যে হবু বর ও কনের বয়সের ব্যবধান যে ১১ বছর তা নিয়েও সমালোচনা চলছে বি-টাউনের অন্দরে।  তবে  রণবীর- আলিয়াও যে বিবাহবন্ধনে আবদ্ধ হয়ে সুখে সংসার করবেন তাতে একপ্রকার নিশ্চিত অনুরাগীরা। চলতি মাসেই চার হাত এক হওয়ার কথা রালিয়া জুটি, যা নিয়ে চর্চার শেষে নেই। 

710

কিছুদিন আগেই  বিয়ের জল্পনার মধ্যেই বড়সড় বোমা ফাঁটিয়ে ছিলেন আলিয়া ভাট। দীর্ঘদিন চুপ থাকার পর নিজেই রণবীর কাপুরকে নিয়ে নীরবতা ভেঙেছিলেন অভিনেত্রী আলিয়া। সর্বভারতীয় এক সাক্ষাৎকারে আলিয়া জানিয়েছিলেন, তিনি খুব শীঘ্রই বিয়ে করবেন না। কারণ তার বয়স মাত্র ২৫। বিয়ে নিয়ে এখনই কোনও তাড়াহুড়ো করছেন না আলিয়া। তা স্পষ্ট জানিয়ে দিয়েছিলেন অভিনেত্রী। 

810

তবে কি বয়সের কারণেই বারবার বিয়ে পিছিয়ে দিচ্ছিলেন আলিয়া ভাট, বিয়ের আগেই জোর জল্পনা শুরু হয়েছে নেটদুনিয়ায়। রাজকীয় বিয়ের সাক্ষী কবে হতে চলেছে বলিউড, এই দিকেই আপতত তাকিয়ে রয়েছে সকলেই। তবে বিয়ের আগে দুজনের বয়সের ব্যবধান নিয়ে  চাপা গুঞ্জন চলছে বলিপাড়ায়।

910


বলিপাড়ার অন্যান্য তারকার মতো ডেস্টিনেশন ওয়েডিং করছেন না তারা। কাপুর ও ভাট পরিবারের লোকজনদের নিয়েই ঘরোয় ভাবেই বিবাহ বন্ধনে আবদ্ধ হতে চলেছেন রালিয়া জুটি। ১৯৮০ সালে কাপুরদের চেম্বুরের ঐতিহ্যবাহী পৈতৃক বাড়ি আর কে হাউজেই বসছিল ঋষি কাপুর ও নীতু কাপুরের বিয়ের আসর। সেই পৈতৃক বাড়িতেই সাত পাকে বাঁধা পড়তে চলেছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। ने आ रही है।

1010


 রণবীর-আলিয়ার বিয়েতে পরিবার ও আত্মীয় স্বজন ছাড়াও প্রিয় বন্ধুরাও উপস্থিত থাকছেন। সূত্রের খবর, ৪৫০ জন অতিথি উপস্থিত থাকছেন রণবীর ও আলিয়ার বিয়ের অনুষ্ঠানে। কাপুর প্রজন্মের কাপুর হিসাবে  এটাই শেষ বিয়ে হচ্ছে রণবীর কাপুরের। সেই কারণেই জমকালো আয়োজনের জোর প্রস্তুতি চলছে। মেহেন্দি, সঙ্গীত, হলদি সেরেমনিও জাকজমক ভাবেই হতে চলেছে। আলিয়া-রণবীরের বিয়েতে উপস্থিত অতিথিদের

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos