রণবীর কী দুলহানিয়া, ইন্সটা হ্যান্ডেলে নতুন ডিপি মিসেস কাপুরের

১৪ এপ্রিল মহেশ কন্যা আলিয়া ভাট তাঁর স্বপ্নের নায়ক রণবীরের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন। ১৪ এপ্রিল রণবীর কাপুরের সঙ্গে বিয়ের পরই সোশ্যাল মিডিয়ায় আলিয়ার পরিবর্তিত ডিপি কিন্তু কারোর নজর এড়ায়নি। নববধূর সাজে রনবীরের সঙ্গে একটা সুন্দর ছবিই এখন কাপুর পরিবারের নতুন সদস্যের প্রোফাইল পিকচর।
 

Kasturi Kundu | Published : Apr 15, 2022 3:58 AM IST / Updated: Apr 15 2022, 10:09 AM IST

19
রণবীর কী দুলহানিয়া, ইন্সটা হ্যান্ডেলে নতুন ডিপি মিসেস কাপুরের

মাত্র ১১ বছর বয়স থেকে যে মেয়েটা রণবীরের প্রেমে পাগল ছিল আজ সে তাঁর অর্ধাঙ্গিনী। ১৪ এপ্রিল মহেশ কন্যা আলিয়া ভাট তাঁর স্বপ্নের নায়ক রণবীরের সঙ্গে গাঁটছড়া বেঁধেছেন। রালিয়ার বিয়ের পরের আদরে-সোহাগে মাখা একের পর এক ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। সেই ছবির মধ্যেই একটি এখন রণবীর ঘরণী আলিয়া ভাটের ইন্সটাগ্রাম প্রোফাইল পিকচর। 

29

১৪ এপ্রিল রণবীর কাপুরের সঙ্গে বিয়ের পরই সোশ্যাল মিডিয়ায় আলিয়ার পরিবর্তিত ডিপি কিন্তু কারোর নজর এড়ায়নি। নববধূর সাজে রনবীরের সঙ্গে একটা সুন্দর ছবিই এখন কাপুর পরিবারের নতুন সদস্যের প্রোফাইল পিকচর। এখনও পর্যন্ত শুধু নিজের ইন্সটা হ্যান্ডেলেই ছবি বদলেছেন মিসেস কাপুর। 
 

39

দীর্ঘ ৫ বছর প্রেমের সম্পর্কে থাকার পর ১৪ এপ্রিল অফিসিয়ালি দম্পত্তি হলেন রালিয়া। তবে বিয়ের আগে কিন্তু এক সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে আলিয়াা বলেছিলেন, মনে মনে রণবীরের সঙ্গে তাঁর বিয়ে অনেক আগেই হয়ে গিয়েছে। ১৪ তারিখ শুধু আনুষ্ঠানিকভাবে রণবীর কী দুলহানিয়া হলেন মহেশ কন্যা আলিয়া ভাট। 
 

49

রণবীর কাপুর আর আলিয়া ভাটের বিয়ের পরই তাঁদের ঘণিষ্ঠ ছবি এখন ঘোরাফেরা করছে সোশ্যাল মিডিয়ায়। রালিয়র লিপলকের ছবি থেকে রণবীরের নতুন বৌ-কে কোলে নেওয়া সবটাই এখন পেজ থ্রি-র হট আইটেম। একেবারে ঘণিষ্ঠ মহলের উপস্থিতিতেই ১৪ এপ্রিল বান্দ্রার বাস্তুতে সুসম্পন্ন হয়েছে রালিয়ার বিবাহ অভিযান।
 

59

বিয়ের অনুষ্ঠান শেষ হওয়ার পর কেকে কেটে নিজেদের নতুন জীবন শুরু করলেন রণবীর কাপুর আর আলিয়া ভাট। গায়ত্রী মন্ত্র উচ্চারণ করে সাতপাকে বাঁধা পড়লেন দুজনে। বিয়েতে সব্যসাচীর লেহেঙ্গায় নিজেকে সাজিয়েছিলেন নববধূ আলিয়া ভাট এবং রণবীর কাপুর পরেছিলেন মণীশ মলহোত্রার ডিজাইনার পোশাক।
 

69

রালিয়ার বিয়ের ড্রেসেও কিন্তু ছিল বিশেষ চমক। লাল বা অন্য কোনও রঙের লেহেঙ্গাতেই এতদিন দেখা গিয়েছে রুপোলি দুনিয়ার তারকাদের। দীপিকা থেকে  ক্যাটরিনা সকলকই বিয়ের দিনে লাল রঙেই নিজেকে সাজিয়েছিলেন। অনুষ্কা শর্মা অবশ্য হালকা রঙের লেহেঙ্গা পরেছিলেন। তবে আলিয়ার বিয়ের সাজ কিন্তু ছিল একেবারে অন্যরকম। খোলা চুলে, ঠোঁটে ন্যুড লিপস্টিকে একেবারে অন্য লুকে বিয়ের মন্ডপে পৌঁছেছিলেন আলিয়া। নববধূর ড্রেসের সঙ্গে ম্যাচিং করেই গোল্ডেন পাঞ্জাবি আর পাগড়ি পরে বর বেশে দেখা গেল রণবীরকে।

79

গ্রামে নিজের ডিপি পরিবর্তনের পর আলিয়া ক্যাপশনে লিখেছেন, পরিবার পরিজন আর বন্ধু বান্ধবদের সঙ্গে নিজের পছন্দের জায়গাতেই নতুন জীবন শুরু করলেন। গত পাঁচ বছর যে ঝুল বারান্দায় তাঁরা একসঙ্গে সময় কাটিয়েছেন, আজ তাঁরা অফিসিয়ালি দম্পত্তি। এছাড়াও আরও অনেক স্মৃতি রয়েছে আর আগামী দিনে দুজনে একসঙ্গে অনেক স্মৃতি গড়তে চান। অনেক মুভি ডেট থেকে শুরু করে ঝগড়া-বিবাদ, একসঙ্গে বসে চাইনিজ ডিস এনজয় করার মত অনেক সুন্দর মুহুর্ত রয়েছে সেখানে। 
 

89

দুই পরিবারের বড়দের আশীর্বাদ নিয়ে নতুন জীবন শুরু করলেন বি-টাউনের হট কাপলস। রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ে এখন বলিপাড়ার টক অফ দ্য টাউন। রণবীর-আলিয়ার বিয়েতে আলোতে সাজানো হয়েছে কৃষ্ণ রাজা বাংলো। হাতে গোনা কয়েকজন অতিথি নিয়েই একসঙ্গে পথচলা শুরু করলেন রালিয়া। নীতু কাপুর ও দিদি ঋদ্ধিমাই রণবীরের বিয়ের খবর প্রকাশ্যে এনেছিলেন। 

99

 বিয়ের পরেই বাস্তুর ছাদে দেখা গিয়েছে নবদম্পতিকে। সাদা পোশাকে নজড় কেরেছে এই তারকা যুগল। ফটোশ্যুট করার জন্যই ছাদে উঠেছিলেন রলিয়া। তারপরই আলিয়া ইনস্টাগ্রাম প্রোফাইলে বিয়ের ছবি আপলোড করেন। 
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos