Alia Bhatt : ব্লাউজের চারপাশ থেকে বেরিয়ে স্তনের একাংশ, চরম কটাক্ষের শিকার আলিয়া

নিজের অভিনয় দক্ষতা এবং ফ্যাশন স্টেটমেন্টে একের পর এক ছক্কা হাঁকাচ্ছেন বলি অভিনত্রী আলিয়া ভাট। অভিনয়ের পাশাপাশি স্টাইলিং নিয়ে সর্বদাই প্রশংসা কুড়িয়েছেন আলিয়া ভাট তবে এবার পুরোটাই অন্য। আদিত্য শীল ও অনুষ্কা রাজনের সঙ্গীত সেরেমনিতে পোশাক বিতর্কে নাম জড়াল আলিয়া। ব্লাউজের চারপাশ থেকে উঁকি মারছে স্তনের একাংশ। কাটাছেড়া পোশাক পরতেই চরম কটাক্ষের মুখে পড়তে হল কাপুর পরিবারের হবু বউমা আলিয়া ভাটকে।

Riya Das | Published : Nov 22, 2021 5:31 AM IST

110
Alia Bhatt : ব্লাউজের চারপাশ থেকে বেরিয়ে স্তনের একাংশ, চরম কটাক্ষের শিকার আলিয়া

বলিউডে পোশাক বিভ্রাট কোনও নতুন বিষয় নয়। একাধিকবার এই পোশাক বিতর্কে নাম জড়িয়েছেে বি-টাউনের টপমোস্টদের। তবে এসব থেকে খানিকটা দূরে থাকতেই পছন্দ করেন বলি অভিনেত্রী আলিয়া ভাট (Alia Bhatt)।

210

নিজের অভিনয় দক্ষতা এবং ফ্যাশন স্টেটমেন্টে একের পর এক ছক্কা হাঁকাচ্ছেন বলি অভিনত্রী আলিয়া ভাট (Alia Bhatt)। অভিনয়ের পাশাপাশি স্টাইলিং নিয়ে সর্বদাই প্রশংসা কুড়িয়েছেন আলিয়া ভাট তবে এবারের ছবিটা যেন পুরোটাই আলাদা। 

310

আদিত্য শীল ও অনুষ্কা রাজনের সঙ্গীত সেরেমনিতে পোশাক বিতর্কে নাম জড়াল আলিয়া ভাটের (Alia Bhatt) । ব্লাউজের চারপাশ থেকে উঁকি মারছে স্তনের একাংশ। কাটাছেড়া পোশাক পরতেই চরম কটাক্ষের মুখে পড়তে হল কাপুর পরিবারের হবু বউমা আলিয়া ভাটকে।

410


পরণে লেহেঙ্গা চোলি, খোলা চুল, বড় কানের দুল, কপালে ছোট্ট টিপ একেবারে যেন ট্র্যাডিশনাল লুকে ছক্কা হাঁকিয়েছেন বলি নায়িকা আলিয়া (Alia Bhatt)। কিন্তু এই পোশাকই তাকে বিতর্কের শিরোনামে নিয়ে এসেছে।

510

লেহেঙ্গার ব্লাউজের চারপাশ থেকে বেরিয়ে আসছে স্তনের একাংশ। বক্ষ-বিভাজিকা পুরোটাই উন্মুক্ত। ব্লাউজের নেকলাইনের ডিজাইন দেখে ট্রোলড হলেন আলিয়া ভাট (Alia Bhatt)। একাধিক নোংরা মন্তব্য জুটল আলিয়ার ভাগ্যে।

610

নেটিজেনরা লেহেঙ্গার ব্লাউজের ডিজাইন দেখে বলেছেন, তাড়াহুড়োতে মনে হয় উল্টো ব্লাউজ পরে চলে গিয়েছিলেন আলিয়া ভাট। যদিও সমালোচনার শিকার হয়েও কোনও মন্তব্য করেননি আলিয়া ভাট (Alia Bhatt)।

710

দীর্ঘদিন ধরে হেভিওয়েট বিয়ের অপেক্ষায় রয়েছে বলি ইন্ডাস্ট্রি। (Ranbir Kapoor) রণবীর কাপুর ও আলিয়া ভাটের(Alia Bhatt)  হাইপ্রোফাইল বিয়ের আসরও নাকি বসতে চলেছে ডিসেম্বরেই।  তবে বি-টাউনের অন্দরমহলে কান পাতলেই শোনা যাচ্ছে, চলতি বছরে বিয়ের পিঁড়িতে বসছেন না  রণবীর-আলিয়া। 

810

 চলতি বছরের ডিসেম্বরে নয় বরং আগামী বছর এপ্রিল মাসেই বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন রালিয়া জুটি। ইতিমধ্যেই দুই বাড়িতেই বিয়ের প্রস্তুতি শুরু হয়ে গেছে। কখনও নিজেদের অ্যাপার্টমেন্টে  আবার কখনও দিওয়ালি পার্টিতে আনন্দ করেছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। কাপুরও ভাট পরিবারে জোরদার শুরু হয়েছে বিয়ের প্রস্তুতি , তা ছবিতেই স্পষ্ট ধরা পড়ছে।

910

কখনও নিজেদের অ্যাপার্টমেন্টে  আবার কখনও দিওয়ালি পার্টিতে আনন্দ করেছেন রণবীর কাপুর (Ranbir Kapoor) ও আলিয়া ভাট (Alia Bhatt)। কাপুরও ভাট পরিবারে জোরদার শুরু হয়েছে বিয়ের প্রস্তুতি , তা ছবিতেই স্পষ্ট ধরা পড়েছ।

1010

আরও জানা গেছে,কাপুরদের অনেক বড় পরিবার। এই বিয়েতে সকলেই উপস্থিত থাকবেন। ইতিমধ্যেই কৃষ্ণা রাজ বাংলোতে রেনোভেশনের কাজ চলছে। বিয়ের জাকজমক অনুষ্ঠানে পরিবারের সকলেই আসবেন। সব মিলিয়েই জোর কদমেই শুরু হয়েছে বিয়ের কাজ।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos