ঢিলেঢোলা পোশাকেও স্পষ্ট হয়ে বেবি বাম্প, হবু মা আলিয়া-র ছবিতে মাত নেটদুনিয়া

আলিয়া ভাট, প্রথমবারের মতো, তার অভিনেতা-স্বামী রণবীর কাপুর এবং প্রিয় বন্ধু অয়ন মুখার্জির সাথে ছবির জন্য পোজ দেওয়ার সময় তার বেবি বাম্প দেখান। এই ত্রয়ী ব্রহ্মাস্ত্রের গানের লঞ্চ ইভেন্টে ছিলেন, যেখানে আলিয়া একটি চটকদার বাদামী পোশাকে উপস্থিত হয়েছিল যা তাকে আরাধ্য দেখায়, কারণ সে তার গর্ভাবস্থার উজ্জ্বলতায় শুয়েছিল।

Abhinandita Deb | Published : Aug 7, 2022 6:42 AM IST / Updated: Aug 07 2022, 12:46 PM IST

15
ঢিলেঢোলা পোশাকেও স্পষ্ট হয়ে বেবি বাম্প, হবু মা আলিয়া-র ছবিতে মাত নেটদুনিয়া

মা হতে চলেছেন অভিনেত্রী আলিয়া ভাট, প্রেগন্যান্ট আলিয়া যেন দিন দিন আরও গ্ল্যামারাস হয়ে উঠছেন। তিনি এবং তাঁর অভিনেতা-স্বামী রণবীর কাপুর সম্প্রতি ঘোষণা করেছিলেন যে তাঁরা শীঘ্রই বাবা-মা হতে চলেছেন। সুখবরটি এই সেলেব-দম্পতি সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টে ভাগ করেছিলেন। আলিয়া ছবিটি পোস্ট করেন, যেখানে তিনি একটি সোনোগ্রাফি রুমে বিছানায় শুয়ে থাকা নিজের একটি ছবি পোস্ট করেছিলেন, যখন রণবীর তাঁর হাত ধরে বসে আছেন। যখন থেকে তাঁরা খবরটি শেয়ার করেছেন, তখন থেকে তাঁদের ভক্তরা অধীর আগ্রহে অপেক্ষা করছে তাঁদের সন্তানকে।

25

এদিকে, আলিয়া ভাট, যিনি তার কাজের সময়সূচী নিয়ে ব্যস্ত ছিলেন, তিনি তার গর্ভাবস্থার ঘোষণা করার পর প্রথমবারের মতো তার বেবি বাম্প দেখালেন।
 

35

যদিও আলিয়া ভাট তাঁর অন্তঃসত্বা খবরের পরে বেশ কয়েকটি উপস্থি, বিশেষত তাঁর প্রথম প্রযোজনা উদ্যোগ 'ডার্লিংস'-এর প্রচারের সময়, তিনি এমন একটি ঢিলেঢালা ব্রাউন কালারের পোশাক বেছে নিয়েছিলেন যা এবং তাঁর বেবি বাম্পকে ফ্লন্ট করছিল এবং দারুন গ্ল্যামারাস দেখাচ্ছিল তাঁকে।
 

45

যাইহোক, শনিবার, আলিয়া ভাট যখন ব্রহ্মাস্ত্রের দ্বিতীয় গানের লঞ্চের জন্য স্বামী রণবীর কাপুর এবং তাঁদের ঘনিষ্ঠ বন্ধু অয়ন মুখার্জির সঙ্গে পা এসেছিলেন তখন বেবি ব্যাম্পিটি বোঝা যাচ্ছিল,অথচ দারুন গ্ল্যামারাস দেখাচ্ছিল তাঁকে।তিনি মুম্বাইতে যেখানে গানের লঞ্চ ইভেন্ট অনুষ্ঠিত হয়েছিল সেখান থেকে বেরিয়ে এসে আলিয়া ভাট রণবীর কাপুর এবং অয়ন মুখার্জির সাথে ছবির জন্য পোজ দিয়েছিলেন।
 

55

গর্বিত মা, আলিয়া ভাট একটি অত্যাশ্চর্য বাদামী পোশাক পরেছিলেন যা তাঁর বেবি বাম্পকে ফ্লন্ট করছিল। আলিয়া ভাট যে পোশাকটি পরেছিলেন তা একটি প্ল্যাংগিং নেকলাইন ছিল এবং পুরো হাতা এবং তার শরীরে পুরোপুরি ফিট হয়েছিল।এদিকে, অয়ন মুখার্জির ‘ব্রহ্মাস্ত্র’ প্রেক্ষাগৃহে মুক্তির ১০০ দিনের কাউন্টডাউন ইতিমধ্যেই শুরু হয়ে গেছে। আগামী মাসেই সিনেমাহলে মুক্তি পাবে ছবিটি। এতে অভিনেতা অমিতাভ বচ্চন, নাগার্জুন আক্কিনেনি এবং মৌনি রায় সহ অভিনেতা রণবীর কাপুর এবং আলিয়া ভাট প্রধান চরিত্রে অভিনয় করেছেন।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos