অনাবৃত উরু, সান বাথ নিচ্ছেন সুস্মিতা, প্রেমিকার ভরা যৌবনে বুঁদ 'বুড়ো' ললিত, মন্তব্যে যা বললেন

ললিত মোদী ও সুস্মিতা সেনের সম্পর্ক নিয়ে চর্চার শেষ নেই। অসম বয়সী প্রেমের খবর যেন সকলকে চমকে দিয়েছে রাতারাতি। যদিও এতে অবাক হওয়ার মতোনও কিছু নেই। কারণ ললিতের আগেও হাই প্রোফাইল ব্যক্তিত্বদের সঙ্গে নাম জড়িয়েছে সুস্মিতার। জীবনে এসেছে  একাধিক প্রেম। আসলেও কোনও প্রেমই টেকেনি সুস্মিতার। প্রেমিকা সুস্মিতার প্রেমে যে ভালমতো মজে আছেন তা বেশ ভালই স্পষ্ট। বুড়ো ললিত এবং সেক্সি সুস্মিতাকে নিয়ে চর্চা থামার নয়। সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় হট অবতারের ছবি শেয়ার করেছেন সুস্মিতা, যেখানে ভূমধ্যসাগরের প্রমোদতরীতে রোদ পোহাতে দেখা গেছে নায়িকাকে।  অনাবৃত উরুতে যেন আগুন জ্বলছে। সুস্মিতার এই হট ছবি দেখে নিজেকে সামলাতে পারেননি ললিত মোদী। সটান মন্তব্য করে বলেছেন, সার্দানিয়াতে দারুণ হট দেখাচ্ছে। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

Riya Das | Published : Aug 6, 2022 8:05 AM IST

19
অনাবৃত উরু, সান বাথ নিচ্ছেন সুস্মিতা, প্রেমিকার ভরা যৌবনে বুঁদ 'বুড়ো' ললিত, মন্তব্যে যা বললেন

নেটদুনিয়ায় চোখ রাখলেই একটাই খবরে তোলপাড় নেটপাড়া। ললিত মোদী ও সুস্মিতা সেনের সম্পর্ক। যদিও এতে অবাক হওয়ার মতোনও কিছু নেই। কারণ ললিতের আগেও হাই প্রোফাইল ব্যক্তিত্বদের সঙ্গে নাম জড়িয়েছে সুস্মিতার। শিরোনামে থাকাটা যেন স্বভাবসিদ্ধ সুস্মিতার সেনের।
 

29

সুস্মিতার সঙ্গে ললিত মোদীর ঘনিষ্ঠতা নতুন কোনও বিষয় নয়। কারণ, সুস্মিতা যখন তাঁর অল্পবয়সে খ্যাতির চূড়ান্ত শিখরে তখন ললিত মোদী ভারতের ক্রিকেট ময়দানের কর্মকর্তাদের বাদশা। তারমধ্যে আইপিএল-এর সাফল্য ললিত মোদী রাতারাতি বিশাল প্রভাবশালী ও ক্ষমতাবান এবং অবশ্য গ্ল্যামারার্স দুনিয়ার এক কেস্টবিস্টু হওয়ার সুযোগ করে দিয়েছিল। 
 

39

তবে ললিতকে নিয়েও চর্চার শেষ নেই। ললিত মোদী এখন বার্ধক্যের পথে, স্থুলকায় চেহারা, শুধু তাই নয় তিন সন্তানের বাবাও । লন্ডনে বিলাসবহুল এবং মিলিয়ন ডলার সম্পত্তি নিয়ে বসে থাকলেও গায়ে রয়েছে পলাতকের তকমা।  তবে এই বয়সে এসে,আইপিএল কেলেঙ্কারিতে নাম জড়ানো ললিত মোদী কিসের জাদুতে সুস্মিতার মন জিতলেন তা নিয়েও চর্চার শেষ নেই নেটপাড়ায়।
 

49


সম্প্রতি নিজের সোশ্যাল মিডিয়ায় হট অবতারের ছবি শেয়ার করেছেন সুস্মিতা, যেখানে ভূমধ্যসাগরের প্রমোদতরীতে রোদ পোহাতে দেখা গেছে নায়িকাকে।  সার্দানিয়ায় ছুটি কাটাতে গিয়েছিলেন সুস্মিতা। সেখান থেকেই একটি ছবি পোস্ট করেছেন নায়িকা। যা দেখতে ঝাঁপিয়ে পড়েছেন ভক্তরা।
 

59


অ্যানিম্যাল প্রিন্টেড কাফতান, চোখে রোদচশমা, অনাবৃত উরুতে যেন আগুন জ্বলছে। সুস্মিতার এই হট ছবি দেখে নিজেকে সামলাতে পারেননি ললিত মোদী। সটান মন্তব্য করে বলেছেন, সার্দানিয়াতে দারুণ হট দেখাচ্ছে। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

69

 নিজের সোশ্যাল মিডিয়ায় হট অবতারের ছবি শেয়ার করেছেন সুস্মিতা, যেখানে ভূমধ্যসাগরের প্রমোদতরীতে রোদ পোহাতে দেখা গেছে নায়িকাকে।  অনাবৃত উরুতে যেন আগুন জ্বলছে। সুস্মিতার এই হট ছবি দেখে নিজেকে সামলাতে পারেননি ললিত মোদী। সটান মন্তব্য করে বলেছেন, সার্দানিয়াতে দারুণ হট দেখাচ্ছে। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

79

সুস্মিতা সেনের  জীবনে একাধিক প্রেম এসেছে আবার নীরবে চলেও গেছে কিন্তু সমাজের চোখারাঙানি তাকে কাবু করতে পারেনি। বরং ৫০-এর কোটায় পৌঁছেও সুস্মিতা যা খেল দেখাচ্ছেন তা যেন সমাজের কাছে এক অনন্য দৃষ্টান্ত। বরাবরই ছক ভাঙতে পছন্দ করেন সুস্মিতা সেন । নিজের ব্যক্তিগত জীবনেও তেমনটা করে চলেছেন সুস্মিতা।

89

সুস্মিতা সেন আরও জানিয়েছেন, জীবনে তিন বিয়ে হতে হতে তা শেষমুহূর্তে গিয়ে আর হয়নি। ঈশ্বর আমায় বাঁচিয়ে নিয়েছে। আমি নিজেও জানি না কেমন বিপর্যয় এসেছিল। তবে সেই পরিস্থিতি থেকে আমায় এবং আমার সন্তানদের রক্ষা করেছে ভগবান। একেবারে শেষ মুহূর্তে এসে  নিজের সিদ্ধান্ত বদল করেছেন সুস্মিতা সেন। এবং এটাই তার জীবনের সঠিক সিদ্ধান্ত বলে মনে করেন। 
 

99

যদিও এসব এখন অতীত। এখন শুধু ললিতের সঙ্গে আষ্টেপৃষ্ঠে নিজেকে জড়িয়েছেন সুস্মিতা। বৃহস্পতিবার সন্ধ্যা থেকেই ঝড় বইছে বলিউডে এবং নেটপাড়ায়। এককথায় বলতে গেলে বলিউড থেকে সোশ্যাল মিডিয়া সুস্মিতা সেন ও ললিত মোদীই যেন নেটপাড়ার হটকেক। তিনি যে কতটা প্রেমে থাকতে ভালবাসেন তা সকলেরই জানা। জীবনে আসা এত পুরুষের মধ্যে শেষমেষ যে প্রাক্তন আইপিএল কর্তার প্রেমে পড়লেন সুস্মিতা সেন।
 

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos