সেক্সের নেশায় পাগল, ২০০-র বেশি পুরুষের সঙ্গে সঙ্গমে লিপ্ত এই অভিনেত্রী , চিনে নিন 'বম্বশেল'-কে

যত দিন যাচ্ছে ততই যেন বদলে যাচ্ছে যৌনতার সংজ্ঞা। বিচিত্র মহাদেশে বিচিত্র মানুষের সংখ্যাটা আগন্তুক। যৌনতাকে অনেকেই  ফ্যান্টাসি হিসেবে তুলে ধরছেন।  যৌনতা এমনই একটা জিনিস যা নিয়ে অনেকেরই অনেক ভাবনা রয়েছে। বিশেষ করে, যৌনকামনা একেক জনের একেক রকমের হয়ে থাকে। তবে শারীরিক সুখ নিয়ে সব ধরনের মানুষেরই আগ্রহ অনেক বেশি থাকে। যত দিন যাচ্ছে ততই যেন বদলে যাচ্ছে যৌনতার সংজ্ঞা। যৌনতাকে অনেকেই  ফ্যান্টাসি হিসেবে তুলে ধরছেন। যৌন নেশায় মত্ত হয়ে ২০০ জনেরও বেশি পুরুষের সঙ্গে যৌনতায় মেতেছিলেন আমেরিকান পাই খ্যাত অভিনেত্রী জেনিফার অড্রে কুলিজ। অ্যাডাল্ট ফিল্ম সিরিজে লাস্যময়ীর চরিত্রে অভিনয়ের পরই নাকি যৌনজীবন বদলে গিয়েছে  জেনিফারের।

Riya Das | Published : Aug 6, 2022 6:18 AM IST

18
সেক্সের নেশায় পাগল, ২০০-র বেশি পুরুষের সঙ্গে সঙ্গমে লিপ্ত এই অভিনেত্রী , চিনে নিন 'বম্বশেল'-কে

যৌনতা যেন জলভাত। যৌনকামনা একেক জনের একেক রকমের হয়ে থাকে। তবে শারীরিক সুখ নিয়ে সব ধরনের মানুষেরই আগ্রহ অনেক বেশি থাকে। যত দিন যাচ্ছে ততই যেন বদলে যাচ্ছে যৌনতার সংজ্ঞা। তেমনই যৌন নেশায় মত্ত একজন অভিনেত্রী হলেন জেনিফার অড্রে কুলিজ। 

28

সম্প্রতি এক তথ্য সামনে এসেছে যা শুনে চক্ষু চড়কগাছ হয়েছে। যৌন নেশায় মত্ত হয়ে ২০০ জনেরও বেশি পুরুষের সঙ্গে যৌনতায় মেতেছিলেন আমেরিকান পাই খ্যাত অভিনেত্রী জেনিফার অড্রে কুলিজ। অ্যাডাট ফিল্ম সিরিজে লাস্যময়ীর চরিত্রে অভিনয়ের পরই নাকি যৌনজীবন বদলে গিয়েছে  জেনিফারের।

38


বলি অভিনেত্রী জেনিফার জানিয়েছেন,অ্যাডাট ফিল্ম সিরিজে  অভিনয় করার সময় ব্যক্তিগত জীবন বদলে গিয়েছে। সাম্প্রতিক এক সাক্ষাৎকারে এমনই দাবি করেছেন জেনিফার। যা শুনেই চক্ষু চড়কগাছ হয়েছে ভক্তদের।

48


জেনিফার জানিয়েছেন, ১৯৯৯ সালে সেক্স কমেডি তার পুরো জীবন বদলে দিয়েছে।  অভিনেত্রী জানিয়েছেন, আমি ২০০ জনেরও বেশি পুরুষের সঙ্গে সঙ্গমে লিপ্ত হয়েছি। শুধু তাই নয় ৬০ বছরের অভিনেত্রী  আরও  জানিয়েছেন আমেরিকান পাইতে অভিনয়ের সুযোগ পেয়ে আমি ধন্য।

58

অভিনেত্রী জানিয়েছেন, এই সিনেমাতে অভিনয়ের সুবাদে আমি অনেক সুযোগ সুবিধা পেয়েছি। কারণ এই সিনেমায় অভিনয় করার পর আমার লাস্যময়ী ইমেজ তৈরি হয়েছিল। এবং যার ফলে কোনওদিন  আমার সঙ্গীর অভাব হয়নি।

68


যৌনজীবনও মুহূর্তের মধ্যে বদলে গিয়েছিল। অভিনেত্রীর আরও দাবি, এই সিনেমায় অভিনয় না করলে ২০০ জনের বেশি সঙ্গীর সঙ্গে উদ্দাম সঙ্গমের কথা ভেবেই উঠতে পারতাম না। অভিনেত্রীর এই মন্তব্য ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে।

78

আমেরিকান পাই ছবিতে কুলিজের চরিত্রে অভিনয় করেছিলেন। যে তার ছেলের বন্ধুর সঙ্গে সঙ্গমে লিপ্ত হয়েছিল।  এই অ্যাডাল্ট সিরিজ লাস্যময়ীর চরিত্রে অভিনয়ের পরই নাকি যৌনজীবন বদলে গিয়েছে  জেনিফারের।

88

 অ্যাডাল্ট সিরিজ ছাড়াও  কমেডি ছবিতে দারুণ কাজ করেছেন  জেনিফার।  কমেডিয়ান হিসেবেও ব্যাপক জনপ্রিয় জেনিফার। তবে বেশ কিছু সিরিয়াস চরিত্রেও অভিনয় করে প্রশংসা কুড়িয়েছেন জেনিফার অড্রে কুলিজ।

Share this Photo Gallery
click me!
Recommended Photos