কেমন হল রণবীর-আলিয়ার মেহেন্দির অনুষ্ঠান, নীতু-ঋদ্ধিমা নাকি সোনি-পূজা, কে দিলেন কাকে টেক্কা

দীর্ঘদিন ধরে চলে আসা জল্পনার অবসান হতে চলেছে আজই। ১৪ এপ্রিল  বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন রণবীর ও আলিয়া ভাট। আজ সেই বিশেষ দিন,আজই গাটছড়া বাঁধতে চলেছেন বলিউডের হট কাপলস। বহুদিন ধরেই এই বিয়ের অপেক্ষায় ছিলেন সকলেই। তারপরেই যেন ধোঁয়াশা মিটছে না, অবশেষে নীতু কাপুপের মুখ থেকে  বিয়ের দিনক্ষণ শোনার পর থেকে শান্ত হয়েছেন সকলে।  ইতিমধ্যেই গতকাল থেকে শুরু হয়ে গেছে রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ের প্রি-ওয়েডিং অনুষ্ঠান। পাপারাৎজির চোখ যেন সরছে না রণবীর ও আলিয়ার দিক থেকে। যদিও এটাই স্বাভাবিক ব্যাপার। রণবীরের বাস্তু অ্যাপ্যার্টমেন্টে অতিথিরা আসতে শুরু করেছেন, যার ছবিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। রণবীর কাপুরের মা নীতু  কাপুর ও দিদি ঋদ্ধিমা সাহানি ও নাতনি সামাইরা, করিশ্মা, করিনা থেকে কাপুর পরিবারারে একাংশকে দেখা গেছে। অন্যদিকে কনে পক্ষ থেকে মহেশ ভাট, পূজা ভাট,সোনি রাজদান, শাহিন ভাট,  করণ জোহরকে দেখা গেছে বিবাহের অনুষ্ঠানে।  এছাড়া অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নাভেলি নন্দাকেও তার বাবা নিখিল নন্দার সঙ্গে দেখা গেছে। গর্জিয়াস আউটফিটে সকলের নজরকাড়া উপস্থিতি মেহেন্দি অনুষ্ঠানকে আরও আলোকিত করেছেন। একনজরে দেখে নিন বরপক্ষ ও কনেপক্ষর ঝলক।
 

Riya Das | Published : Apr 14, 2022 5:39 AM IST / Updated: Apr 14 2022, 11:23 AM IST

112
কেমন হল রণবীর-আলিয়ার মেহেন্দির অনুষ্ঠান, নীতু-ঋদ্ধিমা নাকি সোনি-পূজা, কে দিলেন কাকে টেক্কা


বহু প্রতীক্ষার পর এল সেই মাহেন্দ্রক্ষণ। গতকাল থেকেই শুরু হয়ে গেছে রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ের প্রি-ওয়েডিং অনুষ্ঠান। পারাৎজির চোখ যেন সরছে না রণবীর ও আলিয়ার দিক থেকে। যদিও এটাই স্বাভাবিক ব্যাপার। রণবীরের বাস্তু অ্যাপ্যার্টমেন্টে অতিথিরা আসতে শুরু করেছেন, যার ছবিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। 

212

রণবীর কাপুরের মা নীতু  কাপুর ও দিদি ঋদ্ধিমা সাহানি জমিয়ে দিয়েছেন মেহেন্দি সেরেমনি। ছেলের রণবীরের বিয়েতে এতটাই উচ্ছ্বসিত নীতু কাপুর যে আনন্দে গাড়িতে বসেই নাচতে শুরু করে দিয়েছিলেন রণবীর কাপুরের মা  নীতু কাপুর। সে ছবিও নিমেষে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। এবার মেহেন্দি সেরেমনির পর হাতে মেহেন্দি পরেই নজর কেড়েছেন নীতু কাপুর। 

312

গর্জিয়াস শাড়ি পরে ভাইয়ের বিয়েতে তাক লাগিয়ে দিয়েছেন ঋদ্ধিমা কাপুর। মা ও মেয়ের এই সাজ দেখেই নেটিজেনরা বলতে শুরু করেছেন বিয়ের দিন তো চোখ সরানোই যাবে না রণবীরের মা ও দিদির উপর ।ভারী নেকলেস ও খোলা চুলে লাস্যময়ী নীতু কাপুর ও ঋদ্ধিমার ছবি মুহূর্তের মধ্যে ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

412

আলিয়া ও রণবীরের মেহেন্দির অনুষ্ঠানে অমিতাভ বচ্চনের নাতনি নভ্যা নাভেলি নন্দাকেও তার বাবা নিখিল নন্দার সঙ্গে দেখা গেছে। গর্জিয়াস আউটফিটে নভ্যার নজরকাড়া উপস্থিতি মেহেন্দি অনুষ্ঠানকে আরও আলোকিত করেছেন। বাড়ি যাওয়ার সময় ক্যামেরাবন্দি হয়েছেন নভ্যা নাভেলি।
 

512

মেয়ের মেহেন্দি সেরেমনিতে আলিয়ার মা সোনি রাজদান ও শাহিন ভাটকেও বাস্তু থেকে বেরোতে দেখা গেছে। সবুজ রঙের পোশাক, কপালে মাং টিকা পরে নজর কেড়েছেন শাহিন ভাট। এবং সাদা ও হালকা সবুজ পোশাক, গলায় ম্যাচিং নেকলেস পরে নজর কেড়েছেন মা সোনি রাজদান।

612

কনে পক্ষ থেকে মহেশ ভাট, পূজা ভাটকে দেখা গেছে বিবাহের অনুষ্ঠানে। মেয়ের বিয়েতে এসে হাতে মেহেন্দি লাগিয়েছেন পূজা ভাট, সেই ছবি ক্যামেরাবন্দি করেছেন ফটোগ্রাফার। বোনের বিয়ের মেহেন্দি সেরেমনিতে হালকা হলুদ রঙের সালোয়ার পরে দেখা গিয়েছে পূজা ভাটকে। গলায় বড় নেকপিস এবং হাতের ব্যাগ নজর কেড়েছে।

712


রণবীর-আলিয়ার বিয়েতে আলোতে সাজানো হয়েছে কৃষ্ণ রাজা বাংলো। নববধূকে একঝলক দেখার জন্য মুখিয়ে রয়েছেন আমজনতা। বাড়ির বাইরে উপচে পড়ছে ভিড়। এর পাশাপাশি অতিথিদের আনাগোনা তো লেগেই রয়েছে।

812

রাজকীয় এই বিয়েতে বেশ কড়া নিরাপত্তা ব্যবস্থা করা হয়েছে। নিরাপত্তার কথা মাথায় রেখে প্রায় ২০০ বাউন্সার মোতায়েন করা হয়েছেন। এমনকী চারিদিকে ড্রোন দিয়ে নজরদারি চালানো হবে।  বাড়ির চারপাশ কড়া নিরাপত্তায় মোড়া হয়েছে।

912

ইতিমধ্যেই আলিয়ার বাড়ি সাজানোর ঝলক প্রকাশ্যে এসেছে। আলোর রোশনাই দিয়ে সাজানো হচ্ছে কনের বাড়ির বাইরের দিক, সেই  ছবি স্পষ্ট ধরা পড়েছে। বিয়েতে সব্যসাচীর লেহেঙ্গায় সাজবেন আলিয়া ভাট এবং রণবীর কাপুর সাজবেন মণীশ মলহোত্রার ডিজাইনার পোশাকে। বিয়ের থিম রং প্যাস্টেল। নজরকাড়া পোশাকেই বিয়েতে তাক লাগাতে চলেছেন বলিউডের হবু বর কনে। 
 

1012

রণবীরের বান্দ্রার বাস্তু-র সম্ভবত সাত তলায় বিয়ের মূল অনুষ্ঠানের আয়োজন করা হচ্ছে। মাত্র ৪৫ থেকে ৫০ জন অতিথি নিয়েই সম্পন্ন হবে বিবাহ অনুষ্ঠান। মূলত দুই পরিবারের কাছের পরিজন ও বন্ধুরাই আমন্ত্রিত থাকবেন বিয়ের অনুষ্ঠানে। সূত্র থেকে জানা গেছে, দুপুর ২-৩ টের মধ্যে রওনাল দেবে আলিয়ার বারাত। সন্ধ্যা পর্যন্ত চলবে বিয়ের অনুষ্ঠান। 
 

1112

রণবীর-আলিয়ার মেহেন্দি অনুষ্ঠানে হলুদ রঙের লেহেঙ্গায় দেখা গেছে করিশ্মা কাপুরকে। এবং সাদা রঙের লেহেঙ্গায় নিজেকে সাজিয়েছিলেন করিনা কাপুর। প্রাক বিবাহের এই অনুষ্ঠান বেবো-লেলোই যেন মাতিয়ে দিয়েছিলেন। সকলেরই নজর আটকে ছিল তাদের গর্জিয়াস লেহেঙ্গায়। 
 

1212

রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ে এখন বলিপাড়ার টক অফ দ্য টাউন। রণবীর-আলিয়ার মেহেন্দি অনুষ্ঠানে দেখা গিয়েছে পরিচালক বন্ধু অয়ন মুখোপাধ্যায়কে। সাদা পাঞ্জাবি, চোখে চশমা পরে নজর কেড়েছেন অয়ন মুখোপাধ্যায়।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos