মেয়ের বিয়েতে হাতে মেহেন্দি পরলেন বাবা মহেশ ও দিদি পূজা, বড় চমক দিলেন করণ জোহর

আলিয়া ভাট ও রণবীর কাপুরের বিয়ে নিয়ে মাতোয়ারা গোটা দেশ। এই মুহূর্তে দেশের বিনোদন জগতের সবচেয়ে বড় খবর রণবীর  আলিয়ার বিয়ে। আর মাত্র কয়েকদিন। ইতিমধ্যেই শুরু হয়ে গেছে রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ের প্রি-ওয়েডিং অনুষ্ঠান। পাপারাৎজির চোখ যেন সরছে না রণবীর ও আলিয়ার দিক থেকে। যদিও এটাই স্বাভাবিক ব্যাপার। রণবীরের বাস্তু অ্যাপ্যার্টমেন্টে অতিথিরা আসতে শুরু করেছেন, যার ছবিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। রণবীর কাপুরের মা নীতু  কাপুর ও দিদি ঋদ্ধিমা সাহানি ও নাতনি সামাইরা, করিশ্মা, করিনা থেকে কাপুর পরিবারারে একাংশকে দেখা গেছে। অন্যদিকে কনে পক্ষ থেকে মহেশ ভাট, পূজা ভাট, করণ জোহরকে দেখা গেছে বিবাহের অনুষ্ঠানে। আর কারা রয়েছেন অতিথি তালিকায়, দেখে নিন একনজরে।

Riya Das | Published : Apr 13, 2022 1:42 PM IST

110
মেয়ের বিয়েতে হাতে মেহেন্দি পরলেন বাবা মহেশ ও দিদি পূজা, বড় চমক দিলেন করণ জোহর


বহু প্রতীক্ষার পর এল সেই মাহেন্দ্রক্ষণ। আর মাত্র কয়েকদিন, তারপরই জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। চলতি সপ্তাহেই বিয়ে, তার আগে বুধবারই রণবীরের বাড়িতে আসতে শুরু করেছেন অতিথিরা। 
 

210

 ছেলের রণবীরের বিয়েতে এতটাই উচ্ছ্বসিত নীতু কাপুর যে আনন্দে গাড়িতে বসেই নাচতে শুরু করে দিয়েছেন রণবীর কাপুরের মা  নীতু কাপুর। সে ছবিও নিমেষে ছড়িয়ে পড়েছে সোশ্যাল মিডিয়ায়। হালকা সবুজ রঙের সালোয়ার কামিজে দারুণ দেখতে  লাগছিল নীতু কাপুরকে । সালোয়ারের সঙ্গে ম্যাচ করে ভারী নেকলেস ও খোলা চুলে লাস্যময়ী নীতু কাপুর। মুহূর্তের মধ্যে ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

310

মহেশ ভাট ও পূজা ভাট ঢোকা মাত্রই পাপারাৎজির ক্যামেরা তাদের ঝেকে ধরে। গাড়ির ভিতরে বসেই হাসিমুখে পোজ দিয়েছেন  মহেশ ভাটের বড় মেয়ে পূজা ভাট । বোনের বিয়ের মেহেন্দি সেরেমনিতে হালকা হলুদ রঙের সালোয়ার পরে দেখা গিয়েছে পূজা ভাটকে। গলায় বড় নেকপিস এবং হাতের ব্যাগ নজর কেড়েছে।

410

ইতিমধ্যেই  আলোর রোশনাইয়ে সেজে উঠেছে রণবীরের বাস্তু অ্যাপার্টমেন্ট। আলিয়ার পরিবারের সদস্যরাও একে একে হাজির হয়েছেন বিয়ে বাড়িতে। কনে পক্ষ থেকে মহেশ ভাট, পূজা ভাটকে দেখা গেছে বিবাহের অনুষ্ঠানে। মেয়ের বিয়েতে এসে হাতে মেহেন্দি লাগিয়েছেন পূজা ভাট, সেই ছবি ক্যামেরাবন্দি করেছেন ফটোগ্রাফার।

510

রণবীর-আলিয়ার মেহেন্দি অনুষ্ঠানে করণ জোহরকে দেখা গেছে। হালকা হলদে রঙের শেরওয়ানি, গলায় ওড়না, চোখে কালো চশমা পরে ধরা দিয়েছেন বলি পরিচালক প্রযোজক করণ জোহর। রণবীর কাপুর ও আলিয়া ভাটের ঘনিষ্ঠ বলেই পরিচিত রয়েছে করণ জোহরের।

610

রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ে এখন বলিপাড়ার টক অফ দ্য টাউন। রণবীর-আলিয়ার মেহেন্দি অনুষ্ঠানে দেখা গিয়েছে পরিচালক বন্ধু অয়ন মুখোপাধ্যায়কে। সাদা পাঞ্জাবি, চোখে চশমা পরে নজর কেড়েছেন অয়ন মুখোপাধ্যায়।

710


কাপুর পরিবারের একাধিক সদস্যরাই এখন রণবীরের বাস্তু অ্যাপ্যাটমেন্টে পৌঁছেছেন। ১৩ এপ্রিল গণেশ পুজোর পরই অনুষ্ঠিত হবে মেহেন্দি অনুষ্ঠান। রণবীরের প্রাক-বিবাহ অনুষ্ঠানে দেখা মিলেছে বলি অভিনেত্রী তথা রণবীরের দিদি করিশ্মা কাপুরও করিনা কাপুর।
 

810


রণবীর-আলিয়ার মেহেন্দি অনুষ্ঠানে হলুদ রঙের লেহেঙ্গায় দেখা গেছে করিশ্মা কাপুরকে। এবং সাদা রঙের লেহেঙ্গায় নিজেকে সাজিয়েছিলেন করিনা কাপুর। প্রাক বিবাহের এই অনুষ্ঠান বেবো-লেলোই যেন মাতিয়ে দিয়েছিলেন। সকলেরই নজর আটকে ছিল তাদের গর্জিয়াস লেহেঙ্গায়। ডিজাইন করা লেহেঙ্গার সঙ্গে কানে দুল কপালে মাং টিকা, হাতে ম্যাচিং চুড়ি ও বটুয়া ব্যাগে দেখা গেছে করিশ্মা কাপুরকে। অন্যদিকে সাদা লেহেঙ্গার সঙ্গে একদম ছিমছাম লুকে নজর কেড়েছেন তৈমুর ও জেহর সেক্সি মাম্মা করিনা কাপুর। ইতিমধ্যেই বাস্তুতে আলোর রোশনাই। তার মধ্যে যেন পার্টির মধ্যমণি করিনা ও করিশ্মা।
 

910

 গত বছর থেকেই তাদের বিয়ের খবরে উত্তাল সোশ্যাল মিডিয়া। একের পর ডেট ক্রমশ প্রকাশ্যে এসেছে। কিন্তু কোনও ডেটেই পাকাপাকিভাবে চারহাত এক হয়নি।  বহু প্রতীক্ষার পর এল সেই মাহেন্দ্রক্ষণ। আর মাত্র কয়েকদিন, তারপরই জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট।  ইতিমধ্যেই রণবীরের বাস্তু অ্যাপ্যার্টমেন্টে অতিথিরা আসতে শুরু করেছেন, যার ছবিও সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। 

1010

 ১৩ এপ্রিল রণবীরের নামে মেহেন্দি পরেছেন আলিয়া ভাট। এবং তারপরের দিন ১৪ এপ্রিল হলদি সেরেমনি অনুষ্ঠিত হবে। জোরকদমে বিয়ের প্রস্তুতি শুরু হয়ে গেছে। রাজকীয় বিয়ের সাক্ষী কবে হতে চলেছে বলিউড, এই দিকেই আপতত তাকিয়ে রয়েছে সকলেই।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos