হাতে মাত্র কয়েকঘন্টা, কোথায়-কখন হচ্ছে রণবীর-আলিয়ার বিয়ে, জেনে নিন সমস্ত খুঁটিনাটি

বলিউডে রাজকীয় বিয়ে নিয়ে সকাল থেকেই তোলপাড় সংবাদমাধ্যম। বহুদিন ধরেই এই বিয়ের অপেক্ষায় ছিলেন সকলেই দীর্ঘদিন ধরে চলে আসা জল্পনার অবসান হতে চলেছে আজই। ১৪ এপ্রিল  বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন রণবীর ও আলিয়া ভাট। আজ সেই বিশেষ কাঙ্খিত দিন,আজই গাটছড়া বাঁধতে চলেছেন বলিউডের হট কাপলস। হাতে আর সময় নেই। আর একটু পরেই বিয়ের পিঁড়িতে বসছেন রণবীর-আলিয়া। সাতপাকে ঘোরার আগে বেশ কিছু রিচুয়্যাল পালন করতে হবে।  বিবাহ সংক্রান্ত একাধিক আচারও শুরু হয়ে গেছে  ইতিমধ্যেই।  চূড়া ও পাগড়ি অনুষ্ঠানের পরই ঘোড়ায় চড়ে  বিয়ের মন্ডপে হাজির হবেন। সূত্র থেকে জানা গেছে, দুপুর ২ টো ৫০ মিনিটে বিবাহবন্ধনে আবদ্ধ হবেন এই জুটি। হাতে গোনা কয়েকজন অতিথি নিয়েই একসঙ্গে পথচলা শুরু করবেন রালিয়া। একনজরে দেখে নিন, আলিয়া ও রণবীরের সমস্ত খুঁটিনাটি।

Riya Das | Published : Apr 14, 2022 7:24 AM IST

110
হাতে মাত্র কয়েকঘন্টা, কোথায়-কখন হচ্ছে রণবীর-আলিয়ার বিয়ে, জেনে নিন সমস্ত খুঁটিনাটি

বিয়ের সাজো সাজো রব বলিউডে। বিশেষ মুহূর্তের জন্য সকলেই মরিয়া হয়ে রয়েছেন। গতকাল থেকে শুরু হয়ে গেছে রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ের প্রি-ওয়েডিং অনুষ্ঠান। পাপারাৎজির চোখ যেন সরছে না রণবীর ও আলিয়ার দিক থেকে। 
 

210

 মাত্র ৪৫ থেকে ৫০ জন অতিথি নিয়েই সম্পন্ন হবে বিবাহ অনুষ্ঠান।  রণবীরের বান্দ্রার বাস্তু-র সম্ভবত সাত তলায় বিয়ের মূল অনুষ্ঠানের আয়োজন করা হচ্ছে। মূলত দুই পরিবারের কাছের পরিজন ও বন্ধুরাই আমন্ত্রিত থাকবেন বিয়ের অনুষ্ঠানে। সেখানেই চার হাত এক হবে রণবীর ও আলিয়ার।

310

বিয়েতে সব্যসাচীর লেহেঙ্গায় সাজবেন আলিয়া ভাট এবং রণবীর কাপুর সাজবেন মণীশ মলহোত্রার ডিজাইনার পোশাকে। বিয়ের থিম রং প্যাস্টেল। নজরকাড়া পোশাকেই বিয়েতে তাক লাগাতে চলেছেন বলিউডের হবু বর কনে। তাদের একঝলক দেখার জন্য মুখিয়ে রয়েছে নেটিজেনরা।

410

বিয়েতে সব্যসাচীর লেহেঙ্গায় সাজবেন আলিয়া ভাট এবং রণবীর কাপুর সাজবেন মণীশ মলহোত্রার ডিজাইনার পোশাকে। বিয়ের থিম রং প্যাস্টেল। নজরকাড়া পোশাকেই বিয়েতে তাক লাগাতে চলেছেন বলিউডের হবু বর কনে। তাদের একঝলক দেখার জন্য মুখিয়ে রয়েছে নেটিজেনরা।

510


সূত্র থেকে জানা গেছে, দুপুর ২ টোর মধ্যে রওনা দেবে আলিয়ার বারাত। সন্ধ্যা পর্যন্ত চলবে বিয়ের অনুষ্ঠান। ইতিমধ্যেই রণবীর ও আলিয়ার বাড়ি সাজানোর ঝলক প্রকাশ্যে এসেছে। বাড়ির বাইরের এবং ভিতরে  আলোর রোশনাই, সেই ছবি স্পষ্ট ধরা পড়েছে। 
 

610

কড়া নিরাপত্তার ঘেরাটোপে নিজের কাজের অতিথিদের নিয়েই অনুষ্ঠিত হবে বিয়ের অনুষ্ঠান। তবে অতিথিদের জন্য বেশ কিছু প্রোটোকলও রাখা হয়েছে, যা অক্ষরে অক্ষরে পালন করতে হবে। রণবীর-আলিয়ার অন্দরের ছবি কোনওভাবেই যেন ফাঁস না হয় সেই শর্তও দিয়েছেন তারকা জুটি। 

710

রণবীর কাপুর ও আলিয়া ভাটের বিয়ে এখন বলিপাড়ার টক অফ দ্য টাউন। বিয়ের জল্পনা যেন চলেই আসছে। তারিখ পে তারিখ নিয়েও জল্পনার শেষ নেই। সাজগোজ থেকে খাওয়া-দাওয়া সবতেই বিস্তর চর্চা চলছে। বিয়ের অতিথি তালিকাতেও রয়েছে বড় চমক।

810

 রণবীর-আলিয়ার বিয়েতে পরিবার ও আত্মীয় স্বজন ছাড়াও প্রিয় বন্ধুরাও উপস্থিত থাকছেন। কারণ কাপুর প্রজন্মের কাপুর হিসাবে  এটাই শেষ বিয়ে হচ্ছে রণবীর কাপুরের। সেই কারণেই জমকালো আয়োজনের শেষ মুহূর্তের  জোর প্রস্তুতি চলছে। আলিয়া-রণবীরের বিয়েতে উপস্থিত অতিথিদের তালিকাও সামনে এসেছে। 
 

910

সূত্রের খবর থেকে জানা গেছে,  করণ জোহর, আদিত্য রায় কাপুর, অর্জুন কাপুর, শাহরুখ খান, মনীশ মালহোত্রা, বরুণ ধাওয়ান, ফারহান আখতার, দীপিকা পাড়ুকোন, ক্যাটরিনা কাইফ, অয়ন মুখার্জি সহ বলি পাড়ার অন্যান্যরাও উপস্থিত থাকবেন। 

1010

আর কয়েকঘন্টার মধ্যেই রাজকীয় বিয়ের সাক্ষী কবে হতে চলেছে বলিউড, এই দিকেই আপতত তাকিয়ে রয়েছে সকলেই। প্রথমে শোনা গিয়েছিল যে বিয়ের পর যে যার মতো শুটিং নিয়ে ব্যস্ত থাকবেন। তবে এখন শোনা যাচ্ছে, বিয়ের পর সুইজারল্যান্ডে হানিমুনে উড়ে যাবেন রণবীর ও আলিয়া।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos