ঠিকরে বেরোচ্ছে গ্লো, গর্জিয়াস লেহেঙ্গায় রণবীরের বিয়েতে ঋদ্ধিমা-করিনাকে ছাপিয়ে গেলেন নীতু কাপুর


অপেক্ষার একেবারে অন্তিম লগ্নে এসে পৌঁছেছেন বলিউডের জনপ্রিয় জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট। আর কিছুক্ষণের মধ্যেই সাতপাকে বাঁধা পড়তে চলেছেন রণবীর ও আলিয়া। কাপুর পরিবারের সদস্যরা ইতিমধ্যেই বিয়ের মন্ডপে হাজির হতে শুরু করেছেন। সোশ্যাল মিডিয়ায় ফাঁসও হয়েছেন সমস্ত ছবি। তবে সকলের মধ্যে নজর কেড়েছেন রণবীরের মা নীতু কাপুর। মেহেন্দি সেরেমনি থেকেই নেটিজেনদের নজরে রয়েছেন
রণবীর কাপুরের মা নীতু  কাপুর ও দিদি ঋদ্ধিমা সাহানি । এবারও তেমনটাই হল। ছেলের বিয়ে নিয়ে উত্তেজনার পারদ এমনিতেই তুঙ্গে। এবার বিয়ের দিন গোলাপি রঙের লেহেঙ্গায় লাস্যময়ী লুকে ধরা দিলেন নীতু কাপুর। গলায় চওড়া নেকলেস,ম্যাচিং চুড়ি, হলুদ রঙের দোপাট্টা পরে পাপারাৎজির ক্যামেরায় পোজ দিয়েছেন নীতু  কাপুর। মেয়ে ঋদ্ধিমাও কম কীসে, বেজ রঙের লেহেঙ্গায় অন্য স্টাইলে ভাইয়ের বিয়েতে নজর কেড়েছেন  ঋদ্ধিমা সাহানি ও করিনা কাপুর, দেখে নিন ছবিতে।

Riya Das | Published : Apr 14, 2022 11:09 AM IST

110
ঠিকরে বেরোচ্ছে গ্লো, গর্জিয়াস লেহেঙ্গায় রণবীরের বিয়েতে ঋদ্ধিমা-করিনাকে ছাপিয়ে গেলেন নীতু কাপুর


বলিউডে রাজকীয় বিয়ে নিয়ে সকাল থেকেই তোলপাড় সংবাদমাধ্যম। বহুদিন ধরেই এই বিয়ের অপেক্ষায় ছিলেন সকলেই দীর্ঘদিন ধরে চলে আসা জল্পনার অবসান হতে চলেছে আজই। ১৪ এপ্রিল  বিবাহবন্ধনে আবদ্ধ হতে চলেছেন রণবীর ও আলিয়া ভাট। আজ সেই বিশেষ কাঙ্খিত দিন,আজই গাটছড়া বাঁধতে চলেছেন বলিউডের হট কাপলস।
 

210


 হাতে আর সময় নেই। আর একটু পরেই বিয়ের পিঁড়িতে বসছেন রণবীর-আলিয়া। সাতপাকে ঘোরার আগে বেশ কিছু রিচুয়্যাল পালন করতে হবে।  বিবাহ সংক্রান্ত একাধিক আচারও শুরু হয়ে গেছে  ইতিমধ্যেই।  শোনা গিয়েছে  ঘোড়ায় চড়ে  বিয়ের মন্ডপে হাজির হবেন রণবীর কাপুর। 

310

আর কিছুক্ষণের মধ্যেই বিবাহবন্ধনে আবদ্ধ হবেন এই জুটি। হাতে গোনা কয়েকজন অতিথি নিয়েই একসঙ্গে পথচলা শুরু করবেন রালিয়া। কাপুর পরিবারের সদস্যরা ইতিমধ্যেই বিয়ের মন্ডপে হাজির হতে শুরু করেছেন। সোশ্যাল মিডিয়ায় ফাঁসও হয়েছেন সমস্ত ছবি। 

410

তবে সকলের মধ্যে নজর কেড়েছেন রণবীরের মা নীতু কাপুর। মেহেন্দি সেরেমনি থেকেই নেটিজেনদের নজরে রয়েছেন রণবীর কাপুরের মা নীতু  কাপুর ও দিদি ঋদ্ধিমা সাহানি । এবারও তেমনটাই হল। 

510

ছেলের বিয়ে নিয়ে উত্তেজনার পারদ এমনিতেই তুঙ্গে। এবার বিয়ের দিন গোলাপি রঙের লেহেঙ্গায় লাস্যময়ী লুকে ধরা দিলেন নীতু কাপুর। গলায় চওড়া নেকলেস,ম্যাচিং চুড়ি, হলুদ রঙের দোপাট্টা পরে পাপারাৎজির ক্যামেরায় পোজ দিয়েছেন নীতু  কাপুর। বাড়ি থেকে বের হতেই ক্যামেরাম্যানরা ঘিরে ধরেন নীতু  কাপুরকে। ছেলের বিয়ে নিয়ে প্রচন্ড উচ্ছ্বসিত নীতু কাপুর বেশ সুন্দর করেই পোজ দেন পাপারাৎজিদের ক্যামেরায়। প্রতিটি ছবি ভাইরাল হয়েছে।

610


ছেলে রণবীরকে বরের সাজে দেখে ঠিক কতটা খুশি নীতু কাপুর, তা তার মুখের হাসিই বলে দিচ্ছে।  এছাড়া আলিয়াকে বৌমা হিসেবে পেয়েও দারুণ উচ্ছ্বসিত নীতু কাপুর। গোলাপি রঙের লেহেঙ্গায় গ্ল্যামার যেন উপচে পড়ছে। এই বয়সে এসেও নিউকামারদের বলে বলে গোল দিতে পারেন নীতু কাপুর। 

710


মেয়ে ঋদ্ধিমাও কম কীসে, বেজ রঙের লেহেঙ্গায় অন্য স্টাইলে ভাইয়ের বিয়েতে নজর কেড়েছেন  ঋদ্ধিমা সাহানি। হালকা গোলাপি রঙের ফ্রকে দেখা গিয়েছেন নাতনি সামাইরাকে।

810

লেহেঙ্গার সঙ্গে মিক্স অ্যান্ড ম্যাচ করে গলায় ডিজাইনার নেকলেস পরেছিলেন ঋদ্ধিমা কাপুর। রণবীরের দিদি যেহেতু নিজেই একজন জুয়েলারি ডিজাইনার তাই তার গয়নার কালেকশন সকলের চেয়ে পুরোপুরি আলাদা। যা সকলের নজর কেড়েছে।
 

910

রণধীর কাপুরের মেয়ে করিনা কাপুরও স্বামী সইফ আলি খানের সঙ্গে বাস্তু অ্যাপার্টমেন্টে পৌঁছে গেছেন। ভাইয়ের বিয়েতে প্যাস্টেল গোলাপি রঙের শাড়ি, গলায় ভারী কাজ করা নেকলেস, কপালে মাং টিকা পরেছেন করিনা কাপুর।

1010

হালকা মেক আপ, শাড়ির সঙ্গে ম্যাচ করা লিপস্টিক, খোলা চুলে করিনাকে দেখে চোখ সরাতে পারছিল না সইফ আলি খান। গোলাপি কুর্তা ও সাদা পায়জামায় দেখা গিয়েছে সইফ আলি খানকে। তবে তৈমুর বা জেহকে দেখা যায়নি। উল্লেখ্য, মেহেন্দির অনুষ্ঠানেও সাদা লেহেঙ্গায় তাক লাগিয়ে দিয়েছিলেন করিনা কাপুর।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos