ক্রপ টপের নিচ দিয়ে বেরিয়ে রয়েছে কালো 'ব্রা', এয়ারপোর্ট লুকে হুঁশ ওড়ালেন উরফি জাভেদ

ফ্যাশন স্টেটমেন্টের জন্যই হামেশাই চর্চায় থাকেন উরফি জাভেদ।  আসলে শিরোনামে থাকার জন্যই এমনটা করে চলেছেন উরফি জাভেদ। বিগবস ওটিটি-র প্রতিযোগীর পিছনে পাপারাৎজির ক্যামেরা যেন সর্বদাই ছুটে চলেছে। নিয়মিত শরীর দেখিয়ে ভক্তদের পাগল করে দিচ্ছেন উরফি জাভেদ, এককথায় বলতে গেলে সকলকে যেন নাজেহাল করে ছেড়ে দিচ্ছেন নেটদুনিয়ার হট সেনসেশন উরফি জাভেদ। নাচ থেকে হট ফোটোশ্যুট সবেতেই যেন পোশাক খোলা রাখাটাই তার সবচেয়ে বেশি পছন্দের। সম্প্রতি এয়ারপোর্টে গিয়ে ফের খোলামেলা পোশাকে ঝড় তুললেন উরফি জাভেদ। এয়ারপোর্টে গিয়ে ব্রা দেখিয়ে সকলকে পাগল করে দিয়েছেন উরফি জাভেদ। উদ্ভট ফ্যাশনে হট সেনসেশনকে দেখে ঘুম উড়েছে নেটিজেনদের। গরম পড়তেই কাটাছেড়া পোশাকে নেটপাড়ায় ঝড় তুলতে হাজির হয়েছেন উরফি জাভেদ।

Riya Das | Published : Apr 14, 2022 8:48 AM IST

19
ক্রপ টপের নিচ দিয়ে বেরিয়ে রয়েছে কালো 'ব্রা', এয়ারপোর্ট লুকে হুঁশ ওড়ালেন উরফি জাভেদ

সোশ্যাল মিডিয়ায় ভক্তদের ধরে রাখতে সর্বদাই সিদ্ধহস্ত উরফি জাভেদ। নেটপাড়ার হট সেনসেশনকে নিয়ে চর্চা যেন লেগেই রয়েছে। প্রতিদিনই নিজের কিলার লুকে ভক্তদের পাগল করে দিচ্ছেন উরফি জাভেদ। ফের নিজের শরীরী নেশায় নেটদুনিয়ায় ঝড় তুললেন উরফি জাভেদ।  
  

29

অদ্ভুত ফ্যাশন সেন্সের জন্য একাধিকবার চরম কটাক্ষের মুখে পড়েছেন উরফি জাভেদ। তবে এবার যা করলেন উরফি, তা দেখে ছিঃ ছিক্কারে ভরে গিয়েছে সোশ্যাল মিডিয়ার পাতা। যদিও এই প্রথমবার নয়, এর আগে অন ক্যামেরায় প্রায় অর্ধনগ্ন অবস্থায় ছবি পোস্ট করে ভক্তদের রাতের ঘুম উড়িয়ে দিয়েছিলেন উরফি জাভেদ। 

39

উরফির এই কাটাছেড়া শরীরের ছবি দেখে নেটিজেনরা মনে করেছেন পাবলিসিটি করার জন্য জন্যই এসব করেন উরফি জাভেদ। আসলে শরীর দেখানোর জন্য ঠিক যতটা নীচে নামা যায় ততটাই করতে রাজি উরফি জাভেদ  ।
 

49

শুধু ব্রা দেখিয়েই নয়, হেয়ারস্টাইলেও তাক লাগিয়েছেন হট সেনসেশন। হেয়ারস্টাইলের অভিনবত্ব আনতে হেয়ারপিন লাগিয়েছেন অভিনেত্রী। যা দেখে নোংরা মন্তব্যে ভরিয়ে দিয়েছেন নেটিজেনরা।

59

প্রতিনিয়তই একের পর এক উদ্ভট ফ্যাশনে সমালোচনার শিকার হন উরফি জাভেদ। বরাবরই উদ্ভট ফ্যাশনে জুড়ি মেলা ভার উরফির। নেটিজেনরা একজন কমেন্টে জানিয়েছেন, 'কাজ নেই রে পাগলি', কেউ আবার লিখেছেন, 'এতগুলো পিন ধরে রাখলেন কীভাবে?' অন্য এক নেটিজেন বলেছেন, 'কেউ ওকে কাপড় দাও'।
 

69

তার বায়নাক্কা যেন থামবার নয়, টেলিভিশনের এই জনপ্রিয় মুখ সোশ্যাল মিডিয়াতে সর্বদাই নেটিজেনজের নজরে থাকেন। বিগ বস ওটিটি খ্যাত তারকার অদ্ভুত ফ্যাশন গোলস হামেশাই থাকে চর্চায়। জামা কাপড় নিয়ে এত কাটাছেড়া কেউ করে কিনা তা নিয়েই যথেষ্ঠ সন্দেহ রয়েছে। তবে সাহসীকতার সমস্ত সীমা লঙ্ঘন করেও নেটিজেনদের চর্চায় থাকেন উরফি। 

79

উরফির খুল্লামখুল্লা শরীর দেখার জন্যই মুখিয়ে থাকেন অনুরাগীরা। ফ্যান-ফলোয়ারের সংখ্যাও আকাশছোঁয়া। শরীরী উষ্ণতায় ভক্তদের ধরে রাখতে জুড়ি মেলা ভার উরফি জাভেদের। উরফি জাভেদ, নামটার সঙ্গেই যেন বিতর্ক ওতপ্রোতভাবে জড়িত। 

89

এয়ারপোর্টে গিয়ে ব্রা দেখিয়ে সকলকে পাগল করে দিয়েছেন উরফি জাভেদ। উদ্ভট ফ্যাশনে হট সেনসেশনকে দেখে ঘুম উড়েছে নেটিজেনদের। গরম পড়তেই কাটাছেড়া পোশাকে নেটপাড়ায় ঝড় তুলতে হাজির হয়েছেন উরফি জাভেদ। উন্মুক্ত নাভিতেই চোখ আটকে নেটিজেনদের। 

99


তার খুল্লামখুল্লা শরীর দেখার জন্যই মুখিয়ে থাকেন অনুরাগীরা। অল্প কয়েকদিনের মধ্যেই ফ্যান-ফলোয়ারের সংখ্যাও আকাশছোঁয়া ।  বেহায়াপনা, শরীর দেখিয়ে রাতারাতি দর বেড়ে গেছে উরফির। পাপারাৎজিরাও যেন মুখিয়ে থাকেন তাকে ঘিরে। ঝড়ের গতিতে উরফির প্রতিটা ছবি ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos