Jacqueline-Sukesh: সুকেশের সঙ্গে ঘনিষ্ঠতা ফাঁস হতেই ভেঙে পড়েছেন জ্যাকলিন, কীভাবে সামলাচ্ছেন নিজেকে

একটা কঠিন সময়ের মধ্য দিয়ে যাচ্ছেন বলি অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ। ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় প্রতারক সুকেশের সঙ্গে নাম জড়াতেই বড়সড় বিপাকে পড়েছেন বলি নায়িকা। তবে শুধু নাম জড়ানোই নয়, একাধিকবার প্রেমিক সুকেশের সঙ্গে অন্তরঙ্গ মুহূর্তের ছবি ফাঁস গেছে সোশ্যাল মিডিয়ায়। যেখানে জ্যাকলিনের ছবিতে গলায় দেখা গেছে লাভ বাইটস, যা সুকেশের ভালবাসার চিহ্ন বলেই ধরে নিয়েছেন নেটিজেনদের একাংশ। ঘনিষ্ঠ ছবি ফাঁস হতেই চরম ট্রোলের মুখে পড়েছেন জ্যকলিন। ছবি ফাঁস হওয়ার পর থেকেই নাকি ভেঙে পড়েছেন জ্যাকলিন। সূত্রের খবর এই সব কিছু থেকে দূরে থাকতেই নাকি আধ্যাত্মিক বই পড়া শুরু করেছেন জ্যাকলিন ফার্নান্ডেজ।

Riya Das | Published : Jan 13, 2022 5:10 AM IST

110
Jacqueline-Sukesh: সুকেশের সঙ্গে ঘনিষ্ঠতা ফাঁস হতেই ভেঙে পড়েছেন জ্যাকলিন, কীভাবে সামলাচ্ছেন নিজেকে

  বড়সড় বিপাকে পড়েছেন বলি অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ   (Jacqueline Fernandez) ।  ২০০ কোটি টাকার আর্থিক তছরুপের মামলায় একাধিকবার ইডির মুখোমুখি হয়েছেন  জ্যাকলিন ফার্নান্ডেজ।  সময় যত গড়াচ্ছে ততই যেন এই মামলা অন্য মোড় নিচ্ছে। 

210

কিছুদিন আগেই প্রেমিক সুকেশের (Sukesh chandrashekhar) সঙ্গে জ্যাকলিনের অন্তরঙ্গ মুহূর্তের ছবি ফাঁস হয়েছে সোশ্যাল মিডিয়ায়। ছবি প্রকাশ্যে আসতেই ফের শোরগোল পড়ে গিয়েছিল বলিপাড়ায়   (Jacqueline Fernandez) ।

310


প্রেমিক সুকেশর সঙ্গে এই নিয়ে ৩ নম্বর ছবি ফাঁস হয়ে গেল সোশ্যাল মিডিয়ায়। তবে সম্প্রতি ফাঁস হওয়া জ্যাকলিনের   (Jacqueline Fernandez) ছবিতে গলায় জ্বলজ্বল করছে লাভ বাইটস, যা সুকেশের (Sukesh chandrashekhar) ভালবাসার চিহ্ন বলেই ধরে নিয়েছেন নেটিজেনদের একাংশ। এই ছবি ঘিরেই তোলপাড় সোশ্যাল মিডিয়া।

410


জ্যাকলিনের   (Jacqueline Fernandez) সঙ্গে যে অনেকটাই ঘনিষ্ঠ ছিলেন প্রতারক সুকেশ চন্দ্রশেখর, সেই ধোঁয়াশা যেন ক্রমশ পরিস্কার হচ্ছে। কিন্তু এত গোপন ছবি কে ফাঁস করছে নেটদুনিয়য়া। তা নিয়ে জল্পনা বাড়ছে। তবে কি প্রেমিক সুকেশই (Sukesh chandrashekhar) এই ছবি ফাঁস করছে। বলিউডের অন্দরে জল্পনা তুঙ্গে।
 

510

সূত্রের খবর, জ্যাকলিন   (Jacqueline Fernandez) একটি বিবৃতিতে জানিয়েছিলেন তার ব্যক্তিগত ছবিগুলি কোনওভাবেই যেন এইভাবে প্রচার করা না হয়। শুধু তাই নয়, একপ্রকার বলতে গেলে সকলকে অনুরোধ করেছিলেন। কিন্তু কোনওকিছুই আর গোপন থাকছে না। উল্টে চরম ঘনিষ্ঠ মুহূর্তের ছবিও নেটদুনিয়ায় ফাঁস হয়ে যাচ্ছে।

610


 ঘনিষ্ঠ ছবি ফাঁস হতেই চরম ট্রোলের মুখে পড়েছেন জ্যকলিন। ছবি ফাঁস হওয়ার পর থেকেই নাকি মানসিক ভাবে প্রচন্ড ভেঙে পড়েছেন জ্যাকলিন। সূত্রের খবর এই সব কিছু থেকে দূরে থাকতেই নাকি আধ্যাত্মিক বই পড়া শুরু করেছেন জ্যাকলিন ফার্নান্ডেজ   (Jacqueline Fernandez) ।

710

অভিনেত্রীর ঘনিষ্ঠ সূত্র থেকে জানা যাচ্ছে তিনি আধ্যাত্মিক স্মরণের মাধ্যমেই শান্তি খুঁজে পেতে চাইছেন। এবং বেশ কিছুদিন ধরেই ধ্যান এবং যোগাসনে মন দিয়েছেন জ্যাকলিন ফার্নান্ডেজ। এবং বই পড়াতেও বেশ মনযোগ দিয়েছেন জ্যাকলিন, যা মনকে শান্ত রাখতে সাহায্য করে   (Jacqueline Fernandez) ।
 

810

জ্যাকলিনের মন জিততেই  কোটি কোটি টাকার উপহার দিয়েছিলেন সুকেশ চন্দ্রশেখর (Sukesh chandrashekhar) । সব মিলিয়ে নাকি সুকেশ ১০ কোটি টাকার উপহার দিয়েছিলেন জ্যাকলিন ফার্নান্ডেজকে   (Jacqueline Fernandez) । 

910


সম্প্রতি ইডি-র জেরায় সমস্ত কিছু স্বীকার করেছেন সুকেশ চন্দ্রশেখর (Sukesh chandrashekhar) যা নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে। ইডি-র জেরায় সুকেশ জানিয়েছে, তিনি জ্যাকলিনকে ৭ কোটির গয়না দিয়েছেন । এছাড়াও বিএমডব্লুউ এক্সফাইভ দিয়েছেন  (Jacqueline Fernandez)। এখানেই শেষ নয়, জ্যাকলিনের মা-কে একটি পোরশে এবং বাবাকেও একটি গাড়ি উপহার দিয়েছেন। এছাড়াও জ্যাকলিনের বোনকেও ১.১৩ কোটি টাকা ধার দিয়েছেন।
 

1010

তদন্তে নেমে ইডি জানতে পারে একাধিক দামি উপহারে জ্যাকলিনকে (Jacqueline Fernandez)  ভরিয়ে দিয়েছে সুকেশ (Sukesh chandrashekhar ) ।  উপহারের তালিকায় ছিল ব্র্যান্ডেড গাড়ি, ডিজাইনার ব্র্যান্ড গুচ্চি আর শ্যানেল-এর দুটো ব্যাগ,গুচ্চির জিমওয়্যার, হীরের দুল, তিনটে ব্রেসলেট সহ আরও অনেক কিছু।যদিও জ্যাকলিন দাবি করেছেন তাকে অন্ধকারে রেখেই প্রতারণা করা হয়েছে। তিনিও প্রতারণার শিকার।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos