Malaika-Arjun Breakup : মালাইকাকে বুকে টেনে মিরর সেলফিতে অন্তরঙ্গতা, 'Breakup'-এর গুঞ্জনে জল ঢাললেন অর্জুন

বুধবার সারাদিনই অর্জুন কাপুর ও মালাইকা আরোরার বিচ্ছেদের খবরে তোলপাড় হয়েছিল বি-টাউন। টিনসেল টাউনের সবথেকে চর্চিত কাপল মালাইকা আরোরা ও অর্জুন কাপুরকে নিয়ে  সর্বদাই সরগরম সোশ্যাল মিডিয়া। অর্জুন ও মালাইকা নাকি তাদের সম্পর্কের ইতি টানতে চলেছেন।  এই খবর যেন দাবানালের মতো ছড়িয়ে পড়েছিল। তবে এই গুজব কানে পৌঁছতেই বেশ শক্ত হাতে হাল ধরলেন প্রেমিক অর্জুন। মালাইকাকে নিজের বুকে নিয়ে রোম্যান্টিক মিরর সেলফিতে পোজ দিয়ে সমস্ত গুঞ্জনে জল ঢাললেন মাল্লার প্রেমিক।
 

Riya Das | Published : Jan 13, 2022 2:54 AM IST / Updated: Jan 13 2022, 08:31 AM IST

19
Malaika-Arjun Breakup : মালাইকাকে বুকে টেনে মিরর সেলফিতে অন্তরঙ্গতা, 'Breakup'-এর গুঞ্জনে জল ঢাললেন অর্জুন


ফের খবরের শিরোনামে উঠে এসেছেন মালাইকা ও অর্জুন। তবে এবার তাদের রোম্যান্টিক পোজে কিংবা ডেটের জন্য নয়, ঘনিষ্ঠ সূত্র বলছে অর্জুন ও মালাইকা নাকি তাদের সম্পর্কের ইতি টানতে চলেছেন। বুধবার সারাদিনই অর্জুন কাপুর ও মালাইকা আরোরার বিচ্ছেদের খবরে তোলপাড় হয়েছিল বি-টাউন। 

29


টিনসেল টাউনে সবথেকে চর্চিত কাপল মালাইকা আরোরা ও অর্জুন কাপুরকে নিয়ে  সর্বদাই সরগরম সোশ্যাল মিডিয়া। বয়সে ছোট প্রেমিকের সঙ্গে মালাইকার মাখোমাখো সম্পর্ক সকলেরই নজরে। তবে বি-টাউনের অন্দরে কান পাতলে তাদের সম্পর্ক নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে। 

39


বলি ফ্যাশনিস্তা মালাইকা আরোরাকে এবং অর্জুন কাপুরের সম্পর্ক নিয়ে ফের জলঘোলা শুরু হয়েছে। বয়স যত বাড়ছে ততই যেন রোম্যান্টিক হচ্ছেন মালাইকা আরোরা। তার হটনেসে কুপোকাত ভক্তরা। এমনকী প্রেমিক অর্জুনও তার হটনেসে ভিড়মি খান হামেশাই। 

49


 এই গুজব মালাইকা এবং অর্জুন দুজনের কানে পৌঁছতে খুব বেশি সময় লাগেনি। তবে খবর শোনার পর  বেশ শক্ত হাতে হাল ধরলেন প্রেমিক অর্জুন। মালাইকাকে নিজের বুকে নিয়ে রোম্যান্টিক মিরর সেলফিতে পোজ দিয়ে সমস্ত গুঞ্জনে জল ঢাললেন মাল্লার প্রেমিক।

59

নিজের সোশ্যাল মিডিয়ায় প্রেমিকা মালাইকার সঙ্গে একটি সাদা-কালো ছবি শেয়ার করেছেন অর্জুন কাপুর। দুজনের চোখেই কালো সানগ্লাস, খোলা চুলে অর্জুনের বুকে মাথা ঠেকিয়ে মিরর সেলফিতে পোজ দিয়েছেন মালাইকা। ছবির ক্যাপশনে অর্জুন লিখেছেন, 'এটা কোনও গুজব ছড়ানোর সময় নয়। সাবধানে থাকুন। ভালো থাকুন। মানুষের জন্য ভাল ভাবুন। সবাইকে ভালবাসা'।
 

69

মালাইকা ৪৮ এবং অর্জুন ৩৬। দুজনের বয়সের ফারাক বিস্তর। ১২ বছরের ছোট অর্জুনের সঙ্গে ৩ বছরের বেশি সময় ধরে সম্পর্কে রয়েছেন মালাইকা। তাদের কেমিস্ট্রি বরাবরই নজর কাড়ে নেটিজেনদের । কিছুদিন আগেই মলদ্বীপে একান্তে সময় কাটাতে গেছিলেন বলিউডের হট ও হ্যাপেনিং কাপল অর্জুন- মালাইকা।

79

বয়স নিয়ে হামেশাই ট্রোলের মুখে পড়েন বলিউডের এই চর্চিত কাপল। তবে সেই সমস্ত ট্রোলারদের উদ্দেশ্যেও সাফ জানিয়েছিলেন, এই সমস্ত ট্রোলারদের কমেন্ট মিডিয়াই খুঁজে খুঁজে বের করে। আমরা তো এই ধরনের মন্তব্যের ৯০ শতাংশের দিকে তাকাই না। ট্রোলিংকে একদমই পাত্তা দিই না কারণ ওগুলো সব ভুঁয়ো। এরাই আবার সামনে পেলে সেলফি তোলার জন্য পাগলের মতো করবে।

89


বয়স যত বাড়ছে ততই যেন রূপের ছটা ঠিকরে বেরোচ্ছে মালাইকা আরোরার।  বয়স ৪৮ কোটায় হলে চাবুক শরীরে মালাইকার হট আদায় কুপোকাত ভক্তরা (Malaika Arora) । সোশ্যাল মিডিয়ায় ফ্যানেদের ধরে রাখতে তার জুড়ি মেলা ভার। বয়সে ছোট অর্জুনের সঙ্গে রিলেশনের জন্য সর্বদাই নেটিজেনদের নজরে থাকেন মালাইকা আরোরা।

99

ডিনার ডেট হোক কিংবা কফি ডেট সর্বদাই একসঙ্গে নজর কাড়তেন মালাইকা আরোরা ও অর্জুন কাপুর, বেশ কিছুদিন ধরে তেমন কোনও ছবি প্রকাশ্যে আসেনি। এরপর থেকে সন্দেহ আরও জোরালো হচ্ছে। এতেই নেটিজেনরা মনে করছেন অর্জুন ও মাল্লার মধ্যে কোনওকিছু ঠিকঠাক নেই। এবার ঘনিষ্ঠ ছবি দিয়ে সবটা পরিস্কার করে দিয়েছেন মাল্লার প্রেমিক অর্জুন কাপুর।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos