'মাত্র ১৪ বছরে রণবীরকে প্রথম দেখেই বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলাম', প্রেমের কেচ্ছা ফাঁস আলিয়ার

বলিউড কাপলদের মধ্যে সর্বদাই নজর কাড়েন রণবীর কাপুর ও আলিয়া ভাট। রণবীর-আলিয়ার বিয়ে নিয়ে ইতিমধ্যেই সরগরম সোশ্যাল মিডিয়া। বলিউডের অন্দরমহলে কান পাতলেই রণবীর-আলিয়ার বিয়ের খবর শোনা যাচ্ছে। এই হাইপ্রোফাইল বিয়ের আসরও নাকি বসতে চলেছে খুব শীঘ্রই। তবে বিয়ের আগেই ফাঁস হয়েছে রণবীর-আলিয়ার (Alia Bhatt)প্রেমের অজানা কাহিনি। প্রথমবার সিনেমার পর্দায় কাউকে দেখে তার প্রেমে পড়া, এবং সেই প্রেম যখন পরিণতি পায় এমন উদাহরণও হাতে গোনা। সম্প্রতি নিজের প্রেমের গোপন কেচ্ছা ফাঁস করছেন স্বয়ং আলিয়া ভাট। তিনি জানিয়েছেন, মাত্র ১৪ বছর বয়সে প্রথমবার পর্দায় রণবীরকে দেখেই প্রেমে পড়েছিলেন তিনি। এবং সেই বয়সেই রণবীরকে  (Ranbir Kapoor) বিয়ের সিদ্ধান্ত নিয়ে ফেলেছিলেন মহেশ কন্যা আলিয়া ভাট। এবার দীর্ঘদিনের স্বপ্ন বাস্তবায়িত হওয়ার অপেক্ষা।

Riya Das | Published : Feb 24, 2022 4:19 AM IST

110
'মাত্র ১৪ বছরে রণবীরকে প্রথম দেখেই বিয়ের সিদ্ধান্ত নিয়েছিলাম', প্রেমের কেচ্ছা ফাঁস আলিয়ার

বলিউডে বিয়ের সানাই। বলিপাড়ার কাপলদের মধ্য সবথেকে বেশি চর্চিত (Ranbir kapoor) রণবীর কাপুর ও আলিয়া ভাট ( Alia Bhatt)। গত এক বছর থেকেই তাদের বিয়ের খবরে উত্তাল সোশ্যাল মিডিয়া। একের পর ডেট ক্রমশ প্রকাশ্যে এসেছে। কিন্তু কোনও ডেটেই পাকাপাকিভাবে চারহাত এক হয়নি। 

210

সূত্র থেকে জানা গেছে, হাইপ্রোফাইল বিয়ের আসরও নাকি শীঘ্রই বসতে চলেছে। বিয়ের ভেন্যু থেকে তারিখ সবচাই রেডি। সম্প্রতি এক প্রতিবেদনে দাবি করা হয়েছে ২০২৩ সালেই সাত পাকে বাঁধা পড়বেন রালিয়া জুটি  ( Alia Bhatt)। 

310

সূত্রের খবর বলিউডের তারকা জুটি ক্যাটরিনা, দীপিকা কিংবা প্রিয়ঙ্কা চোপড়ার , অথবা ভিক্যাট জুটির মতো ডেস্টিনেশন ওয়েডিং সারবেন না আলিয়া ভাট ও রণবীর কাপুর। সুতরাং ডেস্টিনেশন ওয়েডিংয়ের কোনও পরিকল্পনা নেই (Ranbir kapoor) রণবীর-আলিয়ার  ( Alia Bhatt)।
 

410

রণবীর ও আলিয়ার  ( Alia Bhatt) পরিবারের সদস্য এবং ঘনিষ্ঠ বন্ধুবান্ধবের উপস্থিতিতে মুম্বইতে বসতে চলেছে জমকালো বিবাহ আসর। কারণ ডেস্টিনেশন ওয়েডিং না পসন্দ (Ranbir kapoor) রণবীর ও আলিয়ার। দুই পরিবারকে নিয়েই বিয়ের সমস্ত আচার-অনুষ্ঠান পালন করতে চায় রালিয়া জুটি। বড়দের আশীর্বাদ নিয়েই নিজেদের নতুন জীবন শুরু করতে চায় রণবীর ও আলিয়া ভাট। আসলে দুই পরিবারের সকলের বয়সের কথা মাথায় রেখেই মুম্বইতে বিয়ের অনুষ্ঠান সারতে চান রালিয়া জুটি।

510

 সম্প্রতি বিয়ের আগেই ফাঁস হয়েছে (Ranbir kapoor) রণবীর-আলিয়ার  (Alia Bhatt) প্রেমের অজানা কাহিনি। প্রথমবার সিনেমার পর্দায় কাউকে দেখে তার প্রেমে পড়া, এবং সেই প্রেম যখন পরিণতি পায় এমন উদাহরণও হাতে গোনা। সম্প্রতি নিজের প্রেমের গোপন কেচ্ছা ফাঁস করছেন স্বয়ং আলিয়া ভাট। 

610

আলিয়া ভাট  ( Alia Bhatt) জানিয়েছেন, মাত্র ১৪ বছর বয়সে প্রথমবার পর্দায় রণবীরকে (Ranbir kapoor) দেখেই প্রেমে পড়েছিলেন তিনি। এবং সেই বয়সেই রণবীরকে বিয়ের সিদ্ধান্ত নিয়ে ফেলেছিলেন মহেশ কন্যা আলিয়া ভাট। এবার দীর্ঘদিনের স্বপ্ন বাস্তবায়িত হওয়ার অপেক্ষা।

710


২০০৭ সালে 'সাওয়ারিয়া' ছবি দেখেই রণবীর কাপুরের প্রেমে পড়েছিলেন আলিয়া ভাট  ( Alia Bhatt)। আর তখনই রণবীরকে (Ranbir kapoor) বিয়ে করার স্বপ্ন দেখেছিলেন মহেশ কন্যা। সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের ব্যক্তিগত জীবন নিয়ে অকপটে মুখ খুলেছেন আলিয়া ভাট।

810

আলিয়া  ( Alia Bhatt) জানিয়েছেন, বর্তমানে তিনি খুবই সুখী রয়েছেন এবং তার প্রেমের জীবনও দুর্দান্ত। তবে বিয়ের প্রশ্নে তিতিবিরক্ত হয়ে আলিয়া জানিয়েছেন, আমার বিয়ে নিয়ে কারোর এতটা মাথাব্যথা হওয়া উচিত নয়। দ্বিতীয়ত, যদি সত্যি আমাকে জিজ্ঞাসা করেন তাহলে বলব আমি রিলেশনশিপে খুবই শান্তিতে আছি। তাই এই বিষয়টা দয়া করে ছেড়ে দিন। যখন হবে তখন জানতেই পারবে।
 

910

সূত্র  থেকে আরও জানা গেছে,কাপুরদের অনেক বড় পরিবার। এই বিয়েতে সকলেই উপস্থিত থাকবেন। ইতিমধ্যেই কৃষ্ণা রাজ বাংলোতে রেনোভেশনের কাজ চলছে। বিয়ের জাকজমক অনুষ্ঠানে পরিবারের সকলেই আসবেন। সব মিলিয়েই জোর কদমেই শুরু হয়েছে বিয়ের কাজ। আরও জানা যাচ্ছে,  বিয়ের পর যেই ফ্ল্যাটে রণবীর কাপুর ও আলিয়া ভাট  শিফট করবেন সেই ফ্ল্যাটের কাজ এখনও শেষ হয়নি। এবং সেই কারণেই নাকি বিয়ের তারিখ পিছিয়ে দিয়েছেন রালিয়া জুটি।

1010

বিয়ে পিছিয়ে দেওয়ার আরও বড় একটি কারণ হল  রণবীর -আলিয়ার আপকামিং ছবি 'ব্রহ্মাস্ত্র'।  তারকা এবং ছবির নির্মাতারা বিয়ের আগেই ছবিটি রিলিজ করতে চাইছেন। এই ছবিতে প্রথমবার একসঙ্গে অভিনয় করতে দেখা যাবে রণবীর-আলিয়াকে।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos