বক্ষযুগল চেপে ধরেই নিতম্বে নোংরা স্পর্শ, একাধিকবার শ্লীলতাহানির শিকার হয়েছিলেন এই তারকারা

তারকাদের একবার ছুঁয়ে দেখার জন্য পাগল থাকে ভক্তরা। আর সেই মোক্ষম সুযোগ কাছে আসলেই কী করবেন তা নিয়ে দিশেহারা আমজনতা। প্রিয় নায়িকাকে একবার কাছ থেকে ছুঁয়ে দেখা যেন ড্রিম কাম ট্রু।  ভিড়ের মধ্যে ভুল ভাবে স্পর্শ করার ঘটনা সাধারণ মানুষের সঙ্গেই নয়, বরং বিখ্যাত অভিনেত্রীদের সঙ্গেও হামেশাই ঘটে চলেছে এই ঘটনা। যদিও বিনোদনের সঙ্গে তার কোনও সম্পর্ক না থাকলেও ভিড়ের মধ্যে গোপনাঙ্গে নোংরা স্পর্শ অনুভব করেছিলেন বলি তারকারা (Bollywood Actress)। বলি ডিভাদের শরীর ছোঁয়ার জন্য সুযোগ নিতেও ছাড়েননা ভক্তরা। এমন অনেক বলি অভিনেত্রী রয়েছেন, যারা ভিড়ের মধ্যে শ্লীলতাহানির শিকার হয়েছেন। একনজরে দেখে নিন তালিকাটি।

Riya Das | Published : Feb 24, 2022 2:47 AM IST

19
বক্ষযুগল চেপে ধরেই নিতম্বে নোংরা স্পর্শ, একাধিকবার শ্লীলতাহানির শিকার হয়েছিলেন এই তারকারা

করিনা কাপুর- ২০১৩ সালে একটি ইভেন্ট করিনা কাপুর বাইরে যাচ্ছিলেন সেই সময় ভিড়ের মধ্যে বেশ কয়েকজন লোক করিনার শরীরে হাত দেওয়ার চেষ্টা করে। কোনওভাবে বডিগার্ডের সাহায্যে সেখান থেকে বেরিয়ে আসেন অভিনেত্রী।

29

ক্যাটরিনা কাইফ- ২০০৫ সালে বলি অভিনেত্রী ক্যাটরিনা কাইফ দুর্গাপূজায় কলকাতা এসেছিসেন। সেখানে উপস্থিত আমজনতা ঝাপিয়ে পড়েছিল তার উপর। এমনকী ক্যাটরিনা গার্ডরাও সেই ভিড় আটকাতে পারেননি। এবং সেই ভিড়ের মধ্যেই শ্লীলতাহানির শিকার হন অভিনেত্রী।
 

39

সুস্মিতা সেন-  মুম্বইয়ের একটি অনুষ্ঠান গিয়েছিলেন সুস্মিতা সেন । অনুষ্ঠানের শেষে গাড়ির দিকে যাচ্ছিলেন অভিনেত্রী সেই সময়ে ভক্তরা তাকে ঘিরে ফেলে এবং তার শরীরে নোংরা স্পর্শ অনুভব করেন নায়িকা। মার্শাল আর্টে পারদর্শী অভিনেত্রীর ভিড়ের মধ্যে সেই হাতটা ধরতে খুব বেশি সময় লাগেনি। আমজনতার মধ্যে সেই নোংরা হাত টেনে আনতেই চমকে যান সুস্মিতা। বছর ১৫-র ছেলেকে দেখেই হতবাক হন নায়িকা। চিৎকার করে লোক জড়ো না করে পুরো বিষয়টি ঠান্ডা মাথায় সামলে নিয়ে ছেলেটিকে একটা কোণায় টেনে নিয়ে আসেন। এবং নিজের দোষ স্বীকার করতে ববেন। ভিড়ের মধ্যে নয়, বরং আলাদা করে দোষ স্বীকার করতে বললেও প্রথমে ছেলেটি অস্বীকার করে পরে পরিস্থিতি বেগতিক বুঝে নিজের ভুলের ক্ষমা চেয়ে নেয় বছর ১৫-র যুবক।
 

49

আমিশা প্যাটেল-  ২০১৫ সালে শো-রুমের উদ্বোধনে ইউ পি গিয়েছিলেন আমিশা। অভিনেত্রীকে দেখতে প্রচুর ভিড় হয়েছিল। সেই ভিড়ের মধ্যে এক যুবক তাকে জোর করে স্পর্শ করতে শুরু করে। সেখানেই রেগে গিয়ে তাকে চড় মারেন অভিনেত্রী।

59


সোনাক্ষি সিনহা- বলিউড অভিনেত্রী সোনাক্ষি সিনহা। বি-টাউনে টমবয় লুক নিয়ে বেশি খ্যাতিও রয়েছে তার। অভিনেতা শত্রুঘ্ন সিনহার মেয়ের পরিচয়ে নয়, বরং নিজের দক্ষতা দিয়েই বলিউডে জমি পাকিয়েছিলেন সোনাক্ষি। সালটা ২০১০। 'দাবাং' ছবিতেই সলমন খানের বিপরীতে বলিউডে ডেবিউ করেছিলেন সোনাক্ষি। 'দাবাং' সিনেমার একটি ইভেন্টে ভিড়ের মধ্যে সোনাক্ষিকে নোংরা স্পর্শ করার চেষ্টা করেছিলেন, ঘটনায় কেঁদে ফেলেছিলেন অভিনেত্রী।

69

অনুষ্কা শেট্টি- তিরুমালা মন্দির থেকে পুজো দিয়ে ফেরার সময় ভক্তদের ভিড়ের মধ্য পড়েছিলেন অভিনেত্রী অনুষ্কা। সেই সময়েই অভিনেত্রীর সঙ্গে সেলফ তুলতে গিয়ে জোর করে স্পর্শ করার চেষ্টা করেন এক যুবক।

79

তাপসী পান্নু- পিঙ্ক চলচ্চিত্রের প্রচারে শ্লীলতাহানির শিকার হয়েছিলেন তাপসী। সুযোগ নিয়ে নোংরা স্পর্শ করেছিল তাপসীকে।যৌন হেনস্তার শিকার প্রতি মুহূর্তে হচ্ছে মেয়েরা। কিন্তু তা মুখ বুঝে সহ্য নয়, বরং প্রতিবাদ করে দোষীকে শান্তি দেওয়াটা উচিত সকলেরই। নিজের ব্যক্তিগত জীবন হোক কিংবা  প্রেমের সম্পর্ক বরাবরই স্বাধীনচেতা তাপসী।  তিনি কোনওদিনই কোনওকিছু গোপন করে রাখতে চান না। 

89

রাখি সাওয়ান্ত- প্রকাশ্যে শ্লীলতাহানির শিকার হয়েছিলেন রাখি সাওয়ান্ত।  মিকা সিংয়ের জন্মদিনের পার্টিতে রাখিকে  প্রকাশ্যেই চুম্বন করেছিলেন গায়ক। যা নিয়ে জোর শোরগোল শুরু হয়েছিল এমনকি জোর করে চুমু খাওয়ার অভিযোগে পুলিশেও অভিযোগ করেন রাখি।

99

নাগমা- কংগ্রেস নেতা ইমরান নাগমাকে জনসভায় ডেকেছিলেন। সেখানেই কিছু দুষ্টু লোক জালিয়াতিন করার চেষ্টা করে অভিনেত্রীর সঙ্গে। এমনকী নাগমা একজনকে চড়ও মেরেছিলেন।

Read more Photos on
Share this Photo Gallery
click me!
Recommended Photos